ফ্রিল্যান্সার ডট কম থেকে আয় করার উপায় ?

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অনলাইন থেকে অল্প সময়ে অধিক টাকা আয়ের উপায়:

অনলাইন থেকে প্রতিদিন আয় করুন হাজার হাজার টাকা

আসসালামুয়ালাইকুম অরহমাতুল্লাহি অবারকাতুহ। বন্ধুরা আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। আজকে আমি আপনাদেরকে এমন একটা উপায় দেখাব যার মাধ্যমে আপনি নিশ্চিত ভাবে ঘরে বসেই মোবাইল ফোনের মাধ্যমে মাসে কয়েক লক্ষ টাকা পর্যন্ত আয় করতে পারবেন।

বন্ধুরা অনলাইনে অনেক আয় করার সাইট আছে যেগুলো থেকে টাকা আয় করা যায়। তবে সেগুলোর মাধ্যমে টাকা আয় করা খুব কঠিন। কিছু সাইট আছে যেখানে অনেক বেশি কাজ করে পারিশ্রমিক পাবেন খুবই নগণ্য।

আবার অনেকে বলে এই সাইটে কাজ করলে আয় হবে অনেক কিন্তু কাজ করলে খুব কম টাকা দেয়। আবার অনেকে টাকাই দেয় না। বন্ধুরা আমি মোটেও ভুল বলছি না। 

এমন কিছু কাজ আছে যেগুলো আপনি করতে পারলে কয়েক লক্ষ টাকা পর্যন্ত পেতে পারেন। 

অনলাইন থেকে কীভাবে টাকা আয় করা যায়, অনলাইন থেকে কতো টাকা আয় করা যায়, অনলাইনে টাকা 💸 আয় করার নিয়ম :

প্রতিদিন আয় করুন হাজার হাজার টাকা ফ্রিল্যান্সার থেকে, ফ্রিল্যান্সার থেকে আয় করার উপায়। ফ্রিল্যান্সার ডট কম থেকে কতো টাকা আয় করা যায়।

আসসালামুয়ালাইকুম অরহমাতুল্লাহি অবারকাতুহ বন্ধুরা আশা করি ভাল আছেন। আজ আপনাদের জন্য নিয়ে এলাম এক দারুন অফার। বন্ধুরা অনেকেই অনলাইন থেকে আয় করতে চান। কিন্তু তারা জানেন না যে কীভাবে আয় করতে হয়।

আজকে আমি আপনাদের সবচেয়ে সহজ উপায়ে কম সময়ে এবং সবচেয়ে বেশি আয় করার উপায় সম্পর্কে বলব। বিষয়টি জানতে হলে সম্পূর্ণ পাঠটি পড়ে যান। 

বন্ধুরা অনলাইনে আয় করার অসংখ্য উপায় আছে। এর মধ্যে ফ্রিল্যান্সার ডট কম এমন একটি ওয়েবসাইট যার মাধ্যমে আপনারা প্রতিদিন হাজার হাজার টাকা আয় করতে পারবেন কোন অভিজ্ঞতা ছাড়া।

এমনকি অনেকে প্রতিদিন ফ্রিল্যান্সার ডট কম থেকে হাজার হাজার টাকা পর্যন্ত আয় করতে পারে 

এখন আমি আপনাদেরকে জানাবো যে কীভাবে আপনি ফ্রিল্যান্সার ডট কম থেকে প্রতিদিন হাজার হাজার থেকে লক্ষ লক্ষ টাকা আয় করতে পারবেন। সেই সাথে ফ্রিল্যান্সার ডট কম থেকে আয় করতে হয় কীভাবে, এর সুবিধা - অসুবিধা ইত্যাদি ।

ফ্রিল্যান্সার ডট কম থেকে আয় করার নিয়ম:

ফ্রিল্যান্সার ডট কম থেকে আয় করার জন্য আপনাকে আগে গুগল ক্রোমে এসে সার্চ করতে হবে  

Freelancer.com । তাহলে দেখবেন আপনাকে একটি ওয়েবসাইটে নিয়ে যাওয়া হবে । একটি পেজে নিয়ে যাওয়া হবে । সেখানে লেখা থাকবে hire a free lancer এবং earn money by freelancing । 

এখান থেকে( earn money by freelancing )

ক্লিক করুন। তাহলে নতুন একটি পাতা চলে আসবে । এখানে ইমেইল আইডি বা ফেসবুক আইডি দিয়ে লগইন করার অপশন দেখাবে 

এখন এখান থেকে আপনার একটি ইমেইল আইডি বা ফেসবুক আইডি দিয়ে লগইন করতে হবে। এরপর আপনি কোন বিষয়ে কাজ করবেন তা নির্ধারণ করতে হবে 

তারপর আপনাকে আয় করা টাকা পাওয়ার জন্য একটি ক্রেডিট কার্ড নাম্বার বা ডেবিট কার্ড নাম্বার দিতে হবে। এরপর থেকেই দেখবেন আপনার ফোনে কাজ করানোর জন্য ইমেইল আসবে তখন আপনি কাজ করে দিলে টাকা পাবেন।

ফ্রিল্যান্সার ডট কম এর সুবিধা: 

এখানে অনেক বিষয়ে আপনি কাজ করতে পারবেন যেমন ওয়েব ডিজাইন, অ্যাপ তৈরি,ওয়েব সাইট তৈরি, ছবি বিক্রি করা, গল্প লেখা, কবিতা লেখা, বিভিন্ন শিক্ষা মূলক বিষয় লেখা, আর্টিকেল লেখা ইত্যাদি।

এখান থেকে আপনি খুব কম সময়ে অনেক আয় করতে পারবেন,ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা তুলতে পারবেন। অনেক কাজ আছে যেগুলো একদিন করলে কয়েক হাজার টাকা পাবেন ।

এছাড়া এখানে লগইন করার কিছুক্ষণ পর থেকেই কাজের ইমেইল আসবে । ইত্যাদি।

ফ্রিল্যান্সার ডট কম থেকে আয় করার অসুবিধা:

মোবাইল ব্যাংকিং (যেমন বিকাশ,নগদ, ইত্যাদি) এর মাধ্যমে টাকা তোলা যায় না । এরপর ইংরেজি ভাষা জানা আবশ্যক কারণ আপনি সব কাজই পাবেন ইংরেজিতে।

বি.দ: এখানে আপনি যতো ভালো কাজ করবেন আপনার আয় ততো বেশি হবে। যদি আপনার কাজ বেশি ভালো হয় তাহলে অনেক বড় বড় কম্পানিতে চাকরি পেতে পারেন যেগুলো থেকে অনেক মানুষ মাসে কোটি কোটি টাকা আয় করে ।

বন্ধুরা ফ্রিল্যান্সার ডট কম এ আপনি যেসব কাজ পাবেন সেগুলোর অধিকাংশই এক দিনের দুই দিনের বা এক মাসের।

কাজেই আপনি আপনার সুবিধা অনুযায়ী যেকোন কাজ বেছে নিতে পারেন। সর্বশেষ এ বলব ডট কম অনলাইনে আয় করার সেরা মাধ্যম ।

তাই আপনি ইচ্ছে করলে এই সাইট অর্থাৎ ফ্রিল্যান্সার ডট কম থেকে অল্প সময়ে অল্প পরিশ্রমে অনেক বেশি পরিমাণ টাকা আয় করতে পারেন।

তবে যা বললাম। অর্থাৎ ইংরেজি ভাষা জানা আবশ্যক। কারণ ফ্রিল্যান্সার ডট কম একটি বিদেশী ওয়েব সাইট। তাই আপনাকে অবশ্যই ইংরেজি ভাষা জানতে হবে যদি আপনি ফ্রিল্যান্সার ডট কম থেকে আয় করতে চান। 

বন্ধুরা আর কিছু বলব না। আজকে এখানেই শেষ করলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন, 

বন্ধুরা আশা আপনারা বিষয়টি বুঝতে পেরেছেন, ধন্যবাদ ? 

যদি বিষয়টি বুঝতে না পারেন তবে ফেসবুকে গিয়ে সার্চ করবেন https://www.facebook.com/profile.php?id=100080512119314&mibextid=ZbWKwL । এবং মেসেজ দিবেন। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ