ফ্রি স্পিন করে আনলিমিটেড টাকা ইনকাম করুন?

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই । আশা করি সবাই ভালো আছেন । আজকে আমি আপনাদের স্পিন করে টাকা ইনকাম সাইট সম্পর্কে বলবো । যেখানে আপনি ফ্রি স্পিন করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন । তো চলুন শুরু করা যাক : 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

Site link : https://satoshihero.com/en/register?r=47896dd8

কিভাবে সাইন আপ করবেন ও কাজ করবেন?

প্রথমে উপরের লিংকটি কপি করে গুগলে সার্চ করুন । তারপর রেজিস্টার বাটনে ক্লিক করুন । প্রথমে আপনি আপনার ইমেইল এড্রেস দিন । তারপর next বাটনে ক্লিক করুন । এবার একটি পাসওয়ার্ড দিয়ে sign up বাটনে ক্লিক করুন ।

কিছুক্ষণ পর তারা আপনাকে একটি মেইল পাঠিয়ে দিবে । সেখানে ক্লিক করে আপনি আপনার ইমেইল ভেরিফাই করে নিন । ব্যাস কাজ শেষ । আপনার একাউন্ট তৈরি ।

এবার উপরের দিকে ফ্রি স্পিন বাটনে ক্লিক করে একটি স্পিন করুন । প্রতি স্পিন ৫-২৫০০০ সাতোশি ইনকাম করতে পারবেন । ১০০০ সাতোশি সমান ২০-৩০ টাকার মত । প্রতি ৩০মিনিট পর পর একটি করে স্পিন করতে পারবেন ।

এছাড়া এখানে গেম খেলে, রেফার করে ইনকাম করতে পারবেন । এবার আসুন কিভাবে উইথড্র করবেন সেটা দেখিয়ে দিই ।

কিভাবে উইথড্র করবেন?

টাকা উইথড্র করতে উপরের থ্রী ডড আইকনে ক্লিক করুন । এবার উইথড্র বাটনে ক্লিক করুন । তারপর প্রথম বক্সে আপনি পেমেন্ট মেথড সিলেক্ট করুন । এখানে আপনি trx, btc, ltc ইত্যাদি মাধ্যমে টাকা তুলতে পারবেন ।

তার পরের বক্সে আপনার wallet address দিয়ে দিন । এবার উইথড্র বাটনে ক্লিক করুন । মিনিমাম ১০০০০ সাতোশি হলে উইথড্র করতে পারবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ