প্রতিদিন ইনকাম 200 থেকে 300 টাকা। লেখালেখি করে ইনকাম করার বিশ্বস্ত ওয়েবসাইট গুলো। পেমেন্ট সরাসরি বিকাশ নগদ রকেট।

হ্যালো আসসালামু আলাইকুম! সবাই কেমন আছেন আশা করছি ভাল আছেন!! আপনাদের জন্য আজকে নতুন একটি আর্টিকেল লিখতে পেরে নিজেকে ধন্য মনে করছি!!! আশাকরি আর্টিকেলটি আপনার একটু হলেও ভালো লাগবে!!! চলুন বেশি কথা না বলে মূল পোস্টে চলে যায়!

আজকের আলোচনার বিষয়বস্তু হলো। অনলাইন থেকে কিভাবে লেখালেখির মাধ্যমে ইনকাম করতে হয়??? আমরা অনেক ওয়েবসাইটে লেখালেখির মাধ্যমে ইনকাম করি। কিন্তু সব ওয়েবসাইট রেল হয় না। তো বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে এমন কিছু ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দেব।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

যে ওয়েবসাইট থেকে আপনারা প্রতিদিন খুব ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন। এবং এই ওয়েবসাইটগুলো সম্পূর্ণ বিশ্বস্ত। কয়েকটি ওয়েবসাইট সম্পর্কে পরিচয় করিয়ে দিলে আপনারা বুঝতে পারবেন। কতটা বিশ্বস্ত । ইনকাম করার জন্য আসলে এই ওয়েবসাইট গুলোর কোন তুলনা নেই। আপনি ওয়েবসাইটের যত টাইম দিবেন ঠিক ততটাই আপনার ইনকাম হয়ে থাকে। তো চলুন এবার মূল পোস্টে চলে যায়।

লেখালেখি করে ইনকাম করার ওয়েবসাইট গুলো 

১. blog.jit.com.bd

২. blogbuzz.club 

৩. Grathor.com

ওয়েবসাইট থেকে কিভাবে টাকা ইনকাম করব

#১ ওয়েবসাইটে ইনকাম কিভাবে করব??? ওয়েবসাইটে লেখালেখি করার পাশে আপনি রেফার করে ইনকাম করতে পারেন। ওয়েবসাইটে কোনো কাজ ছাড়াই আপনি আনলিমিটেড রেফার করে ইনকাম করতে পারেন। প্রতিটি রেফারের জন্য 20 থেকে 30 শতাংশ আপনার একাউন্টে যোগ হবে। তো চলুন বিস্তারিত একটু জেনে আসি।

কি কি কাজ করে ইনকাম করব???

  1. আর্টিকেল লিখে ইনকাম করতে পারব!
  2. রেফার করে ইনকাম করতে পারব!

কত টাকা পর্যন্ত ইনকাম করতে পারব?

এই ওয়েবসাইটে  লেখালেখি করে ইনকাম করতে আনলিমিটেড। আপনার পোস্ট পাবলিস্ট  হলে সাথে সাথেই কোন টাকা পাবেন না। এখানে আপনার পোষ্টে যতটা ভিউ হবে ততইনকাম।

প্রতিটা ভিউ এর জন্য আপনার পোস্টেপাবেন 40 পয়সা। অর্থাৎ আপনার পোষ্টে যদি 1000 ভিউ হয় তাহলে 400 টাকা পাবেন এক পোস্টে। যতটা পোস্ট করবেন প্রতিটা পোস্ট এর বিনিময় আপনি এখান থেকে টাকা পাবেন। আর রেফার করে আপনি আনলিমিটেড ইনকাম করতে পারবেন।

প্রতিটা রেফারেল এর জন্য 20 থেকে 30 পারসেন আপনার একাউন্টে জমা হবে। এই কাজগুলো করে এখান থেকে আপনি প্রতিদিন কমপক্ষে 1 থেকে 200 টাকা ইনকাম করতে পারবেন।

কত টাকা হলে উত্তোলন করা যাবে???

এই ওয়েবসাইটে সাধারণত 20 টাকা হলেই মোবাইল রিচার্জ এর মাধ্যমে উত্তোলন করা যাবে। এবং আপনি চাইলে বিকাশ নগদ রকেট কিংবা ব্যাংকের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। কিন্তু সেই ক্ষেত্রে আপনার একাউন্টে সর্বনিম্ন 100 টাকা হতে হবে। তাহলে আপনি খুব সহজেই বিকাশ নগদ রকেট এবং ব্যাংকের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

#২ দুই নম্বরে আমাদের যে ওয়েবসাইট রয়েছে এখান থেকে ইনকাম কিভাবে করব আমরা??? এক নম্বরে যে ওয়েবসাইটে রয়েছে সেই ওয়েবসাইট থেকে ইনকাম খুবই সহজ।

ওয়েবসাইটে আপনি শুধু লেখালেখি করে ইনকাম করতে পারবেন। তা কিন্তু না আরো অনেক মাধ্যমে আছে এই ওয়েবসাইট থেকে ইনকাম করার জন্য। তো দেখি কি কি ইনকাম করা যায় প্রথম ওয়েবসাইট থেকে।

  • লেখালেখি করে আয় করতে পারবেন!
  • পোস্ট ভিউ করে আয় করতে পারবেন
  • রেফার করে আয় করতে পারবেন!
  • আর্টিকেল শেয়ার করে আয় করতে পারবেন!
  • পোস্টে কমেন্ট করে ইনকাম করতে পারবেন!
  • প্রতিদিন লগিন করে আয় করতে পারবেন!
  • 500 টি পোষ্ট পুরণ হয়েগেলে গোল্ডেন বোনাস পাবেন?
  • আপনার পোষ্ট 1000 ভিউ হলে ভিউ ইন বোনাস পাবেন!
  • তাছাড়া পেইড টাক্স পূরণ করে ইনকাম করতে পারবেন!

কোন কাজে কত টাকা ইনকাম করতে পারব????

লেখালেখি করে আপনি এখান থেকে প্রতিদিন দশটি পোস্ট করতে পারবেন। প্রতিটা পোস্টে দশ থেকে একশ টাকা পর্যন্ত পাবেন। আর প্রতিটা পোস্ট ভিউ করে ইনকাম করতে পারবেন। প্রতিটা পোস্ট ভিউ এর জন্য এক পয়সা করে ইনকাম হবে। আর পোস্টে কমেন্ট করে ও আপনি চাইলে ইনকাম করতে পারেন।

প্রতিটা কমেন্টের জন্য পাঁচ পয়সা করে ইনকাম করা যাবে। পোস্ট শেয়ার করে অনলাইনে টাকা ইনকাম করা যায়। প্রতিদিন লগইন করলে 10 পয়সা করে এড হবে মূল অ্যাকাউন্টে। আর এই ওয়েবসাইটে প্রতিটা রেফার করার জন্য 50 টাকা পর্যন্ত পাওয়া যাবে। আশা করি কাজ গুলো বুঝতে পেরেছেন।

কিভাবে টাকা উত্তোলন করব???

এই ওয়েবসাইটে টাকা উত্তোলনের পদ্ধতি হলো। বিকাশ এবং রিচার্জ। এই দুইটি মাধ্যমে আপনি এই সাইট থেকে টাকা উত্তোলন করতে পারবেন। কমপক্ষে আপনার একাউন্টে 1000 টাকা থাকলে আপনি টাকা উত্তোলন করতে পারবেন। আর আপনি যদি পেইড মেম্বার হন সেই ক্ষেত্রে মাত্র 600 টাকা হলে উইথড্র করতে পারবেন। আশা করছি এই ওয়েবসাইট সম্পর্কে সব কিছুই বুঝতে পেরেছেন।

#৩ ওয়েবসাইট থেকে কিভাবে ইনকাম করবেন??? এবার জেনে নিয়ে চলুন!!! ওয়েবসাইটে সাধারণত নানা রকম কাজ করে ইনকাম করতে পারবেন। উপরের ওয়েবসাইটটি কাজ আর এই ওয়েবসাইটের কাজ একই। তাই নতুন করে বলার মত কিছু নেই। তবুও সংক্ষিপ্ত রূপে একটু জেনে আসি।

  • আনলিমিটেড পোস্ট করে ইনকাম করতে পারবেন!!!
  • প্রতিদিন লগইন বোনাস পাবেন!!!
  • পোস্ট ভিউ করে ইনকাম করতে পারবেন!!!
  • রেফার করে ইনকাম করতে পারবেন!!!
  • কমেন্ট করে ইনকাম করতে পারবেন!!!
  • পোস্ট শেয়ার করে ইনকাম করতে পারবেন!!!
  • আপনার পোস্টটা 1000 ভিউ হলে বোনাস পাবেন!!!
  • পোস্ট শেয়ার করে ইনকাম করতে পারবেন!!!

কোন কাজে কত টাকা ইনকাম করতে পারব???

প্রতিটা আর্টিকেল লেখার জন্য 5 থেকে 50 টাকা পর্যন্ত পাবেন। এখানে আপনি আনলিমিটেড পোস্ট করতে পারেন। প্রতিটা পোস্ট দেওয়ার জন্য এক পয়সা করে পাবেন। কিন্তু কমেন্টের জন্য কোন টাকা পাবেন না। প্রতিদিন লগইন করলে এক টাকা করে পাবেন। রেফার করেও আপনি আনলিমিটেড ইনকাম করতে পারেন।

প্রতিটি রেফারের জন্য সর্বোচ্চ 40 টাকা পর্যন্ত পাবেন। এবং প্রতিমাসে সর্বোচ্চ লেখক বোনাস পাবে। তাছাড়া পেইড টাক্স গুলো পূরণ করে কাজ করতে পারেন।

কিভাবে টাকা উত্তোলন করব???

এক সাইডে শুধু বিকাশ এবং রিচার্জের মাধ্যমে টাকা উত্তোলন করা যাবে। নিম্ন কক্ষে 100 টাকা হলে আপনি টাকা উত্তোলন করতে পারবেন। বিকাশ বা রিচার্জের মাধ্যমে।


 শেষ কথা 
বন্ধুরা কেমন লাগলো আমার আজকের আর্টিকেলটি??? জানাতে ভুলবেন না কমেন্ট এর মাধ্যমে। তো বন্ধুরা আর্টিকেলের শেষ পর্যায়ে চলে এসেছি। বিদায় নেব এর আগে আপনাদের একটা ছোট্ট অনুরোধ। অবশ্যই আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করতে ভুলবেন না। তো সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে আজকের মত বিদায় নিচ্ছি আল্লাহ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ