Earn Zone থেকে আয় করুন [পেমেন্ট বিকাশে রিচার্জ]

নতুন একটি বিশ্বস্থ এপ Earnzone, কাজ করে আয় করুন, পেমেন্ট বিকাশে রিচার্জে

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

প্রিয় অনলাইন প্রেমিক ফ্রীল্যান্সার বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সবাই ভালই আছেন। প্রথমেই সবাইকে জানাচ্ছি বিজয় দিবসের শুভেচ্ছা।

বিজয়ের ৫০ বছর পূর্তির মুহুর্তে বিজয়ের আনন্দ নিয়ে বরাবরের মত আবারও হাজির হয়েছি আপনাদের সামনে বিশ্বস্থ মাধ্যমে অনলাইনে আয়ের  নতুন একটি এপ নিয়ে।

Earn Zone এপ

Earn Zone। হ্যাঁ, এপটির নাম Earn Zone। যদিও এপটি নতুন এসেছে, কিন্তু এর এডমিন অনেক পুরাতন ও বিশ্বস্থ। ইতিমধ্যে ইনি Amar Earn ও Pocket Money এপ দিয়ে ইউজারদের বিশ্বস্থতা অর্জন করতে সক্ষম হয়েছেন।

ঐ এপ গুলোতেও নিয়মিত কাজ হচ্ছে এবং পেমেন্টও করে যাচ্ছে। নতুন এ এপটিতেও তার ব্যতিক্রম হবে না বলে আশা করা যায়।

এপটির লিংক ও রেফার কোড

প্রথমেই সকল আর্নিং এপের মত এই এপটির কিছু বৈশিষ্ট জানিয়ে দিচ্ছিঃ

> Every day payment every day.

> Earn money by play spin.

> Earn money by watching video

> Extra earn by Refer

> And Daily payment.

এপটির লিংকঃ https://play.google.com/store/apps/details?id=com.earnzoneofficial.earnzone

রেফার কোডঃ 714497

যথারীতি লিংকটিতে ক্লিক করে গুগল প্লেস্টোর থেকে এপটি ডাউনলোড করবেন। ইন্সটল করে নাম ইমেইল পাসওয়ার্ড ও রেফার কোড দিয়ে একাউন্ট করে কাজ শুরু করে দিবেন।

পেমেন্ট সিস্টেম

এপটি তে রকেট, বিকাশ, নগদ ও রিচার্জে পেমেন্ট করা হয়। প্রতিদিন একবার উইথড্রো দিতে পারবেন। ২৪ ঘন্টার মধ্যেই সাধারনত পেমেন্ট দেয়া হয়। 

কাজের ধরন

সকল আর্নিং এপের মতই এই এপেও কাজ রয়েছে। স্পিন করা, স্ক্রেচ করা, ম্যাথ কুইজ ও এড ও ভিডিও দেখা। এসব কাজ করার মধ্য এড আসবে সেগুলো দেখে দেখে সর্বশেষ বোনাস এডটা তে ক্লিক করে ব্রাউজ করাই হলো আসল কাজ। এভাবে এক্সট্রা বোনাস পয়েন্টো পাওয়া যায়। আর পয়েন্ট থেকে ডলারে কনভার্ট করা যায়। নিম্ন 0.21$ হলেই পেমেন্ট নেয়া যায়। উপরে আরো অপশনও রয়েছে।

পরিশেষে

বিশ্বস্থ কোন মাধ্যম পেলেই আপনাদের সাথে শেয়ার করে থাকি। আজকেও তাই করলাম। আশা করি আপনারা যারা অনলাইনে ইনকামের আশা পোষন করেন তারা কিছুটা হলেও উপকৃত হবেন। আর আপনাদের কিছুটা উপকার হলে আমার লিখনী সার্থক হবে। ধন্যবাদ সবাইকে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ