ভিডিও দেখে প্রতিদিন আনলিমিটেড টাকা ইনকাম করুন?

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। পোস্টের টাইটেল দেখে নিশ্চয় বুঝতে পারছেন আজকে কোন বিষয়ে লিখতে যাচ্ছি।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকে যে সাইট সম্পর্কে বলবো সেই সাইটে আপনি ভিডিও দেখা সহ আরও অনেক ছোট ছোট কাজ করে ইনকাম করতে পারবেন। আর ইনকামকৃত টাকা তুলতে পারবেন সোজা আপনার faucetpay wallet এ। তো চলুন শুরু করা যাক : 

Site link : cryptosats.net 

কিভাবে সাইন আপ করবেন ও কাজ করবেন?

প্রথমে উপরের লিংকটি কপি করে গুগলে সার্চ করুন। এরপর সাইন আপ বাটনে ক্লিক করুন। ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে সাইন আপ বাটনে ক্লিক করুন। আপনার একাউন্ট প্রস্তুত। এবার লগইন করুন ।

এখন আপনাকে আপনার ড্যাশবোর্ডে নিয়ে যাবে। এরপর উপরের থ্রী ডড আইকনে ক্লিক করুন। claim faucet বাটনে ক্লিক করুন। স্ক্রল করে নিচের দিকে আসুন। একটি ক্যাপচা পুরন করে get reward এ ক্লিক করুন।

প্রতি ১মিনিট পর পর এখান থেকে ৬৫০০০ কয়েন পাবেন। আবার থ্রী ডড আইকনে ক্লিক করুন। সেখানে ptc,quize সহ বিভিন্ন ধরনের কাজ দেখতে পাবেন। সেগুলো সম্পন্ন করে ইনকাম করতে পারবেন।

ভিডিও দেখতে ptc তে ক্লীক করুন। প্রতি ভিডিও ১৫ - ৩০ সেকেন্ড করে দেখতে হবে। আর প্রতি ভিডিও দেখার জন্য আপনি পাবেন ৭০০০০ - ২০০০০০ কয়েন ।

এছাড়া এখানকার প্রতি কয়েনের মূল্য ০.৪০ সাতোশি। ১০০০ সাতোশিতে হয় ৩০ টাকার মত । এবার আসুন কিভাবে উইথড্র করবেন সেটা বুঝিয়ে দিই ।

কিভাবে উইথড্র করবেন?

টাকা তুলতে উপরের থ্রী ডড আইকনে ক্লিক করুন। আগেই বলেছি এখানে আপনি faucetpay wallet এর মাধ্যমে টাকা তুলতে পারবেন। যাদের faucetpay wallet নেই তারা faucetpay.io এই ওয়েবে গিয়ে একটি একাউন্ট খুলে নিন।

প্রথম বক্সে wallet address এর জায়গায় আপনি যে ইমেইলটি দিয়ে faucetpay একাউন্ট খুলেছেন সেই ইমেইল টি দিয়ে দিন । এবার নিচের দিকে btc,ltc,trx সহ বিভিন্ন wallet দেখতে পাবেন। যে wallet এ টাকা নিবেন সেটি সিলেক্ট করুন।

এবার সবার নিচে উইথড্র বাটনে ক্লিক করুন। উইথড্র করার সাথে সাথেই আপনার একাউন্ট এ টাকা জোগ হয়ে যাবে। আর এখানে কোন উইথড্র লিমিট নেই।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Aheshanul Mubin - Sep 27, 2022, 12:03 PM - Add Reply

Hello vaiya...amar post gula jodi aktu approve korten khub valo lagto

You must be logged in to post a comment.
Norin - Sep 28, 2022, 9:00 AM - Add Reply

এডমিনকে বলেনামি তো এডমিন না

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ