যদি আপনার gallery থাকে তাহলে চুপ করে নিয়ে নিন ৫০০ টাকা।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারকাতুহু ওয়া মাগফিরাতুহু ওয়া জান্নাত। আশা করি সবাই আপনারা আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন।আমিও খুব ভালো আছি।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

gallery থেকে টাকা আয়ঃ

গ্যালারি আমরা খুব সম্ভবত ছবি রাখার জন্য ব্যবহার করে থাকি।কিন্তু এবার জানবো কিভাবে গ্যালারি থেকে মাত্র এক ঘন্টায় ৫০০ টাকা নেওয়া যায়?

তো আমাদের সবার আগে থাকতে হবে গ্যালারি অ্যাপস।এই অ্যাপসটা অনেক কাজে লাগে।বাট আমরা শুধু আগে জানতাম এই গ্যালারিতে শুধু ছবি থাকে,,ভিডিও থাকে।এবার জানবো এই গ্যালারি থেকে টাকা আয় করার উপায়।আপনি যদি না জেনে থাকেন তাহলে জেনে নিন।তো চলুন শুরু করা যাক।

gallery থেকে আয় করার জন্য যা যা লাগবেঃ

  1. মোবাইল ফোন।
  2. গ্যালারি অ্যাপস।
  3. অনেকগুলো ছবি থাকতে হবে
  4. ছবি না থাকলে তুলে রাখুন।
  5. যত ছবি থাকবে ততো আপনার ইনকাম হতে থাকবে।

আপনি ভাবছেন যত রকম কাজ আছে সবগুলোতে তো ইন্টারনেট ব্যবহার করা হয় কিন্তু এটার বেলায় কোনো নেটওয়ার্ক লাগবে না কেন??

কিন্তু সত্যি আমাদের গ্যালারি থেকে ইনকাম করার জন্য কোনো রকম নেটওয়ার্ক লাগবে না।নেট ছাড়াই সম্ভব।

গ্যালারিতে প্রতিদিন ছবি বা ভিডিও গুলো আপনি এক থেকে দশবার দেখতে থাকবেন।তারপর দেখবেন আপনার গ্যালারির সেটিংসে গিয়ে দেখবেন ওখানে সব টাকা জমা হতে থাকবে।পরে ওই টাকাটা তোলার জন্য নেট লাগবে।ওই সেটিংসেই দেখবেন একটা পারচেস বলে অপশন আছে সেখানে গিয়ে বিকাশ ,নগদ,রকেট সিলেক্ট করলেই আপনার ফোন নাম্বাট দিলেই আপনি নিমিষেই পেয়ে যাবেন ৫০০ টাকা।

আরে ভাই আপনাদের বিশ্বাস না হলে এই আর্টিকেলটা পড়বেন না।যদি বিলিভ করে থাকেন তাহলে পড়ে সেই অনুযায়ী কাজ করুন আর পেমেন্ট নিন।আমিও প্রথমে বিলিভ করি নাই বাট পরে এই কাজটা করে আমি অনেক টাকা ইনকাম করেছি।সত্যি..

উপসংহারঃ

তো বন্ধুরা তোমাদেরকে যেভাবে কাজগুলো করতে বললাম সেইভাবেই কাজগুলো করবেন তাহলে পুরো ১০০% পেমেন্ট পাবেন।না পেলে আমার সাথে যোগাযোগ করবেন।ধন্যবাদ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ