ছোট ছোট কাজ করে প্রতিদিন ২-৩ ডলার ইনকাম ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম নতুন একটি ইনকাম সাইট। যেখানে আপনি পার্ট টাইম বা ফুল টাইম জব করে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। তো চলুন শুরু করা যাক। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

Site link :  https://www.paidwork.com/?r=msrashidaahmed

কিভাবে সাইন আপ করবেন?

প্রথমে উপরের লিংকটি কপি করে গুগলে সার্চ করুন । সাইটটিতে নিয়ে যাওয়ার পর উপরের থ্রী ডড আইকনে ক্লিক করুন । এবার continue with google এ ক্লিক করুন।

আপনার সমস্ত ইমেইল গুলো শো করবে। যেকোন একটি সিলেক্ট করে দিন। এবার কিছুক্ষণ অপেক্ষা করে আপনি আপনার ইমেইল এর ইনবক্সে গিয়ে ইমেইল ভেরিফাই করে দি। কাজ শেষ। আপনার একাউন্ট খোলা হয়ে গেছে।

কিভাবে কাজ করবেন?

এখন আপনি আপনার ড্যাশবোর্ড দেখতে পাবেন। কিন্তু আপনি এখানে কাজ করতে পারবেন না। কাজ করার জন্য আপনাকে তাদের অফিসিয়াল এপটি ডাউনলোড করতে হবে। এজন্য আপনি প্লে স্টোরে চলে যাবেন।

তারপর paid work লিখে সার্চ করুন। এপটি ডাউনলোড করে ওপেন করুন। তারপর sign in with google এ ক্লিক করুন। যে ইমেইলটি দিয়ে রেজিস্ট্রেশন করেছেন সেটি সিলেক্ট করুন। কিছুক্ষণ অপেক্ষা করুন।

আপনার একাউন্ট অটোমেটিক লগইন হয়ে যাবে। এবার আপনাকে কাজ করতে হবে। কাজ করার জন্য উপরের থ্রী ডড আইকনে ক্লিক করুন। তারপর earn বাটনে ক্লিক করুন।

সেখানে আপনি play game, watch video এবং shop এই ৩ টি অপশন দেখতে পাবেন। Play game বাটনে ক্লিক করে গেম খেলে ইনকাম করতে পারবেন এবং watch vedio বাটনে ক্লিক করে ভিডিও দেখে ইনকাম করতে পারবেন।

প্রতি ভিডিও ৩০ সেকেন্ড দেখতে হবে যার বিনিময়ে আপনি ০.০১ ডলার আয় করতে পারবেন। এছাড়া referral অপশনে ক্লিক করলে আপনি আপনার রেফারেল লিংকটি দেখতে পাবেন। লিঙ্কটি বন্ধুদের মাঝে শেয়ার করে দিন। এতে আপনার ইনকাম দ্বিগুণ হয়ে যাবে। 

কিভাবে উইথড্র করবেন?

আপনি এখানে শুধু PayPal এর মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন। এজন্য থ্রী ডড আইকনে ক্লিক করুন। Billing অপশন এ ক্লিক করুন। এখন withdraw money তে ক্লিক করে পেপাল সিলেক্ট করুন।

ইমেইল এড্রেস দিয়ে টাকা উইথড্র করুন। মিনিমাম ১০ডলার হলে টাকা তুলতে পারবেন। পোস্টটি বুঝতে অসুবিধা হলে ইউটিউবে এই সাইট সম্পর্কিত ভিডিও গুলো দেখে আসতে পারেন। এতে আপনার সুবিধা হবে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ