Getlike ওয়েবসাইটে ইনস্টাগ্রাম, টিকটক, টুইটার ফলো করে আয় করুন

হ্যালো বন্ধুরা সবাইকে আজকের এই  ব্লগে স্বাগতম। আজকের এই পোস্টে আমি আপনাকে বলতে যাচ্ছি যে আপনি কীভাবে সোশ্যাল মিডিয়া থেকে অর্থ উপার্জন করতে পারেন। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এখানে মূলত আপনি  ইনস্টাগ্রাম, টিকটক, টুইটার এই তিনটি সোশ্যাল মিডিয়া থেকে অর্থ উপার্জন করতে পারবেন। কাজগুলো হল  টিকটক, টুইটার ইনস্টাগ্রামে অন্যান্য লোকেদের অনুসরণ করে, লাইক করে কমেন্ট করে পয়েন্ট অর্জন করা আর সেই পয়েন্ট থেকেই আপনি টাকা পাবেন। 

আমি যে ওয়েবসাইটটির কথা বলছি  তা হল Getlike.io। বা আপনি getlike লিখে সার্চ করলেই এই সাইটটি দেখতে পারবেন। 

 ✔️ Getlike.io কি?

Getlike io হল একটি ওয়েবসাইট বা প্ল্যাটফর্ম যেখান থেকে আপনি Instagram, TikTok, Twitter এবং অন্যান্য প্ল্যাটফর্মের মত আপনার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে ফলোয়ার, লাইক, মন্তব্য, ভিউ ইত্যাদি পেতে সক্ষম হবেন। এবং আপনি এটি থেকে প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন। অন্যান্য লোকেরা যারা তাদের লাইক, ফলোয়ার বা অন্য কিছু বাড়াতে চায় তারা এই ওয়েবসাইটে তাদের অ্যাকাউন্টের লিঙ্ক যোগ করে থাকে। অন্যদিকে  যে  উপার্জন করতে চায় সে তাদের বিষয়বস্তু লাইক করে অনুসরণ করে পুয়েন্ট তুলতে পারবেন। 

 ✔️Getlike.io এ কিভাবে একাউন্ট তৈরি করবেন?

প্রথমে getlike লিখে সার্চ করলেই এই সাইটটি দেখতে পারবেন। তারপর সাইটে ঢুকবেন। এটি একটি রাশিয়ান ওয়েবসাইট তাই এর লেখাটাও প্রথমে রাশিয়ান ভাষায় লেখা থাকবে । তাই অনুবাদ ছাড়া আপনি কিছুই বুঝতে পারবেন না। তাই 

 প্রথমে আপনার ক্রোম ব্রাউজারের উপরের ডানদিকে থ্রি ডট বারে  ক্লিক করে নিচে গিয়ে  ট্রান্সলেট অপশনে ক্লিক করবেন । কারন  ট্রান্সলেটে ক্লিক করলে এই ওয়েবসাইটটি ইংরেজিতে অনুবাদ হয়ে যাবে আপনি চাইলে বাংলাতেও অনুবাদ করতে পারবেন।

 তারপর  Register now অপশনে ক্লিক করে অ্যাকাউন্ট তৈরি করতে হবে ।

Register now অপশনে ক্লিক করার পর দুটি অপশন দেখতে পাবেন। যেমন ;

> entrance

> registration

কিন্তু  আপনাকে রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করতে হবে। এখন আপনার জিমেইল অ্যাকাউন্ট দেবেন , পাসওয়ার্ড দেবেন, পরবর্তী জায়গা একই  পাসওয়ার্ড  দেবেন।  তারপর  ক্যাপচা এ ক্লিক করে সঠিক ক্যাপচা পূরণ করে নিবেন । এর পর Register Now-এ ক্লিক করবেন । 

তারপর তারা আপনাকে  Gmail অ্যাকাউন্টে যাচাইকরণ লিঙ্ক সহ একটি ইমেল পাঠাবে তাই আপানার  Getlike.io-তে আপনার অ্যাকাউন্ট যাচাই করতে verify-এ ক্লিক করবেন । এখন আপনার অ্যাকাউন্ট ব্যবহারের জন্য প্রস্তুত! 

✔️এই সাইটে আমি কোথায় কাজগুলি সম্পূর্ণ করতে পারি ?

আপনি ওয়েবসাইটের উপরের বাম কোণে তিনটি লাইন অর্থাৎ থ্রি ডট বারে  ক্লিক করুন।

এখানে আপনি অনেক অপশন পাবেন। এখানে আপনি আপনার ব্যালেন্স, ব্যবহারকারীর নাম ইত্যাদি দেখতে পাবেন। তারপর আপনি  টাস্ক মার্কেটে ক্লিক করে কাজগুলো সম্পূর্ণ করতে পারবেন । এখানে আপনি Instagram, TikTok, Twitter, Telegram, VK এবং ক্লাসমেট প্ল্যাটফর্ম থেকে কাজগুলি পাবেন।

✔️কাজগুলো কিভাবে সম্পন্ন করব ?

কাজগুলি সম্পূর্ণ করার জন্য নিচের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আপনার যেকোনো একটিতে একটি অ্যাকাউন্ট থাকতে হবে। যেমন ;

ইনস্টাগ্রাম, টিকটক, টুইটার, ভিকে, টেলিগ্রাম,  ইত্যাদি।

আপনার যদি শুধুমাত্র Instagram বা TikTok এ অ্যাকাউন্ট থাকে তবে আপনি এই ওয়েবসাইট থেকে বিনামূল্যে উপার্জন করতে সক্ষম হবেন। কিন্তু  এর জন্য আপনার  সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে 5 জন  ফলোয়ার এবং 12টি পোস্ট আগে থেকে থাকতে হবে। 

তারপর  এটি থেকে আপনাকে বিনামূল্যে আয় করতে হলে   getlike io এর সাথে আপনার অ্যাকাউন্ট লিঙ্ক করতে হবে।

এর জন্য আপনার প্রোফাইল মেনুতে ক্লিক করতে হবে, তারপর সেখানে  আপনি + অপশন দেখতে পাবেন এটিতে ক্লিক করবে৷  এবং এখন আপনি এখানে সমস্ত সামাজিক মিডিয়া অ্যাকাউন্ট দেখতে পাবেন।

আপনি যদি এই ওয়েবসাইটে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট সংযুক্ত করেন তবে Instagram-এ ক্লিক করবেন । তারপর  আপনার ইউজার  নাম লিখবেন  এবং নিচের নীল বোতামে ক্লিক করবে।

এখানে আপনাকে আপনার ভাষা এবং আপনার  লিঙ্গ নির্বাচন করতে হবে। সঠিকভাবে সমস্ত বিবরণ লিখতে হবে  অন্যথায় আপনার অ্যাকাউন্ট ব্যান করা হবে। এটিতে অ্যাকাউন্ট সংযুক্ত করার পরে আপনাকে অর্থ উপার্জনের জন্য কাজগুলি সম্পূর্ণ করতে হবে।

টাস্ক বা কাজ কম্পলিট করার  জন্য আপনাকে ওয়েবসাইটের উপরের বাম কোণে তিনটি লাইনে ক্লিক করতে হবে। এখানে টাস্ক মার্কেটে ক্লিক করবেন  আপনি সোশ্যাল মিডিয়ার নাম দেখতে পাবেন।

তারপর  ইনস্টাগ্রামে ক্লিক করবেন  যদি আপনি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সাথে এটি সংযুক্ত করেন। তারপরে নীল বোতামগুলিতে ক্লিক করবেন  এবং তারপরে এক্সিকিউটে ক্লিক করবেন, আপনাকে ইনস্টাগ্রামে পুনঃনির্দেশ করা হবে যেখানে আপনি ব্যক্তিটিকে অনুসরণ করবেন  এবং ব্যাক বোটনে  ক্লিক করবেন।

আপনি যখন ব্যাক বাটনে  ক্লিক করবেন তখন আপনি এখানে সবুজ ছোট বোটন  দেখতে পাবেন, এটিতে ক্লিক করবেন। এই রকম করলে  অর্থ আপনার Getlike io অ্যাকাউন্টে সংরক্ষণ করা হবে।

✔️এখান থেকে আপনি ঠিক  কত টাকা আয় করতে পারবেন ?

আপনি যদি কঠোর পরিশ্রম করেন তবে আপনি সহজ কাজ করে প্রতিদিন 1000 টাকা আয় করতে পারেন।

 ✔️getlike থেকে কিভাবে উইথড্র করবেন?

এটি থেকে অর্থ উত্তোলনের জন্য আপনার কাছে PAYYER ই-ওয়ালেটের একটি অ্যাকাউন্ট থাকতে হবে , যদি আপনার এই  অ্যাকাউন্ট না থাকে তবে YouTube এ গিয়ে  অনুসন্ধান করুন "কিভাবে PAYYER  অ্যাকাউন্ট তৈরি করতে হয় " তারপর ভিডিও দেখে একটা একাউন্ট তৈরি করে নিবেন।

 আপনি যখন 100 রুবেলের সর্বনিম্ন পরিমাণে পৌঁছাবেন  তখন আপনি এই টাকা তুলতে পারবেন। এখানে আপনি Paypal, JazzCash, Paytm, এর মাধ্যমে টাকা তুলতে পারবেন। বা আপনার যদি এইসব একাউন্ট না থাকে তাহলে অন্য কারো একাউন্ট ব্যবহার করা তুলতে পারবেন। 

আজ এই পর্যন্তই সবাইকে ধন্যবাদ। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md Mahamudul Hasan Munna - Feb 25, 2022, 9:26 PM - Add Reply

Hello

You must be logged in to post a comment.
Md Mahamudul Hasan Munna - Feb 26, 2022, 4:15 AM - Add Reply

Hm

You must be logged in to post a comment.
Alim - Feb 27, 2022, 4:02 PM - Add Reply

Hi

You must be logged in to post a comment.
Md Mahamudul Hasan Munna - Feb 26, 2022, 4:14 AM - Add Reply

.

You must be logged in to post a comment.
Md Mahamudul Hasan Munna - Feb 26, 2022, 7:38 PM - Add Reply

any problem

You must be logged in to post a comment.
Md Munna - Feb 26, 2022, 4:17 AM - Add Reply

Nice post

You must be logged in to post a comment.
Md Mahamudul Hasan Munna - Feb 26, 2022, 7:36 PM - Add Reply

Thanks

You must be logged in to post a comment.
Md Munna - Feb 26, 2022, 7:43 PM - Add Reply

Okay

You must be logged in to post a comment.
Alim - Feb 27, 2022, 4:01 PM - Add Reply

Thanks

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

I am a simple blog Writer.