এড দেখে টাকা আয় করার উপায় ২০২২

আমি আশা করি তুমি ভালো আছো. আমি আপনার সাথে আয় সম্পর্কে অনেক নিবন্ধ শেয়ার করেছি। আজ তার ব্যাতিক্রম নেই।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজ আমি এই নিবন্ধটি দেখে কীভাবে অর্থ উপার্জন করা যায় সে সম্পর্কে আপনার সাথে কথা বলতে যাচ্ছি। আশা করি আপনি আমার আগের পোস্টগুলো পড়েছেন এবং সেই সাইট বা অ্যাপে কাজ শুরু করেছেন।

আজ আমরা যে বিষয় নিয়ে আলোচনা করব তা হল একটি সহজ কাজ। ইংরেজি ভালো না জানলেও এই ধরনের কাজ করা উচিত।

আসুন অতিরঞ্জিত না করে আমাদের প্রসঙ্গে ফিরে আসি।অনলাইন জগতে অর্থ উপার্জনের একটি সহজ উপায় হল বিজ্ঞাপন দেখে অর্থ উপার্জন করা। এটি করার জন্য আপনার ইংরেজি দক্ষতা বা জ্ঞানের প্রয়োজন নেই।

আপনি যদি শুধুমাত্র ইন্টারনেট ব্রাউজ করতে পারেন, আপনি এই ধরনের কাজ করতে পারেন এবং সহজেই অর্থ উপার্জন করতে পারেন।

আজ আমি আপনাদের সাথে কথা বলতে যাচ্ছি কিভাবে আপনি এড দেখে টাকা আয় করতে পারেন? কি কি সাইটে কাজ করা যাবে? সাইটগুলি কি সত্যিই অর্থ প্রদান করে? 

এড কি? (ADS কি)

বেশিরভাগ লোকই হয়তো জানেন না যে একটি বিজ্ঞাপন কী বা তারা কীভাবে এটি উপলব্ধি করে। সহজ কথায়, আমরা যখন টিভিতে একটি অনুষ্ঠান দেখি, তখন মাঝে মাঝে বিভিন্ন কোম্পানির বিজ্ঞাপন প্রদর্শিত হয়। আসলে, এই ধরনের বিজ্ঞাপন হল বিজ্ঞাপন।

আপনি যদি সারাদিন টিভির সামনে বসে বিজ্ঞাপন বা বিজ্ঞাপন দেখেন, কেউ আপনাকে একটি পয়সাও দেবে না কিন্তু আপনাকে অনেক অভিভাবকের কাছ থেকে গসিপ শুনতে হবে। যাইহোক, অনলাইনে এমন কিছু সাইট বা অ্যাপ্লিকেশন রয়েছে।

যা আমাদের বিজ্ঞাপন দেখে অর্থ উপার্জন করার সুযোগ দেয়। তাদের দেওয়া নির্দিষ্ট বিজ্ঞাপন দেখে আপনি প্রতিদিন $1 থেকে 4/5 উপার্জন করতে পারেন। বিজ্ঞাপন দেখে আয়ের জন্য সাইট বা অ্যাপ্লিকেশনের তালিকা।

অনলাইনে বিজ্ঞাপন দেখে অর্থ উপার্জন করার কিছু ওয়েবসাইট বা অ্যাপ রয়েছে যেখান থেকে আপনি সহজেই বিজ্ঞাপন দেখে অর্থ উপার্জন করতে পারেন। নীচে আমরা সেই অ্যাপ্লিকেশন এবং সাইটগুলির বিশদ বিবরণ প্রদান করি৷

1/Swagbucks.com

ভিডিও বিজ্ঞাপন দেখে অর্থ উপার্জনের জন্য Swagbucks একটি খুব জনপ্রিয় সাইট। আপনি চাইলে যে কেউ এই সাইটে বিনামূল্যে কাজ করতে পারেন। এই সাইটে দেওয়া বিভিন্ন কাজ সম্পাদন করে আপনাকে পয়েন্ট অর্জন করতে হবে।

বিজ্ঞাপন দেখার পাশাপাশি, আপনি এই সাইটে গেম খেলে, অনলাইনে কেনাকাটা করে, ওয়েবে অনুসন্ধান করে, সমীক্ষায় অংশগ্রহণ করে অর্থ উপার্জন করতে পারেন। আপনি পেপ্যাল, অ্যামাজন কুপন, ফ্রিচার্জ ইত্যাদি দ্বারা অর্জিত পয়েন্টগুলি রিডিম করতে পারেন।

ন্যূনতম $3 হলেই আপনি টাকা তুলতে পারবেন। সাইটটি এখন পর্যন্ত প্রায় $৫৫৫ মিলিয়ন পে করেছে। আপনি যদি একটি নতুন সাইটে সাইন আপ করেন, আপনি $5 বোনাস পাবেন।

2/ Neobux.com

আপনি এখানে বিভিন্ন বিজ্ঞাপন দেখে সহজেই অর্থ উপার্জন করতে পারেন। সাইটটি গত 10 বছর ধরে সক্রিয় রয়েছে এবং এখন পর্যন্ত অনেক ব্যবহারকারী রয়েছে৷

এই সাইটটি আপনাকে Swagbucks-এর মতো গেম খেলে, সমীক্ষা, কেনাকাটা এবং ওয়েব অনুসন্ধানে অংশগ্রহণ করে অর্থ উপার্জন করতে দেয়৷ আপনি যদি এই সাইটে প্রতিদিন 1-2 ঘন্টা ব্যয় করেন তবে আপনি মাস শেষে আপনার পকেটে টাকা রাখতে সক্ষম হবেন। আপনি PayPal এর মাধ্যমে টাকা তুলতে পারবেন।

3 / InboxDollars.Com

এছাড়াও আপনি এই সাইটে ভিডিও বিজ্ঞাপন দেখে অর্থ উপার্জন করতে পারেন। এছাড়াও আপনি এই সাইটে দেওয়া বিভিন্ন সমীক্ষায় সাড়া দিয়ে, অনলাইনে কেনাকাটা করে এবং অর্থ উপার্জন করে সহজেই অর্থ উপার্জন করতে পারেন।

আপনি এই সাইটে সাবস্ক্রাইব করলে, আপনি বিনামূল্যে $5 পাবেন। অন্যান্য সাইটের পারফরম্যান্সের বিনিময় আপনাকে পয়েন্ট দেবে কিন্তু এই সাইটে আপনি কত টাকা উপার্জন করেছেন বা আপনার অ্যাকাউন্টে কত টাকা আছে তা ঠিক নগদ হিসাবে প্রদর্শিত হবে।

আপনি এই সাইটে অন্যান্য 3- থেকে 4-মিনিটের সমীক্ষায় অংশগ্রহণ করে 0.5 থেকে 0.5 থেকে 1 পর্যন্ত উপকৃত হতে পারেন। প্রতিদিন নতুন নতুন ভিডিও এই সাইটে যোগ করা হয়. আপনাকে প্রতিদিন প্রায় 30টি ভিডিও বিজ্ঞাপন দেখতে হতে পারে।

আপনার অ্যাকাউন্টে ৩০ ডলার থাকলে, আপনি সেই টাকা পেপালের মাধ্যমে তুলতে পারবেন।

4/ ySense.com

YSense.com একটি খুব জনপ্রিয় সাইট যা অনেক লোক সাধারণ জিনিসগুলি করে প্রচুর অর্থ উপার্জন করতে ব্যবহার করে। যাইহোক, আপনি যদি প্রচুর অর্থ উপার্জন করতে পারেন, তবুও আপনার পকেটের টাকা থেকে অর্থ উপার্জন করা উচিত।

এই সাইটে অন্যান্য অর্থ প্রদানের অফার রয়েছে যেখানে আপনি পর্যালোচনা, বিভিন্ন সাইটের সদস্যতা ইত্যাদিতে অংশগ্রহণ করে অর্থ উপার্জন করতে পারেন। এই সাইটের আরেকটি সুবিধা হল আপনি এই রেফারেল প্রোগ্রামটি ব্যবহার করে অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন।

একবার আপনি এই সাইটে সাবস্ক্রাইব করলে, আপনি একটি রেফারেল লিঙ্ক পাবেন যা আপনি বিভিন্ন সাইট বা গ্রুপে শেয়ার করতে পারেন যাতে আরও বেশি লোক যুক্ত করে আরও অর্থ উপার্জন করতে পারেন। আপনি প্রতিটি চালানে 30% কমিশন পাবেন।

5 / Paidverts.com

Paidverts একটি PTC সাইট (প্রতি ক্লিকে অর্থপ্রদান)। সহজ কথায়, আপনি সাইটের বিভিন্ন বিজ্ঞাপনে ক্লিক করে অর্থ উপার্জন করতে পারেন। প্রথমে আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং তারপরে আপনি অ্যাড ক্লিক করে অর্থ উপার্জন করতে পারেন।

প্রতিদিন আপনাকে একটি নতুন বিজ্ঞাপন দেওয়া হবে। আপনাকে অবশ্যই প্রতিটি বিজ্ঞাপন 30 সেকেন্ডের জন্য দেখতে হবে বা বিজ্ঞাপন পৃষ্ঠায় থাকতে হবে। আপনি যদি প্রচুর বিজ্ঞাপন দেখেন, আপনি প্রচুর অর্থ উপার্জন করতে পারেন।

৬/ Vindale.com

এটি একটি জনপ্রিয় সাইট যেখানে আপনি প্রতিদিন অন্যান্য বিজ্ঞাপন দেখে অর্থ উপার্জন করতে পারেন। এই সাইটে আপনি সার্ভেতে অংশগ্রহণ করে, ইমেল পড়ে, বিজ্ঞাপন না দেখে রেফার করে অর্থ উপার্জন করতে পারেন।

এই ক্ষেত্রে আপনাকে প্রথমে এই সাইটে সাইন আপ করতে হবে। তারপর বিভিন্ন কাজ করতে হবে। আপনি এই সাইটে প্রতিটি জরিপ সম্পূর্ণ করে ৫০ ডলার পর্যন্ত আয় করতে পারেন যা বিপুল পরিমাণ অর্থ। এই সাইটে আপনার অ্যাকাউন্টে ৫০ ডলার থাকলে, আপনি বিভিন্ন উপায়ে তা সরিয়ে ফেলতে পারেন।

৭/ Paisaad.com

এই সাইটের ক্ষেত্রে, বিজ্ঞাপন দেখে অর্থ উপার্জনের কথা বলা ভুল হবে কারণ এটি ভিডিও দেখে অর্থ উপার্জন করার জায়গা। আপনি যদি ভিডিও বা ভিডিও বিজ্ঞাপন দেখে অর্থ উপার্জন করতে চান তবে আপনাকে অবশ্যই এই সাইটে সাইন আপ করতে হবে এবং শুরু করতে হবে।

তবে, শুধুমাত্র একটি ভিডিও দেখলে কাজটি সম্পূর্ণ হবে না, ভিডিওটি দেখার পরে, আপনাকে ভিডিওতে উল্লেখিত পণ্যের পেজে যেতে হবে এবং রেটিং এবং রিভিউ নিয়ে আসতে হবে, তাহলে আপনি অর্থ উপার্জন করবেন।

আপনি যদি একটি ভিডিও দীর্ঘ সময় ধরে দেখেন তবে আপনি প্রচুর অর্থ উপার্জন করতে পারেন। আপনি কতক্ষণ ভিডিও.

9/irazoo.com

দেখেছেন তার উপর নির্ভর করে এই সাইটটি আপনাকে অর্থ প্রদান করবে

আপনি এই সাইটে বিভিন্ন ধরণের কাজ করে পয়েন্ট অর্জন করতে পারেন এবং পরে আপনি এটিকে অর্থে রূপান্তর করে তা বের করতে পারেন। অনলাইনে ভিডিও দেখে, শেয়ার করে টাকা আয় করতে পারেন!

দ্রষ্টব্য:

এই সাইটগুলি ছাড়াও, অন্যান্য সাইট রয়েছে যেখানে আপনি বিজ্ঞাপন বা ভিডিও বিজ্ঞাপন দেখে সহজেই অর্থ উপার্জন করতে পারেন।

এর জন্য আপনাকে প্রথমে সিদ্ধান্ত নিতে হবে আপনি কোন সাইটগুলিতে কাজ করবেন এবং তারপর সেই সাইটগুলিতে গিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। যাইহোক, কাজ শুরু করার আগে, আপনি এই সাইটের সমস্ত শর্তাবলী দেখতে হবে। তাহলে এটি পরিচালনা করা সহজ হবে এবং আপনার অ্যাকাউন্ট বাতিল হবে না।

আপনি Paypal, Web Money, Payza এবং আরও অনেক কিছুর মাধ্যমে এই সমস্ত সাইট থেকে টাকা তুলতে পারবেন।

আমাদের সব শেষ কথা:

অনেকেই হয়তো ভাবতে পারেন যে ব্লগিং, ইউটিউব, গুগল অ্যাডসেন্স দিয়েই শুধু এই টাকা আয় করা যায় কিন্তু আমরা অনেকেই হয়তো জানি না যে অনলাইনে অর্থ উপার্জনের জন্য রেফারেল, বিজ্ঞাপন দেখা, ভিডিও দেখা, ক্যাপচা এন্ট্রি করার মতো অনেক সহজ জিনিস রয়েছে। আপনার বেশিরভাগ কাজটি হল মাসে 5000-10000 টাকা আয়। তাই এখন থেকে আমরা বসে না থেকে এসব কাজ শুরু করব।

 

এই কাজগুলো না করলেও আমরা সারাদিন ফোনেই থাকি। সারাদিন ফেইসবুকে কাটাই, ইউটিউবে ভিডিও দেখে ইত্যাদিতে সময় নষ্ট করছিলাম। তাই আসুন এভাবে সময় নষ্ট না করে আমাদের পকেট থেকে কিছু টাকা রোজগার করে সময় ব্যয় করি।

 

আমার লেখাটি কেমন লেগেছে কমেন্ট করে জানান। আপনি যদি আমার থিমটি পছন্দ করেন তবে দয়া করে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এবং সবাইকে এটি সম্পর্কে জানান।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Mj masud - Apr 10, 2022, 10:56 PM - Add Reply

Onek sondor 😍😍😍

You must be logged in to post a comment.
~𝙿𝙰𝚁𝚅𝙴𝚂 𝚂𝙸𝙺𝙳𝙰𝚁 ♔︎ - Apr 11, 2022, 2:33 AM - Add Reply

TNX 🥀🌺

You must be logged in to post a comment.
Sagor Rahman - Apr 11, 2022, 5:22 AM - Add Reply

Nice

You must be logged in to post a comment.
Sagor Rahman - Apr 11, 2022, 5:29 AM - Add Reply

Onek sundor ei site ta

You must be logged in to post a comment.
Sagor Rahman - Apr 11, 2022, 6:02 AM - Add Reply

Wow

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ