বাংলায় লেখালেখি করে টাকা আয়। আর্টিকেল লিখে আয় বিকাশে পেমেন্ট

আসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন আজ আপনাদের জন্য নিয়ে এলাম এমন একটি ওয়েব সাইট যার মাধ্যমে আপনি ঘরে বসে সহজেই টাকা ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এখন স্মার্টফোন ইউজার এর সংখ্যা দিন দিন বেড়েই চলছে আর পরিবর্তিত হয়েছে ভাবনা চিন্তা। এখন প্রায় অনেকেই অনলাইনে আয় করার জন্য চেষ্টা করেন। কিন্তু সঠিক গাইডলাইন এর অভাবে কাজ করা শুরু করতে পারছেন না।

তাই আজকে আপনাদের জন্য নিয়ে এলাম এমন একটি ওয়েবসাইট যেখানে অবসর সময়ে বাড়ীতে বসেই টাকা আয় করতে পারবেন। এখানে কাজ করার জন্য বিশেষ কোনো দক্ষতার প্রয়োজন হয় না।

শুধু যেকোনো বিষয় সম্পর্কে ধারণা নিয়ে লিখতে পারলেই হবে। আপনার অবসর সময়ে তো অনেক কিছুই করে থাকেন যেমন ফেসবুক চালানো, ইউটিউব এ ভিডিও দেখা।

আপনি যতটুকো সময় বিনোদোন এর জন্য সময় ব্যয় করেন তার অর্ধেক সময় এখানে কাজ করে প্রতিদিন 200-300 টাকা খুব সহজেই আয় করতে পারবেন। আর একটা কথা না বললেই নয় এটি খুবই বিশ্বস্ত একটা ওয়েব সাইট।

এখানে প্রতিনিয়ত প্রায় 6000 এর বেশি এক্টিভ ইউজার রয়েছে। টাকা প্রতিমাসে ভালো পরিমাণ অর্থ আয় করে নিচ্ছে। তাই বেশি কথা না বাড়িয়ে আর্টিকেল সম্পর্কে বিস্তারিত আলোচনা করা যাক।

ওয়েব সাইট সম্পর্কে বিস্তারিত:-

এতক্ষণ যে ওয়েব সাইট সম্পর্কে বলছিলাম তার নাম হলো " জে- আইটি আর্নিং "

এখানে লেখালেখি করে আয় করা যায় । তবে সবচেয়ে ভালো দিক টা হলো এখানে সব আর্টিকেল বাংলায় লেখা যায়। এখানে আয় করার জন্য আরো কয়েকটি অপশন রয়েছে। তবে এটা নিশ্চিত থাকতে পারেন যে আপনারা এখান থেকে অবশ্যই টাকা আয় করতে পারবেন।

তাছাড়া আপনার যাবতীয় কার্যকলাপের বা তথ্য জানার জন্য অনেক টি অপশন পাঝ্যওঔঐজজৈঝজ্ঞেজছএওবেন। যেমন  ডেসবোড, রেফারেন্স, সেটিং, মাই আর্টিকেল, উইথড্র সহ আরো অনেক কিছু।জজ

জে আইটি আর্নিং প্রোগ্রাম এ যেসব বিষয় নিয়ে আর্টিকেল গুলি লিখতে পারবেন:-

অনলাইন ইনকাম, ব্লগিং এন্ড ওয়েবসাইট, ইউটিউব, ওয়ার্ডপ্রেস, ব্লগার, এস.ই.ও, ডিজিটাল মার্কেটিং, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, ইমেইল মার্কেটিং, এফিলিয়েট মার্কেটিং।

অনলাইন ব্যবসা, ই-কমার্স , কম্পিউটার ও মোবাইল, সফটওয়্যার, এন্ড্রোয়েড এপ, গেমস, বিট কয়েন, ক্রিপ্রোকারেন্সি, অনলাইন ট্রেডিং, টেকনোলজি, নেটওয়ার্ক, ইন্টারনেট অফার।

সিম কার্ড অফার, সাইবার নিরাপত্তা, ডাটা রিকভারী, ব্যাংকিং, মাস্টার কার্ড , ভিসা কার্ড, ডেবিট ক্রেডিট ও একাউন্স, লোন বা ডোনেশন, ইলেক্ট্রিক ও ইলেক্ট্রনিক্স , বীমা /ইন্সুরেন্স।

আইন, মর্গেজ, নোটারী, ভিডিও কল, ম্যাসেজিং, চ্যাটিং, কল কনফারেন্স, অনলাইন পড়াশুনা, বিদেশে উচ্চ শিক্ষা , অনলাইন ক্লাস, সাইন্স ও সাকসেস স্টোরি।

একাউন্ট তৈরি করার উপায় সমূহ:-

১. প্রথমে আপনার মোবাইলের একটা ব্রাউজার সিলেক্ট করুন।

২. তারপর বাংলায় লিখুন " জে আইটি আর্নিং প্রোগ্রাম "

৩. এখন আপনার সামনে ওয়েব সাইট চলে আসবে এবং আপনি যেহেতু নতুন তাই রেজিস্ট্রেশন এ ক্লিক করুন।

৪. এবার আপনার সামনে ওয়েব পেজইজ ওপেন হবে এবং আপনার কিছু তথ্য চাইবে সেগুলো পূরন করুন।

৫. এবার সাবমিট বা জেটনে ক্লিক করুন। এখন আপনার একাউন্ট টা তৈরি হয়ে গেল।

আপনি একাউন্ট খোলার সাথে সাথে ১০ টাকা বোনাস হিসেবে পেয়ে যাবেন। এবার নিশ্চিন্তে কাজ করা শুরু করুন।আর্টিকেল লিখার উপায়:-

 

আপনি আর্টিকেল লিখার জন্য ইউটিউব এ অনেক ভিডিও পেয়ে যাবেন। তবে আপনাদের সুবিধার জন্য এখানে বিস্তারিত জানাচ্ছি।

১. আর্টিকেল লিখার জন্য প্রথমে এবং আর্টিকেল এ ক্লিক করুন।

২. তারপর আপনার সামনে টাইটেল নামের একটা বক্স আসবে। সেটা তে আর্টিকেল এর টাইটেল টা লিখুন।

৩. এখন সামারি লিখতে হবে। এখানে আপনার আর্টিকেল এর মূল বিষয় টাকে তুলে ধরবেন।

৪. এখন হলো মূল কাজ করার সময় । এখন আপনি আর্টিকেল লিখা শুরু করবেন। এখানে লেখা ডিজাইন করার অনেক কিছু আছে যেখানে আপনি কিছু বিশেষ চিন্হ এবং বিভিন্ন ছবি যোগ করে আর্টিকেল টা ইউনিক করে তুলতে পারবেন।

৫. সবশেষে আপনার আর্টিকেল লিখা শেষ হবে তখন একটা ইউনিক ফিচার ইমেজ যুক্ত করবেন।

৬. সাবমিট করার পর আপনি চাইলে ভিজিটর কে উদ্দেশ্য করে কিছু বলতে পারবেন।

রেফার করে টাকা আয় করুন:-

জে আইটি আর্নিং প্রোগ্রাম এ আপনি রেফার করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। আপনি সেটিং এ ক্লিক করেন।

এবং রেফার এ ক্লিক করে একটা লিংক পেয়ে যাবেন। এই লিংক আপনার বন্ধুদের এখানে যুক্ত করতে পারবেন। এবং আজিবন  তাদের আয় এর ২০% বোনাস হিসেবে পাবেন। সর্বোচ্চ রেফার কারীকে পুরষ্কার দেওয়া হয়।

আর্টিকেল থেকে যেভাবে টাকা আয় হবে:-

এখানে সে পার ভিউ হিসেবে টাকা পেমেন্ট করা হয়। প্রতি ১০০০ ভিউ এ ৫০০  টাকা ইনকাম হবে।
আপনি যত বেশি আপনার লেখা আর্টিকেল টা শেয়ার করবেন তত বেশি টাকা আয় হবে।

রেফার করে টাকা আয় করুন:

আপনি এখানে আর্টিকেল লিখে নয় রেফার করে টাকা আয় করতে পারবেন । এখানে রক্ষা করে আনলিমিটেড টাকা আয় করা যায় রেফার করতে আপনি প্রথমে আপনার সামনে থাকা রেফারের অপশনে ক্লিক করুন তারপর নিচের দিকে যান।

এখন আপনি একটা রেফারেল লিংক দেখতে পাবেন এই রেফারেল লিংক টা কপি করে আপনার বন্ধুদের কে শেয়ার করুন এবং তাদেরকে রেফারেল লিঙ্ক এ ক্লিক করার মাধ্যমে জে আই টি আর্নিং এ যুক্ত করুন।

রেফারের মাধ্যমে যুক্ত করা বন্ধুদের আইয়ের 20% আপনি আজীবন পেতে থাকবে না অর্থাৎ তারা যদি 100 টাকায় করে সেখান থেকে আপনি 20 পার্সেন্ট বোনাস হিসেবে পেয়ে যাবেন তবে বলে রাখা ভালো তাদের অ্যাকাউন্ট থেকে কোন টাকা কাটবে না।

আপনি যদি 100 জনকে রেফার করেন তাহলে একটি টি-শার্ট এবং 200 জনকে রেফার করলে একটি মোবাইল ফোন যেটি আর্নিং এর পক্ষ থেকে দেওয়া হবে।

টাকা উইথড্রো দেওয়ার নিয়ম:

যেটি আর্নিং থেকে টাকা প্রিয় খুঁজে দিতে পারবেন এখানে বিভিন্ন মাধ্যমে উদ্ভিদের যায় এবং বিকাশ নগদ রকেট আরো অনেক পদ্ধতি রয়েছে আপনি যেকোনো একটা মাধ্যমে সহজেই টাকা তুলে নিতে পারেন।

এখানে টাকা তোলার কিছু শব্দ রয়েছে আপনার একাউন্টের ব্যালেন্স যদি 20 টাকা হয় তাহলে আপনি মোবাইল রিচার্জ এবং 100 টাকা হলে যে কোন মাধ্যমে টাকা উইথড্র করে নিতে পারবেন।

টাকা উইথড্রো দেওয়ার এক থেকে দুই দিনের মধ্যে আপনার অ্যাকাউন্টে টাকা পৌঁছে যাবে।

পরিশেষে:-

আজকে এই যে আইটিআই থেকে অনেক ইউজার মাসে হাজার হাজার টাকা ইনকাম করছে আপনি যদি চেষ্টা করেন তাহলে আপনিও পারবেন আর এই ওয়েবসাইটটি 100% পেমেন্ট করে তাই সত্যতার সাথে আপনার কাজ করা শুরু করে দিন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ