ভিডিও দেখে টাকা ইনকাম করার ৯ টি জনপ্রিয় ওয়েবসাইট।

আস্সালামু আলাইকু, প্রিয় বন্ধুগন সবাই কেমন আছেন?  আবারো আমি হাজির হয়ে গেলাম আপনাদের সামনে নতুন আরো একটি পোষ্ট নিয়ে। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব ; ভিডিও দেখে টাকা ইনকাম করার ৯ টি উপায়। Online incame 2021.

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

ত চলুন বন্ধুরা আর দেরি না করে শুরু করে দেই আমাদের মূল আলোচনা।

ভূমিকা :-

বর্তমানে সবাই চায় ঘরে বসে টাকা ইনকাম করতে। আর তাই এখন ঘরে বসে টাকা ইনকাম করার অনেক উপায় ও রয়েছে।তবে আপনি কি আপনি কি জানেন বর্তমানে ঘরে বসে টাকা ইনকাম করার সব থেকে সহজ উপায় কোন টি?  সেটি হলো ভিডিও দেখে টাকা ইনকাম।

আমরা কিন্ত অবসর সময়ে বিভিন্ন স্যোশাল মিডিয়ায় ভিডিও দেখে থাকে। ত বন্ধুরা কেমন হয় যদি অবসরে ভিডিও দেখে টাকা ইনকাম করা যায়।

আর বর্তমানে অনলাইনে অনেক ওয়েবসাইট রয়েছে যেগুলো তে ভিডিও দেখে টাকা ইনকাম করা যায়। আর আজকের এই পোষ্টে আমি আপনাদের সাথে ভিডিও দেখে কিভাবে আয় করা যায় বিস্তারিত শেয়ার করব।

ত চলুন একজনরে দেখেনেই কিকি থাকছে আমাদের আজকের এই পোষ্টটে।

টপিক সূচি :-

1.Swagbucks.

2. Mypoints.

3. InstaGC.

4. National consumer panel.

5. Nielsen Digital voice.

6. Slidejoy.

7. Quikrewards.

8. Vindale research.

9. Fusion cash.

1.Swagbucks.

অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ উপায় হলো Swagbucks ওয়েবসাইট।Swagbucks অনেক পুড়াতন এবং জনপ্রিয় একটি ওয়েবসাইট।

এই সাইট থেকে আপনি ভিডিও দেখারর পাশাপাশি অনলাইন শপিং এবং আরো বিভিন্ন ছোট খাটো কাজ করে টাকা ইনকাম করতে পারবেন।

আর Swagbucks ওয়েবসাইট থেকে আপনার উপার্যন করা টাকা আপনি, গিফট কার্ড, পেপাল, ক্যাশ টাকা মাধ্যমমে আপনি গ্রহন করতে পারবেন।

2. Mypoints.

Mypoints ওয়েবসাইট বেশ জনপ্রিয় একটি সাইট। এখানে আপনি কোন পরিশ্রম ছাড়াই খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন।

এই ওয়েবসাইট থেকে আপনি ভিডিও দেখার পাশাপাশি গেম খেলে, বিভিন্ন ইমেইল পড়ে, সার্ভেতে অংশগ্রহন করে, ওয়েবসাইট শেয়ার করে আপনি ইনকাম করতে পারবেন।

আর সবচেয়ে বড় কথা এই ওয়েবসাইটের রিভিউ অনেক ভালো। এখানে থেকে অনেক মানুষ উপার্জন করছেন।

3. InstaGC.

ভিডিও দেখে টাকা ইনকাম করার আরো একটি জনপ্রিয় ওয়েবসাইটের নাম হচ্ছে InstaGC.। আর এই ওয়েবসাইটের ইনকাম করার প্রদ্ধতি ও খুব সহজ।এখানে মাত্র একটি ক্লিক করেই আপনি ভিডিও দেখতে পারবেন।

এই ওয়েবসাইট ও কিন্তু সোহাগবাক্স ওয়েবসাইটের মতো টাকা উপার্জন করার প্রদ্ধতি।এই ওয়েবসাইটে ও আপনি ভিডিও দেখার পাশাপাশি বিভিন্ন সার্ভেতে অংশগ্রহন করতে পারবেন। তবে এই ওয়েবসাইট থেকে আপনি আপনার উপার্জন করা টাকা একমাত্র গিফট কার্ডের মাধ্যমে। 

4. National consumer panel.

National consumer panel হলো নীলসেন এবং আইআরআই এর একটি যৌথ উদ্দ্যোগ যা বিভিন্ন বিষয়ে মানুষের মতামত অনুসরন করে।এটি প্রাথমিকভাবে আপনার কেনা পণ্য স্ক্যান করে। 

এটি আপনার জন্য অনলাইন থেকে উপার্জন করা বেশ জনপ্রিয় একটি ওয়েবসাইট।যারা অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান তাদের জন্য এই ওয়েবসাইটটি বেশ জনপ্রিয় এবং সেরা পছন্দ হতে পারে।

এই ওয়েবসাইটটি বিজ্ঞাপন প্রচার এবং অনলাইন থেকে আপনার ক্রয় করা বিভিন্ন পণ্য সর্ম্পকে আপনার মতামত সংগ্রহ করতে ভিডিও জরিপ ও সরবরাহ করে।

5. Nielsen Digital voice.

বর্তমানে অনেক পরিবার টিভির পরির্বতে অনলাইন ভিটি শো এবং ভিডিও শুরু করেছে। তাই Nielsen digital voice আ্যাপলিকেশন টি ডাউনলোড করে আপনার মোবাইল বা কম্পিউটারে ইনস্টল করে অনলাইনে জনপ্রিয় কিকি দেখছেন তা বিশ্বকে জানানোর সুযোগ দেয়।

এখানে আপনি ভিডিও দেখে পুরষ্কার অর্জনের পাশাপাশি অতিরিক্ত ওয়েব ভিজিটের জন্য পুরষ্কার অর্জন করতে পারবেন।

6. Slidejoy.

ভিডিও দেখে টাকা ইনকাম করার একটি জনপ্রিয় ওয়েবসাইট হলো Slidejoy.। এটি মূলত বিভিন্ন বিজ্ঞাপন দেখানো হয়।

এখানে বিজ্ঞাপন গুলতে ইউটিউব ভিডিও, বিজ্ঞাপন দাতার ওয়েবসাইট ব্রাউজ করা, ডিজিটাল কুপন সংক্রিয় করা,ইত্যাদি থাকতে পারে।

এই ওয়েবসাইটটি আপনি বন্ধুদের সাথে শেয়ার করে এবং আপনার ফেসবুক একাউন্ট লিংক করার জন্য পয়েন্ট অর্জন করে এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন।

7. Quikrewards.

ভিডিও দেখা এবং অন্যান্য ছোট খাটো টাস্ক পূরন করে টাকা ইনকাম করার জন্য বেশ জনপ্রিয় একটি ওয়েবসাইট হলো Quikrewards.।এটি ইউএস, ইউকে, কানাডা, যুক্তরাজ্যের বাসিন্দাদের জন্য এখানে সদস্যপদ খুলা রয়েছে যা এই ওয়েবসাইটের জনপ্রিয়তার একটি কারন।

এখানে আপনি ভিডিও দেখার পাশাপাশি ইমেইল পড়া, সার্ভেতে অংশগ্রহণ,অনলাইন শপিং ইত্যাদি করে ইনকাম করতে পারবেন।

8. Vindale research.

ভিডিও দেখে টাকা ইনকাম করার একটি সেরা ওয়েবসাইট হলো Vindale research.। এই ওয়েবসাইটে ভিডিও দেখার সাথে সাথে আপনি টাকা পেয়ে যারেন যা এই ওয়েবসাইটের জনপ্রিয়তার কারন।

এখানে আপনি ভিডিও দেখার পাশাপাশি বিভিন্ন সার্ভেতে অংশগ্রহণ করে টাকা ইনকাম করতে পারবেন।আর এই ওয়েবসাইটে ভিডিও এবং সার্ভে থেকে আয়কৃত টাকা আপনি পেপালের মাধ্যমে নিয়ে নিতে পারবেন।

9. Fusion cash.

  Fusion cash ওয়েবসাইট থেকে আপনি ভিডিও দেখে প্রচুর পরিমানে টাকা ইনকাম করতে পারবেন।বাকি সব ওয়েবসাইটের মতো আপনি এই ওয়েবসাইটে ভিডিও দেখার পাশাপাশি ওয়েবসাইট লিংক শেয়ার,সার্ভেতে অংশগ্রহন করে, সিনেমা দেখে টাকা ইনকাম করতে পারবেন।

তাছড়াও এই ওয়েবসাইটে আপনি ভিডিও দেখার পাশাপাশি ছোট খাটো বিভিন্ন কাজ কমপ্লিট করে সহজে ঘরে বসে টাকা ইনকাম করতে পারবেন।

আর এই ওয়েবসাইটের উপার্জনকৃত টাকা আপনি পেপাল অথবা গিফট কার্ডের মাধ্যমে টাকা নিতে পারবেন।

* শেষ কথা:-

ত প্রিয় বন্ধুগন এই ছিল আমাদের আজকের আলোচনা ;-ভিডিও দেখে টাকা ইনকাম করার ৯ টি উপায়। এখানে আমি ভিডিও দেখে আয় করার জনপ্রিয়  ৯ টি ওয়েবসাইট সর্ম্পকে বিস্তারিত আলোচনা করেছি।ত আশা করছি পোষ্টটি পড়ে আপনারা সবাই অনেক উপকৃত হবেন।

আর পোষ্টটি আপনাদের কাছে কেমন লাগলো অবশ্য কমেন্ট করে আপনাদরন মতামত আমাদের যানাবেন। আপনাদের মূলবান মতামত আমাদের ভবিষ্যতে আর ও ভালো কাজ করার জন্য উৎসাহ যোগাবে।

আর পোষ্টটি সর্ম্পকে যদি আপনাদের কোন প্রশ্ন থাকে, তবে নিচে কমেন্ট বক্সে  কমেন্ট করে আমাকে জানাতে পারেন।আমি ইনশা আল্লাহ আপনাদের সমস্ত প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব।

ত বন্ধুরা আবার ও খুব শীঘ্রই নতুন কোন পোষ্টে নতুন কোন বিষয়ে আপনাদের সাথে আলোচনা করতে হাজির হয়ে যাব।আর এতক্ষন ধৈর্য ধরে মনোযোগ সহকারে পোষ্টটি পড়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ।ত বন্ধুরা আজ এই পর্যন্তই সবাই অনেক ভালো থাকবেন,  সুস্থ থাকবেন আর আমার জন্য দোয়া করবেন।


আল্লাহ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আস্সালামু আলাইকুম, আমি জহুরা। বর্তমানে রাষ্ট্রবিজ্ঞানে অর্নাস করছি। এবং পাশাপাশি একজন কন্টেন্ট রাইটার হিসাবে কাজ করছি।