গুগল অ্যাডসেন্স আবেদন করার নিয়ম!

অনেকেই গুগলে অ্যাডসেন্সের আবেদন করি এবং অনেকের টা এ্যাপ্রুভ হয় আবার অনেকের টা বাতিল হয়, এ নিয়েই আজকের আলোচনা।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বিশ্ব এখন হাতের মুঠোই বলা চলে, হাতের নাগালেই সব একটা ফোন ল্যাপটপের মাধ্যমে,অনেকেই আবার বাসাতে বসেই ফোন -কম্পিউটার, ল্যাপটপের মাধ্যমে নিজের ক্যারিয়ার গড়ে তুলেছেন।

সহজ ভাষায় ইউটিউব ফেসবুক আবার বিভিন্ন ব্লগিং লেখালেখির মাধ্যমে;—এসব করে অনেকেই ভালো ফলাফল পেয়েছেন আবার অনেকেই বারবার ধাক্কা খাচ্ছেন পিছু হটছেন, ভাবছেন আমার দ্বারা সম্ভব না।

কিন্তু কে বলল আপনাকে দিয়ে সম্ভব না আপনার থাকতে হবে আদম্য বিশ্বাস ও সঠিক ভাবে পথ চলার প্রসারিত পদক্ষেপ তাহলেই তো আপনি সফল হবেন।আবেদনের প্রক্রিয়া এবং এ্যাপ্রুভাল।

অনলাইন এর এই ডিজিটাল যুগে যারা ব্লগিং করেন ইউটিউবে কাজ করেন তাদের জন্য গুগল অ্যাডসেন্স একটা সোনার হরিণ অথবা সেই গল্পের মতই সোনার ডিম দেওয়া হাস। 

আসুন আলোচনা করি সহজ পদক্ষেপের মাধ্যমে আপনিও পেতে পারেন অ্যাডসেন্স এ্যাপ্রুভাল।

প্রথমে আপনাকে ইউটিউব অথবা ব্লগারের জন্য ইউনিক কন্টেন্ট তৈরি করতে হবে এবং মানুষকে দেখার আগ্রহ তৈরি করতে হবে।

তারপর আপনি আপনার ব্লগারে প্রাইভেসি জেনারেট করবেন এবং ট্রামস এ্যান্ড পলিসি যোগ করবেন এবং এর সাথে আপনার কট্রাক পেইজ এ্যাড করবেন।

আপনার কন্টেন্ট বিভিন্ন স্যোশাল মিডিয়ায় শেয়ার দিবেন যেন পর্যাপ্ত পরিমাণে ভিউ হয় আপনার লেখা বা ভিডিও, এবং কোন ক্রমেই অন্য কোথাও থেকে কপি করা কোন জিনিস আপনার ওয়েবসাইটে দিবেন না, আর আপনি ইউনিক লেখা ওয়েবসাইটে দেওয়ার চেষ্টা করবেন সহজ ভাষায় এসইও করে দিবেন, আপনার দেখা গুগলে পাব্লিক করার চেষ্টা করবেন এটা করলে আপনি আবেদন করার পর লো ভ্যালু কন্টেন্ট খাবেন না আশা করি।

এভাবেই সঠিক নিয়ম ফলো করে লিখলে আপনি সফল হবেন এবং এ্যাডভান্স এ্যাপ্রুভাল পাবেন, ইনশাআল্লাহ। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন লেখক, আমি নিজের ভাষা লিখে ফেলি, অতটা চিন্তাশীল মনোভাব না থাকলেও আমি মনে করি আমি ভালো লিখতে পারি, আর বলে রাখা ভালো স্কুল থেকে শুরু করে আজ অর্নাস লেভেল পর্যন্ত,আমি বাংলা সাবজেক্ট টাকে খুব পচ্ছন্দ করতাম।