কীভাবে ঘরে বসে টাকা আয় করবেন একদম সহজ উপায়

কীভাবে টাকা ইনকাম করব বা টাকা ইনকাম করার সহজ উপায়। টাকা ইনকাম করার সহজ উপায় গুলো youtube,facebook,bologer,flarance, ইত্যাদি। আমরা ঐসব থেকে করব না।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমরা সহজ উপায়ে ইনকাম করার চেষ্টা করব। তো ইনকাম করার জন্য বেশ কয়েকটি উপায় তো উপায় গুলো বলছি। আপনি ইউটুব ভিডিও দেখে টাকা ইনকাম করুন। টাকা ইনকাম করা খুব সহজ উপায় লেখা লেখি করে। 

আপনি যদি ইনকাম করতে চান তাহলে আপনাকে একটা একাউন্ট খুলতে  হবে। আর একাউন্ট খুলে টাকা ইনকাম করা সহজ। আর আমরা মূলত লেখা পড়ার পাশা পাশি টাকা ইনকাম খুব ভালো।

আমাদের বাংলাদেশে বেশ কয়েকটি ওয়েব সাইট আছে । আজ কাল আমাদের বাংলাদেশ অনলাইন দিক দিয়ে বেশ এগিয়ে আছে । আমাদের দেশে প্রচুর পরিমান অনলাইন থেকে টাকা ইনকাম করছে ।

আর যদি আমরা ইনকাম করি তাহলে দেশটা বেশ এগিয়ে তো আমরা এগিয়ে নেই কারণ আমরা কোনো কাজ করতে চাই যদি আমরা অনলাইলে কাজ করতাম তাহলে আমরা সামনের দিকে এগিয়ে যেতাম।

আমি কীভাবে ইউটুব ভিডিও দেখে টাকা ইনকাম করব। আপনি গুগল ক্রমে গিয়ে amartube.com গিয়ে সাচ করবেন ওখানে একটা লিংক আসবে লিংকে প্রবেশ করবে তার পর sin tp এ ক্লিক করবে।

আপনার একাউন্ট খুলার পর আপনি আপনার ইউটুব চ্যানেলের লিংক পেষ্ট করবে,একই ভাবে টুইটার লিংক ও পেষ্ট করবে এটা হচ্ছে মূলত কয়েন আপনি ইউটুবে সাসক্রাইব করলে আপনাকে 50 কয়েন দিবে আপনি যদি পেইড ভারসন করতে চান তাহলে আপনাকে 300 টাকা বিকাশে পেমন্ট করতে হবে ।

আপনি যদি একটা ভিডিও দেখেন তাহলে আপনাকে 300 কয়েন দিবে। আপনি যদি কোনো লিংকে প্রবেশ করেন তাহলে আপনাকে 20 কয়েন দিবে । আপনি এসব কয়েন দিয়ে টাকা বের করতে পারবেন আর বেশ কয়েকটি সাইট আছে তাহলো bologer bangladeshe bloger sob theke odhik jono prio hoye gece আপনাদের কে কাছে একটা আশা অনলাইনকে এগিয়ে নিয়ে যাওয়া।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Hi, I'm SP Purno kumer.