শুধুমাত্র ভিডিও দেখে লাইক,কমেন্ট, রেফার করে দিনে ৪০০-৬০০ টাকা ইনকাম-পেমেন্ট বিকাশ

হাই বন্ধুরা! অনলাইন ইনকাম সম্পর্কে আপনাদের নিশ্চয় একটু হলেও ধারণা হয়ে থাকবে? অনলাইনে আয় তেমন কঠিন না একটু সময় দিলে ও মাথা খাটালে বুঝতে পারবেন ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকে আমার পোস্টে মেইন যে বিষয়বস্তু থাকছে মানে আমি যে বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি তা হলোঃ * অনলাইন ইনকাম কী?

কীভাবে অনলাইনে টাকা আয় করা যায় ও সাইটের টা নাম কি? দিনে ১-২ ঘন্টা কাজ করে কত টাকা আয় করা সম্ভব? * সাইটিতে কত টাকা জমা হলে টাকা তোলা যাবে?

অনলাইন ইনকাম কি? সাধারণ ভাষায় অনলাইন ইনকাম বলতে ইন্টারনেট কানেকশান থাকাকালীন আমরা নেট দিয়ে টাকা আয় করার জন্য যেসব কার্যক্রম করে থাকি যেমন আউটসোর্সিং(outsouersing) ফ্রিল্যান্সাররা এটা করে থাকে ।

আপনি যদি নিজে একটি বড় ফ্রিল্যান্সার হতে চান, তাহলে আপনাকে অনলাইন বা অনলাইন ইনকাম সম্পর্কে যথেষ্ট জ্ঞান থাকা প্রয়োজন । কিভাবে অনলাইনে টাকা আয় করা যায় ও সাইট কি?

তো অনলাইনে আয় করার জন্য বিশ্বে প্রচুর সাইট আছে অ্যাপস আছে । সেগুলা তো আর যেখানে সেখানে পড়ে থাকেনা, খুজে বের করে নিতে হয় ।

এর মধ্যে আছে microworkjobs.com এই সাইট থেকে ভালো পরিমান টাকা আয় করা যায়, আমি নিজেও করি । সাইটটিতে প্রথমে রেজিট্রেশন করুন । করার সাথে সাথে ৩০টাকা পাবেন ।

এবার আসি মূল কথায়, এখানে একটু নিচে আসলে অফার দেখতে পাবেন, যেমনঃ অফার দেওয়া থাকবে, একটা ভিডিও ভিও=0.060$ একটা ফেসবুক পেজ লাইক 0.030$ এভাবে টাকা আয় করতে পারেন ।

তাছাড়া রেফার করে আয় করার সুযোগ রয়েছে । এখানে আপনি প্রতিরেফারে পাবেন ১০টাকা করে । তাছাড়া এখানে আপনি কারো ওয়েভ ডিজাইন বা ভিডিও এডিট এসব করে প্রচুর ডলার আয় করতে পারেন ।

এই সাইটে দিনে ১-২ ঘন্টা কাজ করে কত টাকা আয় করা যায়? এখানে যদি আপনি ঠিকমতে দু-এক ঘন্টা কাজ করেন তাহলে দিনে ৪০০-৬০০ টাকা পর্যন্ত আয় করা সম্ভব ।

এখানে কত টাকা হলে পেমেন্ট নেওয়া যাবে? এখানে কাজ করে করে ডলার জমিয়ে একাউন্ট প্রিমায়াম হলে, ২ডলার মানে প্রায় 200টাকা হলে টাকা তুলতে পারবেন । ...এ পর্যন্তই সমাপ্ত...

লেখায় বানানে ভুল ত্রুটি হলে ক্ষমা প্রার্থী ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন ছাত্র। আমার বাড়ি মাগুরা জেলায়। আমি পড়তে ও লেখা-লেখি করতেই বেশি ভালোবাসি তাই এই বিখ্যাত প্লাটফর্মে আসা।