দিনে ১ থেকে ২ হাজার টাকা ইনকাম করার উপার

আপনি কি জানেন যে সুধু মাত্র একটি আরটিকেল লিখে আপনি দিনে ১/২ হাজার টাকা আয় করতে পারবেন তাও ঘরে বসে। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমার সকালেরই একটি করে স্মার্ট ফোন আছে। কিন্ত ভালো হয় যদি আমরা ঘরে বসে এই স্মার্ট ফোনটি কাজে লাগিয়ে কিছু টাকা আয় করে নিতে পারি। এই ভাবে দিনে যদি আমরা ১/২ হাজার টাকা ইনকাম করতে পারি তাহলে মাসে আমরা ১০/২০ হাজার ইনকাম করতে পারব তাও কতো সহজে ঘরে বসেই।  বেপারটা অনেক সহজ এবং ঝামেলা মুক্ত কাজ।  তাহলে চলুন জেনে নেই কিভাবে ঘরে বসে লেখালেখি করে অনলাইনে আয় করতে পারবেন।  

আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা অনেক বিষয় নিয়ে ধারণা মাথায় নিয়ে ঘুরেন কিন্তু তার সঠিক ব্যাবহার করতে পারছেন না।  

জে আইটি আর্নিং প্রোগ্রামের মাধ্যমে আপনারা আপনাদের পছন্দ অনুযায়ী বিষয় নিয়ে লেখালেখি করে মাসে এমন হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন।  জে আইটি আর্নিং প্রোগ্রামে আয় করা শুরু করতে হলে প্রথমত আপনাকে উপরে থাকা রেজিস্ট্রার বাটন আ ক্লিক করে আপনার নাম ইমেইন,ফোন নাম্বার  এবং  পাসওয়ার্ড   দিয়ে রেজিস্ট্রার করে নিবেন।  রেজিস্ট্রার করার পর আপনাকে আপনার দেওয়া ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিতে হবে।  

লগইন করার পর আপনি মেম্বার ডেসবোর্ড এ গিয়ে এড আরটিকেল এ আপনার পছন্দ মতো বিষয় সিলেক্ট করে আপনি সেই বিষয় এর উপর লেখালেখি শুরু করতে পারবেন।  

অ্যাড আরটিকেল এ যাওয়ার পর প্রথমেই আপনাকে আপনার টাইটেল টি লিখে নিতে হবে।  টাইটেল লিখার পর আপনি আপনার বিষয়টি সিলেক্ট করে নিবেন।  তারপর সামারি লিখবেন যেই বিষয় এ আপনি আপনার আরটিকেলটি লিখতে চান।  তার পর থেকে লেখা শুরু করবেন। 

প্রতিটি আরটিকেল এই জন্য কত টাকা পে করা হয় জানা যাক 

আপনার লেখা আরটিকেলটি যদি পাবলিস করা হয়।  পাবলিস করার পর আপনার আরটিকেলটি যদি ১০০০ ভিউ হয় তাহলে আপনি একটি আরটিকেল এর জন্য ৫০০ টাকা পাবেন। এভাবে আপনি যত ইচ্ছা আরটিকেল  লিখতে পারবেন এবং আয় করতে পারবেন।  

কিভাবে টাকা উত্তলন করবেন 

আপনি চাইলে বিকাস,  নগদ অথবা রকেট এর মাধ্যমে টাকা তুলতে পারবেন এছারাও আপনি মোবাইল রিচার্জ ও করতে পারবেন।  

কিভাবে ভিউ বারাবেন 

আপনি চাইলে নিজে দেখেই আপনার ভিউ বারাতে পারবেন এছারাও বিভিন্ন Social media তেও আপনার আরটিকেলটি সেয়ার করতে পারবেন।  

আপনার লেখাটিতে ১০০০ ভিউ হলে আপনাকে ৫০০  টাকা দেওয়া হবে।  এবং আপনি সাথে সাথে সেই টাকা আপনার একাউন্ট এ নিয়ে নিতে পারবেন । 

এখানে আপনি যে যে বিষয় নিয়ে লিখতে পারবেন তা হলো - প্রচ্ছদ, অনলাইন আয়, ব্লগিং /ওয়েবসাইট,  ইউটিউব, সফটওয়্যার, টিউটরিয়াল, টিপস &ট্রিকস,  মোবাইল,  প্রযুক্তি,  অন্যান্য। 

আপনারা চাইলে কম্পিউটার থেকেও এই ওয়েবসাইট এ কাজ করতে পারবেন এই ওয়েবসাইট এ লেখক দের জন্য আবার অনেক অফার গিফট এবং প্রোমোশনও রয়েছে।  এ সসম্পর্কে জানতে চাইলে আপনারা ওয়েবসাইট এই একদম নিচে কিয়ে এ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। 

আপনারা চাইলে এই ওয়েবসাইট এর এডমিন এর সাথেও যোগাযগ করতে পারবেন নিচে থাকা যোগাযোগ অপশন এ ক্লিক করে।  

আরটিকেল প্রকাশের শর্ত :  আপনার  আরটিকেলটি লেখার পর এটি পেনডিং এ থাকবে।  আপনার আরটিকেলটি রিভিউ করার পর যদি এটি প্রকাশ যোগ্য হয় তাহলে আপনার আরটিকেলটি প্রকাশ করা হবে আর যদি প্রকাশ যোগ্য না হয় তাহলে রিজেক্ট করা হবে।

আপনার আরটিকেলটি প্রকাশ বা রিজেক্ট করা হলে আপনার প্রদানক্রিত ইমেইল এ বলে দেয়া হবে এবং যদি রিজেক্ট করা হয় তাহলে কি কারণে রিজেক্ট করা হয়েছে সেটিও বলে দেওয়া হবে। 

আপনার লেখা আরটিকেলটি অবশ্যই ৩৫০ শব্দের হতে হবে।  কোনো প্রকার কপিরাইট এখানে প্রকাশ করা হবে না।  আপনার আরটিকেলটি বাংলা ভাষায় লিখতে হবে এবং আরটিকেলটি ১০০% ইউনিক হতে হবে।  একটি ইউনিক ফিচার যুক্ত করতে হবে। 

তা ছাড়া আপনার লেখা আরটিকেলটি প্রকাশ করা হবে না। যদি আপনার আরটিকেল এর এই শর্ত গুলো ঠিক থাকে তাহলে আপনার লেখা অনায়াসে প্রকাশ করে দেওয়া হবে। তাই লেখকদের জন্য এই শর্ত গুলো খুবই গুরুত্বপূর্ণ। 

আপনি রেফার করেও আয় করতে পারবেন।  রেফার করার ক্ষেত্রে আপনার রেফারকিত আইডিটি যত টাকা ইনকাম করবে তার ২০% আপনাকে দেওয়া হবে।  এই ২০% আপনার রেফারকিত আইডিটির ইনকাম থেকে দেওয়া হবে না এটি সরাসরি জে আইটি আর্নিং প্রোগ্রাম থেকে দেওয়া হবে। 

আবার রেফার করার মাধ্যমে অনেক কিছু গিফট এবং প্রোমোশন ও রয়েছে। যা ওয়েবসাইট এই নিচে দেওয়া আছে।  বাকি এই ওয়েবসাইট সম্পর্কে জানতে নিচে থাকা অপসন গুলো থেকে জানতে পারবে। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Jubair Uddin - Jul 1, 2021, 6:45 PM - Add Reply

আমি কালকে একটা আর্টিকেল লিখেছি,,,,,কিন্তু পাবলিশ হয় নাই কেন।।।।আমি নতুন কাজ শুরু করেছি।।।আমার মনে হয় এটা ফেক ওয়েবসাইট।।। আর জিমেইলেও কোনো মেসেজ আসে নাই।।।।ফেক ওয়েবসাইট।

You must be logged in to post a comment.
Md - Jul 5, 2021, 2:38 AM - Add Reply

Nice article

You must be logged in to post a comment.
MD - Jul 5, 2021, 8:48 PM - Add Reply

Hi

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ