মোবাইল দিয়ে টাকা আয় করার সাইট গুলো। পেমেন্ট পাবেন বিকাশ, নগদ,রকেট সহ অন্যান্য মাধ্যমে।

সবাইকে স্বাগতম আজকের এই আর্টিকেলে, আজকে আমি আপনাকে কিছু পথ দেখাব যে কিভাবে মোবাইল ব্যবহার করে ছোট ছোট কাজ করে টাকা আয় করতে পারবেন এবং সেই টাকা তুলতে পারবেন বিকাশ, নগদ,রকেট সহ অন্যান্য মাধ্যমে। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কারণ  অনেকেই ইন্টারনেটে নিচের প্রশ্নগুলো করে থাকেন  ; যেমন

▪️ কিভাবে মোবাইল দিয়ে আয় করতে পারব?

▪️  মোবাইল দিয়ে কিভাবে বিকাশে আয় করতে পারি?

▪️ online earning site payment Bikash.

▪️ Bangladesh online earning site payment Bikash.

এইরকম করে যারা প্রশ্ন করেছেন তারা আজকে সমাধান পাবেন এই আর্টিকেলে।

তাহলে চলুন একে একে এসব সাইট সম্পর্কে জেনে নেই! 

▶ 1. workedbd.com 

এটি একটি বাংলাদেশি ওয়েবসাইট যেখানে আপনি ছোট ছোট কাজ করে টাকা আয় করতে পারবেন।  কাজগুলো হচ্ছে,  ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে আয়, ফেইসবুক পেইজ লাইক করে, অ্যাপ ডাউনলোড করে, বিজ্ঞাপন দেখে,  রেফার করি,  কাউকে ইনভাইট করে,  ওয়েবসাইট এ সাইন আপ করে।

ক্যাপচা পূরণ করে,  স্পিন করে। এই সাইট থেকে টাকা পেতে পারবেন,  বিকাশ, নগদ,রকেট, পেপাল, পাইথন,  এর মাধ্যমে। এখান থেকে আপনি ১ ডলার অর্থাৎ ৮৫ টাকা  হলেই টাকা তুলতে পারবেন বিকাশ, নগদ,রকেট এর মাধ্যমে। অন্যটাই তুলতে হলে তার উপরে লাগবে।

workedbd.com  তে রেজিস্ট্রার করতে সরাসরি নিচের লিংক ব্যবহার করতে পারবেন। 

https://workedbd.com/register?ref=REFF17206

▶2.  Giveawork.com

এটি ও একটি বাংলাদেশি ওয়েবসাইট, যেখানে  workedbd.com সাইটের মত সব ছোট ছোট কাজ আয় করতে পারবেন।  এর সুবিধা হচ্ছে এখানে আপনি ২০ টাকা হলেই পেমেন্ট নিতে পারবেন,  নগদের মাধ্যমে।  আর অসুবিধা  হচে এখানে বিকাশ পেমেন্ট সিস্টেম নেই, তবে মনে হয় Giveawork.com

সাইট টি বর্তমানে বিকাশ যোগ করেছে। তবে রকেট ও অন্যান্য পেমেন্ট সিস্টেম রয়েছে। যেমন ; পেপাল, পাইথন।

Giveawork.com  তে রেজিস্ট্রার করতে সরাসরি নিচের লিংক ব্যবহার করতে পারবেন। ⬇

https://www.giveawork.com/register?refer=15029

▶ 3.  Dhakawork.com

এটা আরেকটি বাংলাদেশি ওয়েবসাইট, এই সাইটেও আপনি উপরের দুই সাইটের মত,  ছোট ছোট কাজ করে আয় করতে পারবেন, যেটাকে মাইক্রো জব বলা হয়। এখানে আপনি সর্বনিম্ন 1 ডলার হলেই উইথড্র নিতে পারবেন,  বিকাশ ও নগদে।

এই সাইটের আলাদা কিছু ভেরিফিকেশন রয়েছে সেটি হল,  আপনি টাকা তুলার আগে আপনার NID কার্ড দিয়ে আপনার একাউন্ট ভেরিফাইড করে নিতে হবে। 

Dhakawork.com  রেজিস্ট্রার করতে সরাসরি নিচের লিংক ব্যবহার করতে পারবেন। 

https://dhakawork.com/?a=9994

▶4. workmatejob.com

 এটি ও অন্যান্য সাইটের মত একটি মাইক্রো জব ফ্রিলানন্সিয়াল সাইট। যেখানে আপনি  ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে আয়, ফেইসবুক পেইজ লাইক করে, অ্যাপ ডাউনলোড করে, বিজ্ঞাপন দেখে, রেফার করি,  কাউকে ইনভাইট করে,  ওয়েবসাইট এ সাইন আপ করে।

এই রকম অনেক কাজ রয়েছে, যেগুলো করে আপনি আয় করতে পারবেন। এখানে সর্বনিম্ন 3 ডলার হলেই আপনি  টাকা বিকাশ, রকেট, নগদ এর মাধ্যমে  উইথড্র নিতে পারবেন।  

▶5. earningpoint.club

এই সাইটটি বহু বছর ধরে রয়েছে, তাছাড়া  এটি একটি  বিশ্বস্ত আয়ের সাইট ও বটে । এখান থেকে ও  আপনি মাইক্রো-জব কাজ পাবেন। এখান থেকে আপনি বিজ্ঞাপন দেখে পোস্ট দেখে আয় করতে পারবেন।

তাছাড়া উপরে সব সাইটের মত ও ছোট ছোট কাজ রয়েছে। এই সাইটে আপনি  মাত্র 20 টাকা হলেই  মোবাইল রিচার্জ করে নিয়ে পারবেন , আর  50 টাকা হলেই  বিকাশ বা অন্যান্য বাংলাদেশী পেমেন্টের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন । 

তো এই কয়েকটি  সাইটে সম্পর্কে আমার যতটুকু জানা ছিল, সেই সম্পর্কে আপনাদেরকে বললাম।  পরবর্তীতে আর কিছু সাইট নিয়ে আলোচনার চেষ্টা করব। সবাইকে ধন্যবাদ। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

I am a simple blog Writer.