মোবাইল দিয়ে আয় করার বেস্ট সাইট ইসিএল ( ECL )

মোবাইল দিয়ে অনলাইনে আয়: ECL থেকে আপনি প্রতি দিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন নিশ্চিত। মাএ ১থেকে দুই ঘন্টা সময় ব্যয় করে আপনি ইনকাম করতে পারবেন। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এপ লিংকটি নিচে দেওয়া হলো।কিক্ল করে রেজিষ্ট্রেশন বা sign up  করে ইনকাম করতে পারবেন আপনিও। 

এপ লিংক: https://www.ecl-e.com/index/user/register?invite_code=VGCNZM

লিংক টি তে কিক্ল করে sign up করে ইনকাম করতে পারবেন। আপনি বিকাশে মাধ্যমে টাকা উঠাতে পারবেন। 

ইসিএল এর কিছু গুরুত্বপূর্ণ তথ্য জেনে নিন। কিভাবে কাজ করবেন এবং বেশি ইনকাম করবেন তার সম্পর্কে, গ্রুপটি প্রতিদিন সকাল 10 টা থেকে 10 টা পর্যন্ত খোলা থাকে।

ECL প্ল্যাটফর্ম এ লেভেল 4 বোনাস নিয়ম! এটি আপনার নিজের দল বিকাশের জন্য আপনার পক্ষে খুব সহায়ক। পুরস্কারের নিয়ম নিম্নরূপ!

আপনি যে ব্যক্তিকে সুপারিশ করবেন তিনি আপনার প্রথম-স্তরের অধস্তন, এবং আপনি প্রথম-স্তরের অধস্তন থেকে 10% কমিশন উপভোগ করতে পারেন। (প্রথম স্তরের অধস্তন 10,000 উপার্জন করে এবং আপনি 1,000 উপার্জন করেন)

প্রথম-স্তরের অধস্তন দ্বারা সুপারিশকৃত ব্যক্তিটি আপনার দ্বিতীয়-স্তরের অধস্তন, এবং আপনি দ্বিতীয়-স্তরের অধস্তনদের 6% কমিশন পেতে পারেন (দ্বিতীয়-স্তরের অধস্তন 10,000 উপার্জন করে এবং আপনি 600 উপার্জন করেন)

একটি স্তর 2 অধস্তন দ্বারা সুপারিশকৃত ব্যক্তিটি আপনার স্তর 3 অধস্তন, এবং আপনি একটি স্তর 3 অধস্তনদের জন্য 3% কমিশন পেতে পারেন (একটি স্তর 3 অধস্তন 10,000 উপার্জন করে এবং আপনি 300 উপার্জন করেন

একটি স্তর 3 অধস্তন দ্বারা সুপারিশকৃত ব্যক্তিটি আপনার স্তর 4 অধস্তন, আপনি একটি স্তর 4 অধস্তনদের জন্য 1% কমিশন পেতে পারেন (একটি স্তর 4 অধস্তন 10,000 উপার্জন করে এবং আপনি 100 উপার্জন করেন।

আজকের পুরষ্কারগুলি পাঠানো হয়েছে৷ আজকের পুরষ্কারগুলি দেখতে অনুগ্রহ করে প্ল্যাটফর্মে লগ ইন করুন৷ আমি আশা করি সকল সদস্যরা তাদের নিজস্ব দল তৈরি করতে পারবে৷ যখন আপনার দল বৃদ্ধি পাবে এবং বৃদ্ধি পাবে, তখন আপনি আপনার শহরের সাধারণ এজেন্ট হওয়ার সুযোগ পাবেন৷

এটি হল আপনার জীবনের গতিপথ পরিবর্তন করার একটি সময়। আপনাকে ধনী এবং সফল করার সুযোগ। আপনি যখন প্রস্তুত এবং সাহসী হয়ে তাদের মোকাবেলা করতে পারেন তখন আপনি সমস্ত অসুবিধার ঊর্ধ্বে উঠতে পারেন।

গ্রুপের নিয়মাবলী নিম্নরূপ

1।এই গ্রুপ কোন বিজ্ঞাপনের অনুমতি দেয় না.

2। কোনো স্প্যাম বা লিঙ্ক পাঠাবেন না

3। অপমান, শপথ, হিংসাত্মক শব্দ পাঠাতে নিষেধ করুন

4। একে অপরের সাথে ব্যক্তিগতভাবে চ্যাট করা এবং বন্ধুদের যোগ করা নিষিদ্ধ। আপনার যদি কোন প্রশ্ন থাকে, আপনি প্রশাসকের সাথে পরামর্শ করতে পারেন।

4। গ্রুপটি প্রতিদিন সকাল 10 টা থেকে 10 টা পর্যন্ত খোলা থাকে।

রেফারেল রিচার্জ 5%, 3%, 1% পেতে পারে (শুধুমাত্র প্রথমবার রিচার্জ করা সদস্যদের জন্য)

প্রথম-স্তরের অধীনস্থরা 10000TK রিচার্জ করে এবং রেফারেল পুরস্কার হল 5% (500TK)

মাধ্যমিক অধীনস্থরা 10000TK রিচার্জ করুন। রেফারেল বোনাস হল %3 (300TK)

তৃতীয় স্তরের অধীনস্থরা 10000TK রিচার্জ করে। রেফারেল বোনাস হল %1 100TK।

আপনি আপনার আমন্ত্রণ কোড দেখতে পারেন, আপনার বন্ধুদের পাঠাতে লিঙ্কটি অনুলিপি করতে পারেন এবং তাদের সাইন আপ করতে এবং কাজগুলি সম্পূর্ণ করতে শেখাতে পারেন৷ আপনি কমিশন পুরস্কার পেতে পারেন, রিচার্জ রিবেট পেতে পারেন

আপনি আমন্ত্রিত নতুন সদস্যদের জন্য, তারা যে বন্ধুদের আমন্ত্রণ জানায় তারাও আপনার অধস্তন। কাজগুলি শেষ করার পরে আপনাকে তাদের নতুন সদস্যদের আমন্ত্রণ জানাতে শেখাতে হবে। এই আয় বেশি হবে!

তাই আপনি দ্রুত আপনার দল বাড়াতে পারেন. উদাহরণস্বরূপ, যদি আপনি 10 জনকে আমন্ত্রণ জানান, এই 10 জন লোক আমন্ত্রণ জানাতে শিখেছে, 10 জন 10 জনকে আমন্ত্রণ জানায়।

আপনার দলে 100 জন, 100 জন 10 জনকে আমন্ত্রণ জানায়, আপনার দলে 1000 জন, 1000 জন 10 জনকে আমন্ত্রণ জানায়। , আপনার দলে প্রায় 10,000 লোক রয়েছে, আপনি সহজেই প্রতিদিন 500,000 উপার্জন করতে পারেন

এটি কমিশন উপার্জনের দ্বিতীয় মোট উপায় এবং আপনাকে কঠোর অধ্যয়ন করতে হবে কারণ এটি আপনাকে মাল্টি-মিলিওনিয়ার বানানোর সুযোগ রয়েছে।ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন স্টুডেন্ট,