অ্যাড দেখে আয় করার সেরা ও বিশ্বস্ত ৭টি সাইট।

এখানে আমরা কোন ইনভেস্ট ছাড়াই ৭টি সবচেয়ে বিশ্বস্ত এবং সর্বোচ্চ অর্থপ্রদানকারী PTC (pay to click) ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। আপনাকে শুধু এই ওয়েবসাইটগুলিতে যেতে হবে এবং নিজেকে নিবন্ধন করতে হবে। তাই আর বেশি সময় নষ্ট না করে, আসুন জেনে নিই আপনার আয় বাড়াতে এই বিখ্যাত PTC সাইটগুলি সম্পর্কে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

1. ySense অর্থ উপার্জনের জন্য একটি জনপ্রিয় সাইট। হাজার হাজার মানুষ বহু বছর ধরে এই সাইটটি ব্যবহার করছে এবং পাশাপাশি ভালো পরিমাণ অর্থ উপার্জন করছে। আপনাকে শুধু এই সাইটে নিবন্ধন করতে হবে এবং উপার্জন শুরু করতে হবে।

এছাড়াও, আপনাকে কেবল একটি সাইনআপ ফর্ম পূরণ করে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং তারপর আপনার ইমেলে নিশ্চিত করা লিঙ্কে ক্লিক করে অ্যাকাউন্টটি যাচাই করতে হবে। এখানে আপনি অনলাইন সার্ভে, বিজ্ঞাপন ক্লিক, রেফারেল ইত্যাদির মতো অনেক কাজ দেখতে পাবেন।

আপনাকে শুধু একটি টাস্ক নির্বাচন করতে হবে এবং আপনি এটিতে কাজ করতে পারেন। clixsense-এ আরও একটি অনন্য এবং সহজে অর্থ উপার্জন করার কাজ হল এর অফার গ্রহণ করা। আপনার প্রোফাইল ড্যাশবোর্ডে, আপনি অফার নামে একটি বোতাম খুঁজে পেতে পারেন৷ এটিতে ক্লিক করে আপনি অনেক অফার এবং অর্থ উপার্জনের উপায় খুঁজে পেতে পারেন। উদাহরণস্বরূপ, আপনি ভিডিও দেখতে পারেন, গেম খেলতে পারেন এবং সাইটগুলিতে নিবন্ধন করতে পারেন ইত্যাদি।

প্রতিটি কাজের জন্য বিভিন্ন অর্থ প্রদান রয়েছে তাই আপনি প্রতিবার একটি সঠিক মান পেতে পারবেন না তবে সেগুলি এখনও যথেষ্ট। এই সাইটে আয় করার আরেকটি উপায় হল, আপনার রেফারেল লিঙ্কে ক্লিক করে তাদের সাইটে যোগদানকারী প্রত্যেক ব্যক্তির জন্য তারা আপনাকে প্রায় 20% অর্থ প্রদান করে। যখন আপনার রেফার করা বন্ধু প্রথম $5 করবে তখন আপনি $2 বোনাস পাবেন।

2. NEOBUX কোনো সন্দেহ ছাড়াই সরাসরি এই সাইটে নিবন্ধন করতে পারে। আপনি এখানে কোন বিনিয়োগ বা নিবন্ধন ফি ছাড়াই সহজেই কাজ করতে পারেন।

এখানে আপনি একাধিক কাজের বিকল্প উপলব্ধ আছে. প্রথমত, সবচেয়ে বিখ্যাত হল অ্যাড ক্লিক। এটি সর্বোত্তম উপায় কারণ আপনাকে আপনার প্রচেষ্টা দেওয়ার দরকার নেই। আপনাকে শুধু অ্যাডে ক্লিক করতে হবে এবং তারপরে সেই উইন্ডোটি বন্ধ করতে হবে।

আপনি ক্লিক করেছেন এবং খোলা প্রতিটি অ্যাডের জন্য তারা আপনাকে অর্থ প্রদান করবে। যদিও তাদের পেআউটগুলি $0.001 থেকে $ 0.01 এর মধ্যে, এবং এটি একটি বড় পরিমাণ অর্থ নয় তবে আপনাকে ক্রমাগত কিছু ঘন্টা কাজ করতে হবে যাতে আপনি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে রিডিম করার জন্য একটি মৌলিক পরিমাণ উপার্জন করতে পারেন৷ উপরন্তু, আপনি ন্যূনতম $2 উপার্জন করার পরেই টাকা তুলতে পারবেন।

উপরন্তু, Adprize হল Neobux-এ অতিরিক্ত অর্থ উপার্জনের আরেকটি উপায়। এখানে আপনি $0.25 থেকে $50 এর মধ্যে আয় করতে পারেন। আপনি এই সাইটে গেম খেলে, অর্থ উপার্জন করবেন। এই সাইটে অর্থ উপার্জনের জন্য আরও কিছু কাজ পাওয়া যায় যেমন পণ্যগুলিকে শ্রেণীবদ্ধ করা, কিছু কোম্পানি সম্পর্কে তথ্য খোঁজা এবং একটি নির্দিষ্ট ওয়েবসাইট পোস্টের লেখক খুঁজে পাওয়া।

এই কাজগুলি সম্পূর্ণ করার জন্য আপনি সহজেই $0.01 থেকে $0.1 এর মধ্যে উপার্জন করতে পারেন। আপনাকে শুধু আপনার ড্যাশবোর্ডে ‘মিনি জবস’ ট্যাবে ক্লিক করতে হবে এবং আপনি এই সহজ কাজটি শুরু করতে পারেন।

3. InboxDollar হল দ্রুততম অর্থ উপার্জনের মেশিন৷ আসলে, এটি সত্যিই একটি অর্থ উপার্জনের মেশিন নয় তবে আপনি এখানে কয়েক ঘন্টা কাজ করে অল্প পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন।

হ্যাঁ এটা সত্যি, এটি ক্লিক করার জন্য অন্যান্য প্রদত্ত ওয়েবসাইটগুলির মতোই। যদি আপনার কিছু করার থাকে না এবং অনেক ঘন্টা বিনামূল্যে। তারপর আপনি এই সাইটে কিছু পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন. এই ওয়েবসাইটটিতে বিশেষ বৈশিষ্ট্য রয়েছে যেমন মার্কিন এবং যুক্তরাজ্যের নাগরিকদের জন্য উচ্চতর অর্থপ্রদানের বিকল্প।

এমন একাধিক উদাহরণ রয়েছে যারা দিনে মাত্র 10 মিনিট কাজ করে মাসে $100-এর বেশি উপার্জন করছেন। এটি সাধারণত তাদের জন্য একটি ভাল ওয়েবসাইট যাঁদের ইউএস বা ইউকেতে থাকতে হবে এবং ব্যাঙ্ক অ্যাকাউন্ট করতে হবে৷ এখানে কাজ শুরু করার জন্য আপনাকে কিছু দিতে হবে না।

4. RewardingWays একটি দুর্দান্ত সাইট। শুধুমাত্র অনলাইন সমীক্ষা এবং অফারগুলি সম্পূর্ণ করার মাধ্যমে আপনাকে অর্থ প্রদানের জন্য Rewardingways। এটি একটি সত্য এবং বিশ্বস্ত সাইট কারণ এটি 99 ভেঞ্চারস লিমিটেড দ্বারা পরিচালিত, যুক্তরাজ্য ভিত্তিক একটি বৈধ কোম্পানি। এই কাজের জন্য তাদের আরও অনেক সাইট রয়েছে।

RewardWays পুরস্কার হিসেবে $734,000 এর বেশি অর্থ প্রদান করেছে। এটি একটি পুরানো কোম্পানি এবং এখন পর্যন্ত 320,000 সক্রিয় ব্যবহারকারী রয়েছে। সাইটে যোগদানের জন্য এটি সম্পূর্ণ বিনামূল্যে এবং আপনি সাইনআপ বোনাস হিসেবে মাত্র $0.20 পাবেন। আপনাকে শুধু আপনার ইমেল ঠিকানা এবং অন্যান্য তথ্য লিখতে হবে।

এই সাইটে সেরা মাইক্রো কাজ হল সার্ভে এবং অফার সম্পূর্ণ করা। যাইহোক, এখানে আরও কিছু মাইক্রো-জব পাওয়া যায় যেমন ভিডিও দেখা, অ্যাপ ডাউনলোড করা এবং বিজ্ঞাপনে ক্লিক করা। অন্যদের মতো তাদেরও একটি অধিভুক্ত প্রোগ্রাম রয়েছে। এখানে আপনি আপনার বন্ধুদের কাছে এই ওয়েবসাইটগুলি রেফার করতে পারেন এবং তাদের বিজ্ঞাপন ক্লিকের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন৷

5. Scarlet-clicks বিজ্ঞাপনে ক্লিক করে অর্থ উপার্জন করার জন্য সম্পূর্ণ প্রকৃত ওয়েবসাইট। আপনাকে শুধু বিজ্ঞাপনগুলিতে ক্লিক করতে হবে এবং প্রতিটি $ 0.01 পর্যন্ত অর্থ প্রদান করতে হবে এবং আপনি 100% পর্যন্ত রেফারেল উপার্জন পেতে পারেন।

স্কারলেট- ক্লিকগুলি আপনি অফারগুলি সম্পূর্ণ করেও এখানে উপার্জন করতে পারেন৷ এটি অন্যান্য ওয়েবসাইটের মতোই কিছু। কমপক্ষে $2 উপার্জন করার পরে আপনি সহজেই আপনার পেমেন্ট পেতে পারেন।

এখানে আপনি আপনার স্ক্রিল, নেটেলার এবং নিখুঁত অর্থ অ্যাকাউন্টে আপনার অর্থ পেতে পারেন। আপনি এখানে আপনার টাকা দিয়ে বিটকয়েনও কিনতে পারেন। প্রতি ক্লিকে $0.01 পর্যন্ত উপার্জন করুন Adpacks কিনুন এবং 120% $2 সর্বনিম্ন উত্তোলন করুন 100% রেফারেল উপার্জন পর্যন্ত উপার্জন করুন।

6. Wad.Ojooo.com অর্থ উপার্জন করা সত্যিই সহজ ওয়েবসাইট। এটি বেশ কয়েক বছর ধরে চলমান একটি বিশ্বস্ত এবং বাস্তব ওয়েবসাইট। এখানে আপনি বিজ্ঞাপন দেখে প্রকৃত অর্থ উপার্জন করতে পারেন। আপনি এখানে প্রতি Ojooo ক্লিকে $0.02 পর্যন্ত আয় করতে পারবেন।

এছাড়াও আপনি Ojooo ভিডিও দেখে, ব্যক্তিগত অফার ওয়াল দিয়ে সহজ কাজ বা অফার করে অর্থ উপার্জন করতে পারেন। এখানে সহজে অর্থোপার্জনের বিভিন্ন উপায় রয়েছে। তারা আপনাকে অন্যদের জন্য একটি রেফারেল প্রোগ্রাম দেয়। আপনি অন্যদের উল্লেখ করতে পারেন এবং তাদের ক্লিকের মাধ্যমে উপার্জন করতে পারেন।

সৌভাগ্যবশত, তাদের কাছে অর্থ উপার্জনের জন্য অনেক অফারও রয়েছে। সীমাহীন ট্রাফিক পেতে আপনি আপনার নিজের ওয়েবসাইটের জন্য বিজ্ঞাপন দিতে পারেন। তারা আপনাকে বোনাস ডলারও দেয়। প্রতি ক্লিকে $0.04 পর্যন্ত অর্থ উপার্জন করুন কোনো বিনিয়োগ ছাড়াই যোগ দিন PayPal, Payza দ্বারা অর্থ পান। বন্ধুদের রেফার করেও উপার্জন করুন।

7. Paidverts একটি দুর্দান্ত PTC ওয়েবসাইট। PaidVerts যেখানে আপনি 30 সেকেন্ডের বিজ্ঞাপন দেখে $0.005 থেকে $200 পর্যন্ত আয় করতে পারেন৷ এটি একটি বাস্তব এবং বিশ্বস্ত সাইট যা বহু বছর ধরে হাজার হাজার ডলার প্রদান করছে। এটি MyTrafficValue দ্বারা পরিচালিত হয়।

আপনি যদি সত্যিই কঠোর পরিশ্রম করতে পারেন তবে আপনি ভাল পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন। এই ওয়েবসাইটে আপনাকে সময় দিতে হবে। যতক্ষণ আপনি কাজ করবেন, ততক্ষণ আপনি প্রতি ক্লিকে আপনার আয় বাড়াবেন। আপনি বিভিন্ন পদ্ধতির মাধ্যমে আপনার অর্থপ্রদান পেতে পারেন এবং সহজেই আপনার অর্থ পেতে পারেন।

এখানে আপনি PayPal, Bitcoin, Payza, ইত্যাদি ব্যবহার করে টাকা তুলতে পারবেন। এখানে নিবন্ধন করার জন্য আপনার শুধু একটি ইমেল অ্যাকাউন্ট থাকতে হবে এবং আপনি আপনার কাজ শুরু করতে পারেন।

মনে রাখবেন, শুধু একটি সাইটেই কাজ করলে হবে না। সবগুলোতেই চেষ্টা করতে হবে। ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Ruhi Akter - Jan 24, 2022, 10:23 AM - Add Reply

Valo

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

An intelligent student of Chowdala B.L High School, Gomastapur, Chapainawabganj.