বিকাশ অ্যাপ থেকে টাকা আয় করার উপায়

সুপ্রিয় পাঠক ও পাঠিকাবৃন্দ, আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওবারকাতু। কেমন আছেন আপনারা সবাই? আশা করি আল্লাহর অশেষ রহমতে করোনার এ মহামারির সময়ে আপনারা সবাই ভালো আছেন, সুস্থ আছেন, ঘরে আছেন। আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ আমিও খুব ভালো আছি, সুস্থ আছি। আজ আমি বিকাশ অ্যাপ থেকে আপনারা কীভাবে  টাকা আয় করতে পারেন সে সম্পর্কে আমার আর্টিকেলে লিখব। আশা করি আপনাদের আর্টিকেলটি ভালো লাগবে। আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত দেখার অনুরোধ রইল।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আপনারা অনেকেই বিভিন্ন ওয়েবসাইটে বা ব্লগে কীভাবে অনলাইনে টাকা আয় করত পারবেন সে বিষয়ে সার্চ করেন। আজ এরকমই একটি  আর্টিকেল নিয়ে হাজির হয়েছি। যদিও বিকাশ অ্যাপ তেমন বেশি আয় করতে পারবেন না। খুব অল্প আয় করতে পারবেন। 

প্রথমেই বলা যাক বিকাশ অ্যাপে প্রথমবার মোবাইল রিচার্জ ও কার্ড থেকে এডমানিতে কী অফার পাবেন। অ্যাপে প্রথমবার মোবাইল রিচার্জ করলেই পেয়ে যাবেন ১০০ ৳ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। আর কার্ড থেকে এডমানিতে পাবেন ৫০ ৳ টাকা ক্যাশব্যাক।

এখন আসি মূল আলোচনায়। কীভাবে আপনারা টাকা আয় করতে পারেন। বিকাশ অ্যাপে আপনারা মূলত গেম খেলে ও রেফার করে আয় করতে পারেন। এছাড়া এখানে কুইজও খেলতে পারেন।  বিকাশ অ্যাপে ঢুকলে আপনারা অন্যান্য নামে একটা অপশন দেখতে পাবেন। সেখানে ক্লিক করলে আপনি বার্ড গেম ও গোমা গেমের মধ্যে গোমা গেমে ক্লিক করলে অনেকগুলো টুর্নামেন্ট দেখতে পাবেন। সেগুলো খেলে আপনি টাকা আয় করতে পারেন।  এই টুর্নামেন্টগুলো খেলে আপনি ২০ ৳-- ৫০০ ৳ টাকা পর্যন্ত আয় করতে পারেন। এর মধ্যে কোনো কোনো গেম টাকা দিয়ে খেলতে হয় আবার কোনো কোনো গেম বিনামূল্যে খেলা যায়। আপনি বেশি বেশি গেম খেলে পয়েন্ট বাড়াতে পারেন। সবার চেয়ে বেশি পয়েন্ট বাড়িয়ে আপনি হয়ে যেতে পারেন সিজন হিরো। এবং পেয়ে যেতে পারেন আকর্ষণীয় পুরস্কার। মানে আপনি বিনোদনের পাশাপাশি টাকাও আয় করতে পারছেন। 

এছাড়াও আপনি অ্যাপে সাজেশন অংশে প্লেইট নামে অপশন দেখতে পাবেন। এখান থেকেও আয় করতে পারেন। প্লেইট একটি ওয়েব পোর্টাল যেখানে ব্যাবহারকারী অনেক গেম খেলতে পারেন। এখানে ২০০+  গেম  রয়েছে। এখানে আপনি দুই ধরনের পুরস্কার পাবেন। এগুলো হচ্ছে

সাপ্তাহিক পুরস্কারঃ

কোনো খেলোয়াড় গেম খেলে যদি সপ্তাহে ১২৬০ পয়েন্টস অর্জন করে তাহলে সে পেয়ে যাবে ৩০ ৳ টাকা টপআপ।

মাসিক পুরস্কারঃ

কোনো খেলোয়াড়ের সপ্তাহে যদি ৫ দিন গেম খেলার রেকর্ড থাকে  এবং ৩০ টি গেম খেলে সাথে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী হবেন মাসিক বিজয়ী। মাসিক বিজয়ী একটি স্মার্টফোন পাবেন। 

প্লেইটে গেম খেলে পুরস্কার পেতে সাবস্কিপশন করতে হবে। সাবস্কিপশন চার্জ ১০ টাকা। ৭ দিন পরপর এটি রিনিউ করতে হবে।

এখানে আপনি রেফার করেও আয় করতে পারেন। রেফার করে নতুন অ্যাকাউন্ট নিশ্চিত করলেই ১০০ ৳ পর্যন্ত বোনাস। আপনি যদি কাউকে রেফার করেন এবং সে যদি বিকাশ অ্যাপে রেজিস্টশন করে তাহলে আপনি ১০০৳ পেয়ে যাবেন। যত রেফার করতে পারবেন তত আয় করতে পারবেন। তাই বেশি বেশি রেফার করাট চেষ্টা করবেন। এছাড়া কুইজ গিরিতে কুইজও খেলতে পারেন এবং আয় করতে পারেন। আপনারা বিভিন্ন ক্যাশব্যাক অফারগুলোও দেখতে পারেন।

তাহলে এটাই ছিল আমার আর্টিকেলের মূল বিষয়। তাহলে বুঝতেই পারছেন আপনি কীভাবে বিকাশ অ্যাপ থেকে  টাকা আয় করতে পারবেন। 

আজ আর নয়। আশা করি আপনাদের আমার আর্টিকেলটি ভালো লেগেছে। আপনাদের যদি আর্টিকেলটি ভালো লাগে তাহলে আমার আর জে- আইটি আর্নিং প্রোগ্রামের সাথে থাকবেন। খুব শীঘ্রই ফিরে আসব অন্য কোনো বিষয় নিয়ে।তত দিন ভালো থাকবেন, ঘরে থাকবেন। আর সরকারের নির্দেশ মেনে চলবেন।আল্লাহ হাফেজ। আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওবারকাতু।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ