ফ্রিল্যান্সিং করে যে কাজে বেশি টাকা আয় করতে পারবেন |ফ্রিল্যান্সিং করে আয় করুন

No Skills ছাড়া ফ্রিল্যান্সিং ইনকাম করুন । ফ্রিল্যান্সিং ৫ টি সবচেয়ে সেরা নিস আইডিয়া ফ্রিল্যান্সিং করে যে কাজে বেশি টাকা আয় করতে পারবেন | ফ্রিল্যান্সিং করে আয় করুন

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আশা করি আপনারা সবাই ভালো আছেন ফ্রিল্যান্সিং করে কিভাবে আয় করা যায় আজকে আমি আপনাদের কে এমন ফ্রিল্যান্সিং কাজের বিষয়ে আমি ফ্রিল্যান্সিং করে ইনকাম বলবো সে বিষয়ে শুধু অল্প ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস সময়ের ভিতর আপনি ভালো পরিমাণ ইনকাম করতে পারবেন ।

কোন টাকা ইনফেস্ট ছাড়া আপনি ইনকাম করতে ফ্রিল্যান্সিং এ কি কি কাজ করা যায় পারবেন অনলাইনে ফ্রিল্যান্সিং করে আয় করুন মাধ্যমে আপনার অত skills প্রয়োজন নেই অল্প ধারনা থাকলে চলবে ফ্রিল্যান্সিং করে যে কাজে বেশি টাকা আয় করতে পারবেন এবং আপনি কম skills আপনি ভালো মোটামুটিভাবে ইনকাম করতে পারবেন 

ফ্রিল্যান্সিং ৫ টি সবচেয়ে সেরা নিস আইডিয়া 

১. কনভার্টার লেখা থেকে ভিডিও তৈরি

২. ইমেজ Background চেঞ্জ

৩. ইউটিউব থ্যামনেল

৪.ডাটা এট্রি কি

৫. ভাষা চেঞ্জ

ফ্রিল্যান্সিং ইনকাম বিষয়ে আলোচনা সাপেক্ষে কিছু কথা:

আমরা অনেকেই অনলাইনে ইনকাম করতে চাই কিন্তু অনলাইনে ইনকাম করতে পারিনা। কারন আমরা জানি না যে কোন অনলাইনে পদ্ধতি ইনকাম করা যায় নতুনদের জন্য ফ্রিল্যান্সিং।

 কিন্তু আপনি জানতে পারলে আপনিও সহজে ইনকাম করতে পারবেন কিন্তু কোনো টাকা কাউকে না দিয়ে । আর আপনার সামনে আমি এমন এমন সেরা নিস ফ্রিল্যান্সিং কাজ করার জন্য কিসের প্রয়োজন, নিয়েছি সেই নিস নিয়ে আপনি ভালো পরিমাণ ইনকাম করতে পারবেন বন্ধুরা ।

১. কনভার্টার লেখা থেকে ভিডিও তৈরি 

তো আপনি ভাবছেন যে এই নিস নিয়ে আপনি কিভাবে ইনকাম করতে পারবেন । কিন্তু তাছাড়া এই নিস এত সহজ যে আপনি সহজেই কোন skills ছাড়া  আপনি ইনকাম করতে পারবেন । এই নিশে আপনাকে কত পরিশ্রম করতে হবে না কারণ আপনাকে যে ব্যাক্তি কাজ দিবে আপনাকে বলে দিবে আপনাকে কি কি করতে হবে।

তো আপনাকে যেই কাজ দিয়ে থাকুক না কেন আপনাকে সেই ব্যাক্তি কাজ দিয়েছে, আপনাকে হয়তো অবশ্যই ওই লেখা দিয়ে যে আপনাকে গগুল গিয়ে সাচ দিতে হবে যে convert article to video লিখে সার্চ করে অসংখ্য ওয়েবসাইটে চলে আসবে আবার এমন ওয়েবসাইটে আছে যে আপনাকে টাকা দিয়ে কাজ করতে হবে ।

আবার এমন ওয়েবসাইটে আছে আপনাকে কোন টাকা দিতে হবে না

উদাহরণ: হিসেবে বলি আপনি যদি আগের কথা বুঝতে না পারলে , আপনি ফাইবার, ফ্রিল্যান্সিং, ইত্যাদি এসব ওয়েবসাইটে আপনি হয়তো

একাউন্ট করেছেন বা একাউন্ট করবেন । তো আপনি হয়তো কোন কাজ দেখেছেন যে একজন ব্যাক্তি কাজ পাবলিশ করেছে আপনি আবার না সে কাজের জন্য হয়তো আপনি আবেদন করেছেন , আবেদন আপনি সফল হয়েছেন ।

কিন্তু কাজ কিভাবে করবেন যে ব্যাক্তি কাজ দিয়েছে যে আপনাকে একটা লেখা থেকে ভিডিও বানাতে হবে । এবং লেখা থেকে ভিডিও বানানো জন্য আপনাকে গুগলের এসে convert article to video লেখে অনেক ওয়েবসাইটে পেয়ে যাবেন আপনি সেখান থেকে লেখা থেকে ভিডিও তৈরি করে নিবেন ।

শুরু থেকেই আপনি সহজেই ৫ ডলার ইনকাম করতে পারবেন কিন্তু প্রথম সময়ে হয়তো একটু দেরি হতে পারে কিন্তু আপনি ভালো পরিমাণ ইনকাম করতে পারবেন ।

২. ইমেজ Background চেঞ্জ ধরন আপনাকে হয়তো কোন ফটো Background চেঞ্জ করতে হবে তা অনেক জানে আবার অনেক

 জানে না । যারা জানে বা জানে না তাদের জন্য ওয়েবসাইটে নাম বলবো remove এই ওয়েবসাইটে  আপনি যে কোন ফটো Background চেঞ্জ করতে সক্ষম হবেন ।

তো আপনি এই অল্প কাজের জন্য  আপনি ৫-৮ ডলার ইনকাম করতে পারবেন । কোন সমস্যা ছাড়াই ইনকাম করতে পারবেন । 

৩. ইউটিউব থ্যামনেল 

আমরা অনেকেই ইউটিউব আ্যপ ব্যবহার করে থাকি । আর আপনি যে ইউটিউব ভিডিও তেমন থ্যামনেল থাকে সেই থ্যামনেল দেখে আপনি ভিডিওটিতে ক্লিক করেন । ঠিক তেমন আপনাকে ইউটিউব থ্যামনেল বানাতে হবে ।

বানানো জন্য আপনি canva  ওয়েবসাইটে ব্যবহার করে আপনি ইউটিউব থ্যামনেল বানাতে পারবেন । প্রতিটি ইউটিউব থ্যামনেল জন্য আপনি পেতে পারেন ৫-৯ ডলার ইনকাম করতে পারবেন।

৪. ডাটা এট্রি : ডাটা এট্রি কাজ একটু সহজ রয়েছে আপনাকে হয়তো অত জ্ঞান থাকা দরকার নেই কারণ আপনি কোন skills ছাড়া কাজটি করতে পারবেন 

উদাহরণ : হিসাবে বলে আপনাকে হয়তো যে ব্যাক্তি কাজ দিয়েছে যে ইতালির টপ দশ ইউটিউব চ্যানেল লিস্ট তো আপনাকে হয়তো টপ দশ ইউটিউব চ্যানেল

 আপনি কম্পিউটার বা ল্যাপটপে লেখতে পারেন । কাজের জন্য আপনি পেতে পারেন ৬-১০ ডলার পেতে পারেন ।

৫. ভাষা চেঞ্জ: ভাষা চেঞ্জ করে অর্থাৎ বাংলা ভাষা থেকে ইংরেজী অনুবাদ করতে হবে । তো আপনি সহজেই গুগলের সার্চ করবেন translate সেখানে আপনি অনেক ধরনের ভাষা পেয়ে যাবেন । তো শুধু আপনি ভাষা চেঞ্জ করে ৫-২৩ ডলার ইনকাম করতে পারেন ।

 

অবশেষে আমার কথা

আমার লেখা পড়ে আপনাদেরকে কেমন লেগেছে হয়তো আপনি কমেন্ট জানাবেন । আর আপনারা এমনিই ফ্রিল্যান্সিং ইনকাম নিশ নিয়ে আপনাকে কেমন লেগেছে অবশ্যই বলবেন । আর আমার লেখাটি পড়া জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ বন্ধুরা ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
MD Taohidul Islam Husain - Feb 3, 2022, 9:22 PM - Add Reply

https://blog.jit.com.bd/ref/Taohid

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একটু অনলাইনে লেখালেখি করতে ভালোবাসি । এবং আমি অনলাইনে ইনকাম কিভাবে করবেন তা পোস্ট করতে পারবো ও ইউটিউব বিষয়ে পোস্ট করা হয়