ফাইল শেয়ার করে আয় - সেরা ৮টি ফাইল শেয়ারিং সাইট থেকে আয় করুন দিনে 1500-2000 টাকা

এই সাইটগুলোতে আপনি প্রতিটি ডাউনলোডের জন্য 20$ পর্যন্ত উপার্জন করতে পারেন। আপনি হতে পারেন যদি আপনি অন্য ব্যবহারকারীদের সাথে ফাইল শেয়ার করেন এবং আপনার ব্যান্ডউইথ (ইন্টারনেট বিল) এর জন্য অর্থ প্রদান করতে না পারেন তবে এটি থেকে উপার্জন করার একটি সহজ এবং লাভজনক পদ্ধতি রয়েছে। কিছু কোম্পানি আছে যারা আপনাকে এই চিন্তা করার জন্য অর্থ প্রদান করে যে, "আচ্ছা, কে আপনাকে শুধু ফাইল আপলোড করার জন্য অর্থ প্রদান করবে?"

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

উত্তর হল, আপনি কি কখনো Mediafire বা 4shared এর মত ফাইল শেয়ারিং সাইটের বিজ্ঞাপন দেখেছেন? তারা আসলে আপনার ফাইলগুলি থেকে অর্থ উপার্জন করে এবং আপনাকে এটির একটি পয়সাও দেয় না।

রিপোর্ট অনুযায়ী, একটি ফাইল শেয়ারিং সাইট প্রতি একক ডাউনলোডের মধ্যে গড়ে 1$ করে। এমনকি আপনি অনলাইনে আয় করতে পারেন। আপনি যদি আপনার ফাইলগুলি বিনামূল্যে দিতে চান তবে ঠিক আছে কিন্তু আমাকে মনে করিয়ে দিতে চাই, আপনাকে আপনার ইন্টারনেট বিলও দিতে হবে। একটি বিখ্যাত প্রবাদ "বিনামূল্যে কিছুই আসে না।

" আপনি ব্যবহারকারীদের বিরক্ত না করে আপনার আপলোড থেকে উপার্জন করতে পারেন, যা একটি WIN-WIN পরিস্থিতি। বেশিরভাগ সেরা ফাইল শেয়ারিং ফাইল বিজ্ঞাপন এবং ব্যবহারকারী অ্যাকাউন্টের মাধ্যমে অর্থ উপার্জন করে (হাই স্পিড ডাউনলোড বৈশিষ্ট্য এবং অন্যান্য প্রদান করে)।

কিন্তু, মাত্র কয়েকটি সাইট আপনাকে আয় প্রদান করে। আসুন কয়েকটি সেরা ওয়েবসাইট চেকআউট করি যা প্রতিটি ডাউনলোডের জন্য সর্বোচ্চ আয় প্রদান করে।

1. DepositFiles.com : Deposit Files এটি সেরা ফাইল শেয়ারিং ওয়েবসাইটগুলির মধ্যে একটি এবং আপনার ব্যবহারকারীদের কাউকে বিরক্ত না করে সর্বোচ্চ আয় প্রদান করে৷ আপনি প্রতি 1000 ডাউনলোডের জন্য 25$ পর্যন্ত উপার্জন করতে পারেন। পেপ্যাল ​​এবং অন্যান্য ওয়েবসাইটের মাধ্যমে সর্বনিম্ন পেআউট হল 10$।

এটি তার সক্রিয় ব্যবহারকারীদের জন্য প্রচার এবং প্রতিযোগিতার আয়োজন করে। সুতরাং, এটি আপনার ফাইল আপলোড করে উপার্জন করার উপযুক্ত জায়গা। আপনি আমন্ত্রিত রেফারেলের আয়ের 20% এবং আরও অনেক বৈশিষ্ট্য পাবেন। আপনি তাদের সাইটে সবকিছু চেকআউট করতে পারেন।

2. Doller upload : এটি প্রতিটি ডাউনলোডের জন্য 1$ প্রদান করে যা 1000 ডাউনলোডের জন্য 1000$ করে। কিন্তু, ব্যবহারকারীদের একটি সার্ভে সম্পূর্ণ করতে হবে যা অনেক ক্ষেত্রে বেশ বিরক্তিকর। যাইহোক, যদি আপনি বিনামূল্যে সফ্টওয়্যার বা অন্য কিছু প্রদান করেন তবে এটি একটি ন্যায্য খেলা।

তারা আপনাকে Payoneer এবং PayPal এর মাধ্যমে সাপ্তাহিক ভিত্তিতে অর্থ প্রদান করে। এর সবচেয়ে ভালো দিক হল, তারা এমনকি সরাসরি ব্যাঙ্ক ট্রান্সফারও প্রদান করে যা অন্যান্য পেমেন্ট পদ্ধতির তুলনায় আরও সহজ এবং দ্রুত। তারা শিল্পে সর্বনিম্ন ফি ব্যবহার করে স্থানীয় ব্যাঙ্ক ট্রান্সফার, ওয়্যার ট্রান্সফার এবং US ACH প্রদান করে।

3. ShareCash.org : ShareCash হল একটি বিপ্লবী ওয়েবসাইট যেটি প্রতিবার আপনার ফাইল ডাউনলোড করার সময় আপনাকে আসল নগদ অর্থ প্রদান করে৷ এটি প্রতিটি ডাউনলোডের জন্য কমপক্ষে 1$ প্রদান করার প্রতিশ্রুতি দেয়। আপনি দেশের উপর নির্ভর করে প্রতিটি ডাউনলোড থেকে 20$ পর্যন্ত উপার্জন করতে পারেন। একমাত্র জিনিস যা আমাকে অনেক বিরক্ত করে তা হল সার্ভার। ব্যবহারকারীদের ডাউনলোড লিঙ্ক পেতে একটি সার্ভে সম্পূর্ণ করতে হবে, যা বেশ বিরক্তিকর। সুতরাং, আপনি যদি আপনার ব্যবহারকারীর বিশ্বাস বা অর্থ চান তবে এটি আপনার উপর নির্ভর করে। সম্পূর্ণ আপনার উপর নির্ভর করে।

4. FileFactory.com : FileFactory হল 2005 সাল থেকে সীমাহীন ফ্রি ফাইল হোস্টিংয়ের একটি নেতৃস্থানীয় প্রদানকারী৷ সর্বোচ্চ ফাইলের আকার আপলোড 5GB৷ ডাউনলোড পৃষ্ঠাগুলি বেশ পরিষ্কার এবং ব্যবহারকারী বান্ধব, তাই আপনি ফাইল ফ্যাক্টরিতে আপনার ফাইলগুলি ভাগ করতে পারেন৷ এটি দেশ এবং ফাইলের আকারের উপর নির্ভর করে প্রতি 1000 ডাউনলোডের জন্য 40$ পর্যন্ত প্রদান করে। এটি আপনার লিঙ্কের মাধ্যমে প্রতিটি বিক্রয় থেকে 90% কমিশন প্রদান করে। আরো বিস্তারিত জানার জন্য আপনি তাদের ওয়েবসাইটের অধিভুক্ত বিভাগ চেক করতে পারেন।

5. CostAction.com : CostAction এ আপনি সপ্তাহে হাজার ডলার পর্যন্ত উপার্জন করতে পারেন। সাইটটিতে লেখা আছে, আপনি আপনার ফাইলে প্রতিটি ডাউনলোড এবং বিক্রয় প্রিমিয়াম অ্যাক্সেসের জন্য অর্থ প্রদান করেন (যদি কোনো ব্যবহারকারী আপনার লিঙ্কের মাধ্যমে তাদের সাইটের একটি প্রিমিয়াম অ্যাকাউন্ট পায়, আপনি সেই আয়ের একটি নির্দিষ্ট অংশ পাবেন)। এটি আপনার অনলাইন আপলোডের মাধ্যমে একটি বিনামূল্যে আয়ের মত।

6. DailyUpload.net : DailyUpload একটি ফাইল হোস্টিং প্রদানকারী। তারা অনলাইন স্টোরেজ এবং আপলোডিং অফার করে। দৈনিক আপলোড আপনাকে একই জায়গায় ফাইল, ছবি, ভিডিও, অডিও এবং ফ্ল্যাশ ডাউনলোড এবং হোস্ট করতে দেয়। এছাড়াও আপনি দৈনিক আপলোড দিয়েও আয় করতে পারেন; আপনি শেয়ার করেছেন এমন প্রতি 1000টি ফাইল ডাউনলোডের জন্য আপনি সর্বাধিক $15 উপার্জন করতে পারেন। দৈনিক আপলোড থেকে নগদ উপার্জনের শর্তগুলি বেশ সহজ, আপনি যে ফাইলটি শেয়ার করবেন তার আকার ন্যূনতম 1 MB হতে হবে এবং ডাউনলোডগুলি সম্পূর্ণ হলেই ডাউনলোডগুলি গণনা করা হবে৷ দৈনিক আপলোডগুলিতে সর্বনিম্ন অর্থপ্রদান হল $25৷ তাই আপনাকে অর্থপ্রদান করার আগে 1667টি ডাউনলোড পেতে হবে। ক্যাশআউট অনুরোধের দশ দিন পরে লেনদেন শুরু হয় এবং স্ক্রিল, ওয়েবমনি এবং বিটকয়েনের মাধ্যমে অর্থপ্রদান করা হয়।

7. usercloud.com : UserCloud হল একটি বিনামূল্যের ক্লাউড পরিষেবা যা সীমাহীন অনলাইন স্টোরেজ এবং ডাউনলোড অফার করে৷ আপনি UserCloud ব্যবহার করে একই জায়গায় ফাইল, ছবি, ভিডিও এবং অডিও হোস্ট করতে পারেন। UserClouds অ্যাফিলিয়েট প্রোগ্রাম আপনাকে প্রতিটি ডাউনলোড থেকে অর্থ উপার্জন করতে দেয়। তাদের 4টি পিপিডি অ্যাফিলিয়েট প্রোগ্রাম রয়েছে: প্রতিবার আপনার ফাইল ডাউনলোড করার সময় আপনি উপার্জন করেন, আপনি বিক্রি করা প্রতিটি প্রিমিয়াম অ্যাকাউন্ট থেকে 90% উপার্জন করেন।

আপনি আপনার ওয়েবসাইটে উপস্থিত লিঙ্কগুলি থেকে 10% উপার্জন করেন। আপনার রেফারেল লিঙ্ক ব্যবহার করার পরে যখনই একজন ব্যবহারকারী একটি অ্যাকাউন্ট নিবন্ধন করে তখন আপনি 10% উপার্জন করেন। আপনি প্রতি 1000টি ডাউনলোডের জন্য $5 পাবেন, UserCloud এর জন্য সর্বনিম্ন পেআউট হল $5। UserCloud ব্যবহার করে অর্থ উপার্জন করতে, আপনাকে অবশ্যই তাদের নিয়মগুলি অনুসরণ করতে হবে। আপনি শুধুমাত্র ছবি বা ফটো পোস্ট করতে পারেন, হটলিংক অনুমোদিত নয়, প্রক্সি সার্ভার থেকে ডাউনলোড গণনা করা হয় না।

8. Upload.ac : Upload.ac হল একটি ফাইল হোস্টিং প্রদানকারী যা স্টোরেজ এবং রিমোট ব্যাকআপ প্রদান করে। আপনি একই জায়গায় ফাইল, ছবি, অডিও হোস্ট করতে পারেন। Upload.ac প্রতি ডাউনলোড প্রোগ্রামের জন্যও অর্থ প্রদান করে। 1000টি ডাউনলোডের পরে তারা আপনাকে সর্বনিম্ন $10 প্রদান করে।

আপনি যখনই কাউকে সাইট রেফার করেন তখন আপনি 10% উপার্জন করতে পারেন। পেপ্যাল, ওয়েবমনি, স্ক্রিল এবং অন্যান্য অনেক মাধ্যমে পেমেন্ট করা হয়। Upload.ac এর কোনো সমীক্ষার প্রশ্নও নেই, তাই আপনি কোনো সমীক্ষা ছাড়াই ডাউনলোড বা শেয়ার করতে পারেন।

আপনি যদি পুরস্কৃত করতে চান তবে আপনার শেয়ার করা ফাইলগুলিকে ন্যূনতম 100 KB হতে হবে৷ আপনি যদি স্বয়ংক্রিয় বা ম্যানিপুলেটেড ট্র্যাফিক তৈরি করেন তবে আপনার অ্যাকাউন্টটি নিষিদ্ধ হতে পারে। একই IP ঠিকানা থেকে অসম্পূর্ণ ডাউনলোড বা ডাউনলোডের জন্য আপনাকে পুরস্কৃত করা হবে না।

কোনটি আপনার বেছে নেওয়া উচিত? আপনি যদি কোনোভাবেই আপনার ব্যবহারকারীদের বিরক্ত করতে না চান এবং একটি সাধারণ ডাউনলোড বিন্যাস প্রদান করতে চান, তাহলে আপনার উচিত Depositfiles বা Filefactory-এর জন্য যাওয়া। কিন্তু, আপনি যদি কিছু তথ্য বা ফাইল শেয়ার করেন যেমন কিছু বিনামূল্যের সফ্টওয়্যার, ব্যবহারকারীরা অবশ্যই এটি ডাউনলোড করবেন। সুতরাং, আপনি অন্যান্য সাইটে যেতে পারেন. যাইহোক, আমি সার্ভেযুক্ত সাইটগুলি ব্যবহার করার পরামর্শ দেব না, কারণ কখনও কখনও এমনকি জরিপ শেষ করার পরেও তারা ব্যবহারকারীদের ডাউনলোড লিঙ্ক সরবরাহ করে না।

খুব লোভী হবেন না, আপনার স্ট্যাটাসও মাথায় রাখুন। চূড়ান্ত শব্দ তারা প্রায় শত শত ওয়েবসাইট প্রতিটি ফাইল আপলোডের জন্য অর্থ প্রদান করে। কিন্তু, প্রায় 75% জাল এবং কোন আয় প্রদান করে না। কিছু ওয়েবসাইট কিছু সময়ের পরে বন্ধ হয়ে যায়, যখন কিছু আপনার ভুলগুলি নির্দেশ করে আপনাকে অর্থ প্রদান করবে না যা আপনি কখনও করেননি। সুতরাং, উপরের যেকোনও ওয়েবসাইটের সাথে লেগে থাকা ভালো এবং আপনার ব্যবহারকারীদের হতাশ করবেন না।

আপনি উভয় সম্পর্কে চিন্তা করতে হবে, ব্যবহারকারীর পাশাপাশি আয়। কেবলমাত্র সর্বোচ্চ অর্থ প্রদানকারী সংস্থার সাথে যাবেন না কারণ তাদের আরও কিছু শর্ত থাকতে পারে। আশা করি এই গাইডটি আপনার অবসর সময়ে অর্থোপার্জনে আপনাকে সাহায্য করবে। কোন পরামর্শ আছে? নিচে মন্তব্য করুন। ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Bangladesh - Feb 20, 2022, 3:13 PM - Add Reply

Nice

You must be logged in to post a comment.
Shakil Mollik - Feb 20, 2022, 5:57 PM - Add Reply

ধন্যবাদ

You must be logged in to post a comment.
Shakil Mollik - Feb 20, 2022, 5:58 PM - Add Reply

হাই

You must be logged in to post a comment.
Parvej ahmed - Feb 20, 2022, 9:03 PM - Add Reply

hello

You must be logged in to post a comment.
Shakil Mollik - Feb 20, 2022, 6:01 PM - Add Reply

ভাই আপনি আমার টেলিগ্রাম চ্যানেল এ জয়েন করুন। এখানে ফ্রী তে কাজ করতে পারবেন

You must be logged in to post a comment.
Parvej ahmed - Feb 20, 2022, 9:05 PM - Add Reply

Link den

You must be logged in to post a comment.
Shakil1234 - Feb 20, 2022, 6:08 PM - Add Reply

Nice

You must be logged in to post a comment.
Shakil1234 - Feb 20, 2022, 6:11 PM - Add Reply

Valo

You must be logged in to post a comment.
Shakil Mollik - Feb 20, 2022, 6:18 PM - Add Reply

Tnx

You must be logged in to post a comment.
MD bulbul sheikh - Feb 20, 2022, 6:57 PM - Add Reply

Nice

You must be logged in to post a comment.
Shakil Mollik - Feb 20, 2022, 7:01 PM - Add Reply

Tnx

You must be logged in to post a comment.
Shakil Mollik - Feb 20, 2022, 8:07 PM - Add Reply

Tnx all

You must be logged in to post a comment.
Shakil Mollik - Feb 20, 2022, 8:07 PM - Add Reply

Good night

You must be logged in to post a comment.
Shakil Mollik - Feb 20, 2022, 8:08 PM - Add Reply

Valo theken

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

An intelligent student of Chowdala B.L High School, Gomastapur, Chapainawabganj.