বিজ্ঞাপন দেখে প্রতিদিন ২৫০-৬০০ টাকা পর্যন্ত ইনকাম করুন।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যেখানে বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আর এটি একটি বাংলাদেশী সাইট। তাই নিশ্চিন্তে এখান থেকে আপনি ইনকাম করতে পারবেন। আগেই বলে রাখি এখানে আপনাকে ডিপোজিট করে ইনকাম করতে হবে।

যেহেতু এটা বাংলাদেশের একটি সাইট ও সরকার কর্তৃক অনুমোদিত তাই টাকা মেরে দেবার কোন সুযোগ নেই। তো চলুন কিভাবে কী করবেন সেটা বুঝিয়ে দিই।

Site link: https://cashid20.com/site_reg.html?ref=Gandubap 

কিভাবে সাইন আপ করবেন?

উপরের লিংকটি কপি করে গুগলে সার্চ করুন। আশা করি আপনি আমার রেফার লিঙ্ক থেকে একাউন্ট খুলবেন। এবার একটু নিচে রেজিস্ট্রেশন করুন এই অপশনটিতে ক্লিক করুন। আপনি একটি ফর্ম দেখতে পাবেন।

সেখানে আপনার নাম, ইমেইল পাসওয়ার্ড ইত্যাদি দিয়ে দিন । রেফার কোড দিতে বললে 1234 এই কোডটি দিবেন । তারপর register বা sign up বাটনে ক্লিক করুন। আপনার একাউন্ট খোলা হয়ে গেছে । একাউন্ট খোলার সাথে সাথে আপনি ১০০ টাকা বোনাস পাবেন ।

কিভাবে কাজ করবেন?

কাজ করার জন্য প্রথমে আপনাকে ডিপোজিট করতে হবে। নূন্যতম ৩০০০ টাকা থেকে সর্বোচ্চ ৭০০০ টাকা পর্যন্ত ডিপোজিট করতে পারবেন। ডিপোজিট করতে একটু নিচে অনেক গুলো প্যাকেজ দেখতে পাবেন। যেটি কিনতে ইচ্ছুক সেই প্যাকেজের নাম লিখে ডান পাশে থাকা কালো আইকনে ক্লিক করে তাদের মেসেজ পাঠিয়ে দিন।

তারপর তারা আপনাকে যে নাম্বার দিবে সেই নাম্বারে প্যাকেজটির দাম অনুযায়ী টাকা পাঠিয়ে দিন। এরপর যখন তারা আপনার প্যাকেজটি এক্টিভ করে দিবে তখন আপনি start task অপশন এ ক্লিক করে কাজ গুলো করতে পারবেন।

এছাড়া আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। প্রতি রেফারে আপনি পাবেন ১০০ টাকা। Refer অপশনে ক্লিক করলে আপনি আপনার রেফারেল লিংকটি দেখতে পাবেন। 

কিভাবে টাকা উইথড্র করবেন?

আপনি এখানে বিকাশ, নগদ ও রকেটের মাধ্যমে টাকা তুলতে পারবেন। টাকা তুলতে cash out অপশনে ক্লিক করুন। পেমেন্ট মেথড সিলেক্ট করুন। আপনার নাম্বারটি দিন। এরপর টাকার পরিমাণ দিয়ে withdraw now তে ক্লীক করুন। ২৪ ঘন্টার মধ্যে তারা পেমেন্ট কমপ্লিট করে দিবে। মিনিমাম ৫০০ টাকা হলে উইথড্র করতে পারবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ