বাংলা লিখে অনলাইনে আয় বিকাশে পেমেন্ট ১০০% বাংলাদেশি সাইট

অনলাইনে আয় বিকাশে পেমেন্ট : আজকে যে বিষয়টি নিয়ে আলোচনা করব সেটা হলো বাংলা লিখে ঘরে বসে কিভাবে আয় করবেন। এবং বিকাশ, রকেট, নগদ, শিউরক্যাশ বা মোবাইল রিচার্জের মাধ্যমে টাকা ‍তুলতে পারবেন।

Acquire on the web and installment bkash

Acquire on the web and installment bkash

টপিক সূচি

কিভাবে শুরু করবঃ

Dashboard:

লগিন করুনঃ

আমাদের ব্লগে লেখার নীতিমালাঃ

আমার একাউন্টঃ

কিভাবে শুরু করবঃ

আপনি যদি টেকনোলজি, মোবাইল রিভিও, এনড্রয়েড এপস রিভিও, অনলাইন আর্নিং, সিম অফার, ইন্টারনেট অফার, কম্পিউটার, ল্যাপটপ, ডিজিটাল মার্কেটিং, ব্লগার, ওয়ার্ডপ্রেস ইত্যাদি কোন বিষয়ে ধারনা থাকে তবেই আপনি এই ওয়েব সাইটে লিখে আয় করতে পারবেন।

ওয়েব সাইট এর লিংকঃ জে-আইটি।

আপনি যদি বাংলা ভাষায় ব্লগ লিখে আয় করতে চান সে ক্ষেত্রে আপনাকে প্রথমেই কিছু নিয়ম কানুন মেনে চলতে হবে। দেখুন ব্লগে লিখে আয় করার নীতিমালা। এবং ইউজার গাইড।

জে আইটি আর্নিং প্রোগ্রামে রেজিষ্ট্রেশন করার ভিডিও গাইড

এর ওয়েবসাইটে লিখে আয় করতে হলে যে নীতিমালা গুলো রয়েছে সেগুলো যদি মেনে আপনি লিখতে রাজি হন তাহলে আপনাকে প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য প্রথমে রেজিস্টার ক্লিক করুন নিচের ছবির মত একটি পেজ আসবে।

এখানে আপনার ইউজার নেম ও ইমেইল দিয়ে রেজিষ্টার করতে হবে। এবং আপনার ইমেইলে একটি কনফার্মেশন লিংক যাবে একাউন্ট এক্টিভ করতে হবে।

তারপর "লিখে আয় করুন" টেবে ক্লিক করে আপনি আপনার সকল পরিচালনা করতে পারবেন। পেজটি দেখতে এমন দেখাবে।

Dashboard:

আপনি ডেশবোর্ডে ক্লিক করে সেখান থেকে পোস্ট বাটনে ক্লিক করে আপনি যেকোনো লেখা, আর্টিকেল প্রকাশ করতে পারবেন। এবং আপনার প্রকাশিত সকল তথ্য গুলো আপডেট করতে পারবেন।

আপনি যদি প্রথম হয়ে থাকেন তাহলে অবশ্যই আমাদের ব্লগে লেখার নীতিমালা একটু দেখতে পারবেন সেখানে গিয়ে আপনি সকল তথ্য গুলো দেখে নেবেন।

লগিন করুনঃ

আপনি যখন কোন তথ্য কোন আর্টিকেল বা কোন লেখা প্রকাশ করার জন্য দেশ বোর্ডে প্রবেশ করবেন তখন লগইন করুন বাটনে ক্লিক করে লগইন করে নিতে হবে।

রেজিষ্টার করুনঃ আপনি যদি এই ব্লগে লিখতে ইচ্ছুক হন, তাহলে আপনাকে প্রথমে রেজিস্টার করুন এবার অনে ক্লিক করে রেজিস্টার করে তারপর আপনাকে এখানে লেখা প্রকাশ করতে হবে এবং লেখা প্রকাশ করার জন্য যে নীতিমালা গুলো আছে তা অবশ্যই আপনাকে অনুসরণ করতে হবে।

আমাদের ব্লগে লেখার নীতিমালাঃ

ব্লগে কিভাবে লিখবেন, লিখতে পারবেন কিভাবে লিখতে হবে কতবার লিখতে হবে সকল তথ্য রয়েছে। আপনি যদি নতুন হয়ে থাকেন তাহলে এই ট্যাবে ক্লিক করে লেখার সকল তথ্য দেখে নিতে পারেন।

আমার একাউন্টঃ

সবশেষে আমার একাউন্ট এ ক্লিক করলে আপনার কত টাকা ব্যালেন্স রয়েছে, আপনি এ পর্যন্ত কত টাকা ইনকাম করেছেন, কিভাবে ইনকাম করেছেন, কত টাকা তুলেছেন, সকল তথ্য এখানে পাবেন।

বাংলা আর্টিকেল লিখে আয় করুন।

এই পেজ থেকেই আপনি আপনার উপার্জনকৃত টাকা উইথড্র করতে পারবেন। এবং কিভাবে আপনার টাকা তুলবেন সেটা আপনি এই পেজে গেলেই বুঝতে পারবেন সমস্ত ডিটেইলস দেওয়া আছে।

সর্বোপরি যদি আপনি এই সাইটে লিখে আয় করতে চান তাহলে আজই শুরু করে দিন এবং তার পূর্বে আপনি অবশ্যই এ ব্লগে লেখার নীতিমালা গুলো দেখে নেবেন।

সবচেয়ে ভালো লাগে যে বিষয়টি সেটা হলো, এখান থেকে বিকাশ রকেট বা যো কোন মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে টাকা তুলতে পারবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles