ঘরে বসে টাকা ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ। আশা করি আপনারা ভালো আছেন। আপনাদের দোয়াতে আমিও ভালো আছি। আজ আপনাদের অনলাইন থেকে আয় করার পদ্ধতি শেখাবো,যেখান থেকে খুব সহজে আপনি ঘরে বসে টাকা ইনকাম করতে পারবেন।তাহলে চলেন শুরু করি যাক।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজ আপনাদের যে ওয়েব সম্পর্কে বলব।সেই ওয়েবসাইট টি হলো:bdhelper24.com

এই ওয়েব থেকে আপনি খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন।আর সেই সম্পর্কে আজ আমি আপনাদের জানাবো।কিভাবে একাউন্ট, খুলবেন কিভাবে টাকা ইনকাম করবেন আর কিভাবে টাকা বের করবেন।

যেভাবে একাউন্ট খুলবেন:

১ম মত আপনি যেকোনো ব্রাউজার যান এবং সার্চ করেন Bdhelperbd24.com এর সাইন ইন এ ক্লিক করুন দেখবেন একটা পেজ চলে আসবে।সেটা পূরণ করুন।এখন আপনার একাউন্ট খুলে গেছে।

যেভাবে টাকা ইনকাম করবেন:

আপনি এখানে আপনি পয়েন্ট অর্জন করে।সেই পয়েন্ট ভেঙে টাকা ইনকাম করতে পারবেন।

এখানে আপনার কাজ হলো প্রশ্ন করা ও প্রশ্নের উত্তর দেয়া।এখানে প্রতিটি প্রশ্ন করে পাবেন 5 পয়েন্ট ও উত্তর দিয়ে পাবেন 5 পয়েন্ট এবং কমেন্ট করে পাবেন 3 পয়েন্ট।

টাকা বের করার পদ্ধতি:

এখানে আপনার 1000 পয়েন্ট হলে টাকা বের করতে পারবেন। আপনার 1000 পয়েন্ট হলে মেনুতে যান।সেখানে গিয়ে Withdraw এ ক্লিক করুন। এবার একটি পেজ আসবে সেটা পূরণ করুন।

আপনার টাকা বের হয়ে গেছে আপনি যে মেনুতে Withdraw করছেন সেই মেনুতে 2-3 ঘন্টার মধ্যে টাকা চলে আসবে। আশা করি এই পোস্টটি আপনাদের কাজে আসবে। আজ এখানেই শেষ আবার দেখা হবে নতূন পোস্ট।সবাই ভালো থাকবেন। আল্লাহ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Rahbir Al Farabi - Nov 1, 2022, 9:25 PM - Add Reply

very useful post

You must be logged in to post a comment.
Redowan Ahmed Rahat - Nov 2, 2022, 7:02 AM - Add Reply

Thanks

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ