Greenleaf Spin Wheel অ্যাপ থেকে মাসে ৩৫ হাজার টাকা ইনকাম করা যায়

হ্যালো, বন্ধুরা তোমরা কি জানো একটি এপ্লিকেশন থেকে একটি করে ভিডিও দেখলে ১২ টাকা পাওয়া যায়। আর তোমরা মাসে ৩৫ হাজার টাকা ইনকাম করতে পারবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তোমরা যদি ইনকাম করতে চাও তাহলে তোমাদের এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ে বূঝতে হবে কিভাবে আয় করবে। তাহলে তোমাদের বলে দিই এই এপ্লিকেশনটির নাম হচ্ছে Greenleaf Spin Wheel.

এই এপ্লিকেশনটির মাধ্যমে অনেক মানুষ ইনকাম করতে থাকে। তোমরা কি জানো তারা কত টাকা ইনকাম করে থাকে, তারা মাসে ৫০ হাজার টাকা ইনকাম করে থাকে।

তোমরাও যদি তাদের মতো টাকা ইনকাম করতে চাও তাহলে তোমাদের ভালো পরিশ্রম করতে হবে। তারা বেশী টাকা ইনকাম করতেছে কারণ তারা তাদের রেফার কোর্ড  দিয়ে অনেক মানুষদের ইনকাম করার জন্য আগ্রহি করেছে।

ফলে তারা যত ইনকাম করবে তাদের ২০% টাকা যার রেফার কোর্ড দিয়ে একাউন্ট খূলেছে তার কাছে চলে যাবে। এর জন্য তারা এত টাকা ইনকাম করতে পারতেছে। তাহলে যাক তাদের কথা তোমাদের  এ টু জেট বুঝিয়ে দেওইয়া হবে কিভাবে ইনকাম করবে।

১। কিভাবে এপ্লিকেশনটি ডাউনলোড করবেঃ

প্রথমে তোমরা তোমাদের মোবাইল ফোনের প্লে স্টোর এ প্রবেশ করবে। তারপর তোমরা সার্চ অপশনে ক্লিক করে সার্চ দিবে Greenleaf Spin Wheel ।

সার্চ দেওয়ার পড় তোমাদের সামনে এপ্লিকেশনটি চলে আসবে তোমরা ডাউনলোড করে নিবে। এর সাথে তোমাদের আর একটি অ্যাপ ডাউনলোড করতে হবে সেটা হচ্ছে Turbo vpn এটিও একই ভাবে ডাউনলোড করে নিতে হবে। 

২। কিভাবে এপ্লিকেশনটি রেজিস্ট্রেশন করবেঃ

প্রথমে তোমাদের ভিপিএন অন করে রাখতে হবে। তারপর এপ্লিকেশনটি ওপেন করবে তারপর তোমাদের সামনে সাইনআপ লেখা আসবে তোমরা সেটা ক্লিক করবে।

তারপর তোমাদের সামনে একটি ফরম চলে আসবে। সেখানে তোমার নাম, তোমার ইমেল এড্রেস, তোমার মতো করে পাসওয়ার্ড দিয়ে দিবে, তারপর  তোমরা লগইন অপশনে ক্লিক করবে।

তারপর তোমাদের সামনে আর একটি ফরম আসবে তোমরা যে ইমেল এড্রেস দিয়েছ সেই ইমেলে একটি ভেরিফিকেশন মেইল যাবে সেখান থেকে যে একটি কোর্ড দিছে সেটি তোমরা সেই ফরমে দিয়ে লগইন করবে। তার পর তোমার রেজিস্ট্রেশন হয়ে যাবে।

৩। কিভাবে এপ্লিকেশনটিতে কাজ করবেঃ 

তোমাদের রেজিস্ট্রেশন হয়ে গেলে তোমরা লগইন করে ডেইলি চেকিং অপশনে ক্লিক করবে দেখবে তোমাদের ১০০ থেকে ২০০ পয়েন্ট দিয়ে দেয়েছে। তোমরা তখন ভিডিও দেখে আয় করতে পারবে।

আর একটি ভিডিও ২ মিনিটের  বেশী দেখতে হবে নয়তো তোমরা টাকা ইনকাম করতে পারবে না। তারা তোমাদের টাকা দিবে না হয় তো তোমাদের একাউন্ট ডিলিট করে দিতে পারে।  কারণ তারা দেখবে যে শুধু কোন কাজ করে না তাদের টাকা দেয় না।

আর যারা তাদের নিয়ম মেনে চলে তাদের আরও বেশী করে টাকা দেয় কারণ তারা নিয়ম মতো কাজ করে আবার অন্যকেউ কাজ করতে নিয়ে আসে। তোমরা তাদের নিয়ম পরে কাজ করবে তাহলে তোমরাও বেশী ইনকাম করতে পারবে।

৪। কিভাবে টাকা তুলবেঃ

প্রথমে তোমরা Redeem অপশনে ক্লিক করবে। তারপর তোমরা টাকা বিকাশে, নগতে, মোবাইল রিচার্জ নিতে পারবে।

তোমরা যদি বিকাশে টাকা নিতে চাও তাহলে  তোমাদের বিকাশ অপশনে ক্লিক করে তোমাদের বিকাশ নাম্বারটা তোমরা কত টাকা তুলবে তা লিখে সাবমিট করবে। ২৪ ঘন্টার মধ্যে টাকা তোমাদের বিকাশ একাউন্টে চলে আসবে। 

এরকম ইনকামের এপ্লিকেশন পড়তে চাইলে আমাদের ব্লগটি ফলো করে রাখ। যাতে নতুন আর্টিকেল লিখার সাথে সাথে তোমাদের কাছে আগে পোঁছে যায়।  তত দিন সকলে ভালো থাক সুস্থ থাক,

আল্লাহ হাফিজ। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Mst Masuma Akter - Jan 26, 2022, 7:09 PM - Add Reply

অনেক শিখলাম

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ