প্রতিদিন আয় করুন ৫০০ থেকে ৬০০ টাকা ২০২৩

আজকে আমরা আপনাদের সাথে বেশ কিছু উপায় নিয়ে কথা বলতে যাচ্ছি যার মাধ্যমে আপনাদের দৈনন্দিন জীবনে আপনারা ৫০০ থেকে ৬০০ টাকা ইনকাম করতে পারবেন,

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আশা করছি যে আপনারা অবশ্যই আমাদের নির্দেশনা গুলো মেনে চলবেন এবং অনলাইন থেকে টাকা আয় করার সহজ রাস্তা গুলো সম্পর্কে বুঝতে পারবেন। 

৫০০ থেকে ৬০০ টাকা আয় করার সহজ উপায়

আর্টিকেল রাইটিং

দৈনিক ৫০০ থেকে ৬০০ টাকা আয় করার যতগুলো মাধ্যম আছে তার মধ্যে অন্যতম হলো দেশি-বিদেশি কিছু ওয়েবসাইটে আর্টিকেল বা কনটেন্ট রাইটার হিসাবে কাজ করা।

দেশি-বিদেশি বেশ কিছু ওয়েবসাইট রয়েছে যারা তাদের ওয়েবসাইটে নিয়মিত আর্টিকেল বা কনটেন্ট পাবলিশ করেন তাই তারা প্রতিনিয়ত কনটেন্ট রাইটার বা আর্টিকেল রাইটার খোঁজেন এবং তাদের ওয়েবসাইটের টাকার বিনিময়ে নিযুক্ত করেন ।

আপনি চাইলে বাংলা অথবা ইংরেজি যেকোনো ভাষায় আর্টিকেল লেখার দ্বারা সকল ওয়েবসাইটে একজন কন্টেন্ট রাইটার হিসেবে কাজ করতে পারবেন।

এতে করে আপনার প্রতিটি আর্টিকেল শব্দের বিনিময়ে ক্রয় করা হবে বাংলা লেখা লেখার ক্ষেত্রে আপনার প্রতিটি আর্টিকেলের ১০০০ শব্দ ৫০ টাকা করে ক্রয় করে নেয়া হবে,

আর ইংরেজি লেখা লেখার ক্ষেত্রে প্রতিটি এক হাজার শব্দের বিনিময়ে ১৫০ টাকা করে পাবেন,

সেক্ষেত্রে আপনি যদি ইংরেজিতে একটু বেশি দক্ষ হয়ে উঠতে পারেন তবে আপনার স্বাবলম্বী হওয়ার সম্ভাবনা  বেড়ে যায় ।

গুগল এডসেন্স এর মাধ্যমে আয়

আপনি একটি ইউটিউব চ্যানেল খুলে টাকা আয় করতে পারবেন সেক্ষেত্রে আপনার চ্যানেলে এক হাজার সাবস্ক্রাইবার এবং ৪০০০ ঘন্টা বা ২ লাখ ৪০ হাজার মিনিট ওয়াচ টাইম পূরণ করতে হবে।

তখন আপনার youtube চ্যানেলটিকে মনিটাইজেশনের মাধ্যমে মনিটাইজ করে প্রচুর পরিমাণে রেভিনিউ আর্ন করতে পারবেন কিন্তু আপনাকে অবশ্যই মনে রাখতে হবে,

যে আপনার প্রতিটি কনটেন্ট যেন আপনার নিজের তৈরি করা হয় এবং ইউনিক হয় যেন কোন কপিরাইট ট্র্যাক বা ক্লিন না আসে ।

নিজে ওয়েবসাইট খোলে

আপনি নিজে একটি ওয়েবসাইট খুলে সেখানে আপনি আপনার পছন্দমত বিভিন্ন কনটেন্ট ভার্টিক্যাল রাইটিং করে অথবা আপনার বিভিন্ন ভ্রমণ অভিজ্ঞতা শেয়ার করে আপনি ওয়েবসাইট থেকে রেভিনিউ আর্ন করতে পারবেন সেক্ষেত্রে সেই আর্নিংটা ৫০০ থেকে ৬০০ না বরং সেটা ৫০০০ থেকে ৬ হাজারের অনেক অনেক বেশি হতে পারে ।

তবে অবশ্যই মনে রাখতে হবে যেন আপনার আর্টিকেলগুলো একান্তই আপনার বা ইউনিক হয় যেন সেখানেও কোন কপিরাইট ক্লিন বা স্ট্রাইক না আসে তাহলে আপনি আপনার ওয়েবসাইট মনিটাইজ করতে পারবেন না ।

প্রশ্ন-উত্তর পর্ব করে আয়

অনলাইনে অথর আর্নিং নাম একটি ওয়েবসাইট আছে সেখানে রেজিস্ট্রেশন এর মাধ্যমে আপনি একটি প্রশ্ন উত্তর পর্বে অংশ নিতে পারবেন। রেজিস্ট্রেশন করে লগইন করার পর পরে আপনি আপনার একাউন্টে দেখতে পাবেন ১০০ পয়েন্ট যোগ হয়েছে।

আপনি প্রশ্ন-উত্তর পরশ করে করে যখন ১০০ পয়েন্ট থেকে এক হাজার পয়েন্টে উন্নীত হবেন তখন আপনি আয় করুন বাটনে ক্লিক করে বিকাশ নগদ অথবা অন্য যেকোনো মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আপনার টাকা উত্তোলন করতে পারবেন সে ক্ষেত্রে ১০০০ পয়েন্ট কে ১০০ টাকায় কনভার্ট করা হবে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ