কীভাবে অনলাইনে কম সময়ে বেশি টাকা আয় করবেন

আপনারা হয়তো সব সময় অনলাইনে বিভিন্ন ধরনের প্লাটফর্ম থেকে থাকে। যেখানে তারা প্রতিশ্রুতি দেয়া আছে আপনি কাজ করলে তারা টাকা দিবে কিংবা আপনি কাজের মাধ্যমে প্রচুর টাকা পেতে পারেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কিন্তু আপনি কাজটা ঠিক করেন অবশেষে দেখেন যে প্ল্যাটফর্মটি ফেইক ছিল অর্থাৎ আপনি এর জন্য কোন প্রকার পেমেন্ট পাচ্ছেন না! আপনার সময়গুলো নষ্ট হয়েছে।

এতে আমাদের সময় তো নষ্ট হয়। একে তো আমরা প্রতারিত হই। তার উপর মনের উপর আরো চিন্তাভাবনা জেঁকে বসে। 

তো আজ আমি আপনাদেরকে এমন একটি প্লাটফর্মের কথা বলব যার মাধ্যমে আপনারা সহজেই প্রচুর প্রচুর টাকা আয় করতে পারেন। তাও নিঃসন্দেহে।

এতে আপনি শতভাগ পেমেন্ট শিওর পেয়ে যাবেন এবং এই মাধ্যমে আপনি প্রতারণার শিকার হবেন না, ইনশাআল্লাহ! 

তাহলে শুরু করা যাক। 

কোন প্ল্যাটফর্ম থেকে আপনি এত টাকা আয় করবেনঃ

প্লাটফর্মটির নাম হচ্ছে জে আইটি আর্নিং প্রোগ্রাম! হ্যাঁ সত্যি বলছি!  আপনি যদি এই প্লাটফর্মে কাজ করেন তাহলে আপনি নিমিষে প্রচুর প্রচুর টাকা আয় করতে পারবেন তাতে কোনো সন্দেহ নেই! 

তবে এর জন্য আপনাকে তেমন কিছু করতে হবে ন, শুধুমাত্র কয়েকটি কাজ ছাড়া।  

আপনার যদি লেখালেখির কাজ ভাল হয়,  আপনার যদি লেখার হাত ভাল থাকে,  আপনি যদি সফটওয়্যারিং, প্রোগ্রামিং অনলাইনে আয়ের উপায় ছাড়াও বিভিন্ন জিনিস সম্পর্কে খুব ভালোভাবে জেনে থাকেন তাহলে আপনি খুব সহজেই এই প্রোগ্রামের মাধ্যমে প্রচুর টাকা আয় করতে পারবেন! 

কীভাবে রেজিস্ট্রেশন করবেনঃ

প্রথমেই আপনাকে গুগলে এই লিখে সার্চ করতে হবেঃ " জে আইটি আর্নিং প্রোগ্রাম "

তারপর আপনি কতগুলো হিডিং দেখতে পাবেন।  সেখানে দ্বিতীয় নাম্বারে রেজিস্ট্রার লেখা থাকবে।  তাতে ক্লিক করে যাবতীয় তথ্য প্রদান করবেন।  এরপর লগিন বাটনে ক্লিক করে লগিন করবেন।  তাহলে আপনার অ্যাকাউন্ট অলরেডি তৈরি!  

কীভাবে আর্টিকেল লিখবেনঃ

এতে লগিন করার পর,  আপনি ড্যাশবোর্ড দেখতে পাবেন।  সেখানে লেখা থাকবে,  অ্যাড আর্টিকেল।  সেই বাটনে ক্লিক করে নিচে স্ক্রল করবেন।  এরপর টাইটেল,  সামারি,  ক্যাটাগরিসহ আর্টিকেলটি যুক্ত করবেন।  ছবি যুক্ত করতে চুজ ফাইল এ ক্লিক করবেন।  এরপর ম্যাসেজ টু দ্যা রিভিউয়ার এ আপনার মনের মতো কিছু লিখবেন।  এরপর লেখাটি সাবমিট করবেন।  তাহলেই আপনার কাজ শেষ!  লেখাটি ভাল হলে তা প্রকাশিত হবে! 

কীভাবে টাকা পাবেনঃ

ড্যাশবোর্ড অপশন এ সেটিংস নামের আরেকটি অপশন দেখতে পাবেন। সেই সেটিংস এ ক্লিক করবেন। এরপর সেখানে আপনার নাম,  বয়োডাটা, মোবাইল নাম্বার, আপনি কিসের মাধ্যমে টাকা নিতে চান, অর্থাৎ বিকাশে নাকি নগদ নাকি মোবাইল রিচার্জের মাধ্যমে, তা সবকিছু যোগ করতে পারবেন।  এরপর আপনার অ্যাকাউন্টে টাকা জমা হবে। 

কীভবে কত টাকাঃ

হয়তো ভাববেন  কীভাবে কত টাকা!  আপনি যে লেখাটি লিখবেন তা প্রকাশ হলে আপনি ১০-১০০ টাকার মতো পেতে পারেন!  এবং আপনার লেখাটা যখন কেউ পড়বে তার ভিত্তিতে জনপ্রতি  ৮০ পয়সা  পাবেন। 

তাহলে ভাবুন,  আপনি যদি একজন শিক্ষার্থী হন,  দৈনিক দুইটি করে আর্টিকেল লিখে যদি ২০০ টাকা আয় করতে পারেন,  তাহলে মাসে ৬০০০ টাকা পর্যন্ত পেতে পারেন!  এছাড়া আপবার ফ্রেন্ডকে রেফার করেও আপনি টাকা পেতে পারেন এখান থেকে!

তাহলে এখনই শুরু করুন এখানে আর্টিকেল লেখার কাজ! 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md Mamun Talukder - Jan 26, 2022, 9:21 PM - Add Reply

nice

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Read & Learn