গেম খেলে টাকা ইনকাম।

আসসালামু আলাইকুম, বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন।আমি আশা করি আপনারা সকলেই ভালো আছেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমি আপনাদের জন্য এমন একটি এপস নিয়ে এসেছি যেখানে আপনারা গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

এই এপসে একটি সহজ গেম রয়েছে যেটি খেলে আপনারা সহজেই টাকা ইনকাম করতে পারবেন।আজকের এই এপসের নাম হলো:

"CryptoPop"।এখানে আপনারা প্রতিদিন গেম খেলে ভালো টাকা ইনকাম করতে পারবেন।এই এপস এ গেম খেলে কিন্তু আপনারা বড়লোক হতে পারবেন না।

এটি শুধু মাত্র আপনাদের পকেট খরচ চালাতে সাহায্য করবে।তাই এই এপস এ সারাদিন বসে না থেকে আপনারা ভিবিন্ন ওয়েবসাইটে কাজ করবেন।তাতে আপনারা মাসে ভালো টাকা ইনকাম করতে পারবেন।

আজকের এপস এর লিংক:

https://play.google.com/store/apps/details?id=com.mansoon.cryptopop

আপনারা এই লিংকটিতে ঢুকে এই এপসটি ডাওনলোড করুন। ডাউনলোড করা হয়ে গেলে এপসটি ওপেন করুন। এখন আপনাদের ওয়ালেট সেট আপ করতে হবে।

তার জন্য আপনাকে "Wallet" বাটনটিতে ক্লিক করবেন।এখন আপনাদের সাইন আপ করতে হবে তার জন্য আপনারা গুগল সিলেক্ট করতে পারেন। সাইন আপ করা হয়ে গেলে আপনাকে আপনার কয়েনবেস একাউন্ট এর ইমেইল দিতে হবে।

ইমেইল দেওয়া হয়ে গেলে Save Account Info তে একটি ক্লিক করতে হবে। এখন দেখবেন আপনার কয়েনবেস একাউন্ট এ কিছু পরিমাণে ডলার চলে গিয়েছে। আর আপনারা New Games এ ক্লিক করে গেম খেলতে পারবেন।

আপনারা যদি এখানে ভালো গেম খেলতে পারেন তাহলে আপনারা এখানে বেশি পরিমাণে আয় করতে পারবেন। আর আপনারা যদি টাকা উইড্রো করতে চান তাহলে Wallet বাটনে আবার ক্লিক করবেন।

এখন আপনারা একটু নিচে দেখবেন Claim বাটন এখানে ক্লিক করতে হবে। এখন আপনারা "Yes Of Course" এ ক্লিক একটু পড়ে দেখবেন আপনার একাউন্ট এ ডলারগুলো এড হয়ে গেছে।

আর বলা জরুরি আপনারা যদি আজকে পেমেন্ট নেন।তাহলে আবার আপনি ২দিন পরে আবার পেমেন্ট নিতে পারবেন। তাহলে আজকে এই পর্যন্তই।সবাই ভালো থাকবেন।সুস্থ্য থাকবেন।আর আমার জন্য দোয়া করবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Iftiher mahmud - Jul 19, 2022, 11:23 AM - Add Reply

good...amr content ta future e add korun plz

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ