ফ্রিল্যান্সিং জগতের সবছে সহজ একটি মাধ্যম ( জে-আইটি আর্নিং প্রোগ্রাম )

ঘরে বসে শুধু মাত্র আর্টিকেল লিখে অর্থ উপার্জন করতে চান ? এখনি  জে-আইটি আর্নিং প্রোগ্রামে চলে আসুন। নতুন একাওন্ট খুলার জন্য ১০ টাকা করে বোনাস নিশ্চিত।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

ঘরে বসে শুধু মাত্র আর্টিকেল লিখে অর্থ উপার্জন করতে চান ? এখনি  জে-আইটি আর্নিং প্রোগ্রামে চলে আসুন।  নতুন একাওন্ট খুলার জন্য ১০ টাকা করে বোনাস নিশ্চিত। শুরু করার জন্য কোন ইনভেস্ট প্রয়োজন নেই।

আপনি একজন দক্ষ ফ্রিল্যান্স লেখক বা কোনো অভিজ্ঞতা ছাড়া শিক্ষানবিসই হোন না কেন, যে কেউ নিবন্ধ লিখে অর্থ উপার্জন করতে পারেন। এটি আজ একটি প্রচলিত কাজ, এবং লোকেরা এটি ফুল-টাইম বা মাঝে মাঝে করে। আপনি আপনার নিজের ব্লগের জন্য এটি করতে পারেন বা অন্য ওয়েবসাইটের জন্য অর্থের জন্য নিবন্ধ লিখতে পারেন। লেখাকে কীভাবে নগদীকরণ করা যায় সে সম্পর্কে এখানে ছয়টি দুর্দান্ত ধারণা রয়েছে।

সাইটের ভাষাঃ এটি সম্পূর্ণ বাংলা ভাষায় নির্মিত।

কিভাবে টাকা উত্তোলন করতে পারব ? = আপনার একাউন্টে কমপক্ষে 20 টাকা হলে মোবাইল রিচার্জের মাধ্যমে এবং 100 টাকা বা তার বেশি হলে বিকাশ, রকেট, নগদ বা যেকোন মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে টাকা তুলতে পারবেন।

কাজ করতে কি কি জিনিস থাকতে হবে ? = কোন বিশেষ কিছু প্রয়োজন নেই শুধু মাত্র ভাল ইন্টারনেট সংযোগ ও মোবাইল বা কম্পিউটার বা ল্যাপটপ থাকলেই আপনারা কাজে অংশগ্রহণ করতে পারবেন।

আর্টিকেল লেখার সময় কি কি জিনিস মাথায় রাখতে হবে ? =  

আর্টিকেল অবশ্যই মানসম্মত হতে হবে এবং সঠিক তথ্য দিতে হবে । এছাড়াও কপিরাইট করা চলবে না অন্যের তথ্য চুড়ি করা যাবে না। যদি কপিরাইট করা হয় তাহলে আপনার আর্টিকেল এপ্রুভ হবে না এবং তা থেকে কোন পরিমানের টাকা আয় করা যাবে না। সব কিছু আপনার যোগ্যতায় লিখতে হবে। অন্যথায় আপনি কাজ থেকে বরখাস্তও হতে পারেন। তাই এদিক দিয়ে লক্ষ্য করে আপনারা সহজেই কাজ চালিয়ে যেতে পারবেন।

কাজটি করার জন্য আমাকে কি কি অর্জন করতে হবে ? =

আপনি একজন দক্ষ ফ্রিল্যান্স লেখক বা কোনো অভিজ্ঞতা ছাড়া শিক্ষানবিসই হোন না কেন, যে কেউ নিবন্ধ লিখে অর্থ উপার্জন করতে পারেন। এটি আজ একটি প্রচলিত কাজ, এবং লোকেরা এটি ফুল-টাইম বা মাঝে মাঝে করে। আপনি আপনার নিজের ব্লগের জন্য এটি করতে পারেন বা অন্য ওয়েবসাইটের জন্য অর্থের জন্য নিবন্ধ লিখতে পারেন। এখানে কোন বয়স সীমা নেই। এছাড়াও কিছু সাধারন জ্ঞান থাকতে হবে। লেখালেখি সম্পর্কে ধারনা থাকতে হবে।

যোগাযোগ কিভাবে করতে পারব ? =

অফিস নম্বর - ০১৩১৬ ২০১৫১৫ বা যোগাযোগের লিঙ্ক -  https://blog.jit.com.bd/call

একাওন্ট খুলার লিংক -  https://blog.jit.com.bd/register15

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

I am a student and a youtuber. I am a good writer and gamer.