বাংলায় লিখে প্রতিমাসে ২০ থেকে ৫০ হাজার টাকার বেশি আয়।

আমাদের মধ্যে অনেক আছে যারা শিক্ষার্থী। বেশিরভাগ শিক্ষার্থী টাকার অভাবে পড়তে পারে না। এমনও শিক্ষার্থী আছে যাদের মেধা অনেক। কিন্তু টাকার অভাবে তার সঠিকভাবে পাঠদান করতে পারে না। ফলে শিক্ষকদের কাছে বিভিন্নভাবে লজ্জায় পরতে হয় তাদের। সমাজে চলতে তাদের অসুবিধা হয়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমি বলবো তোমার তোমাদের মেধা খাটিয়ে অনলাইন থেকে আয় করে নিজে বাচো এবং তোমার মা-বাবাকে বাচাও। তুমি চাইলে বাংলায় লিখে প্রতি মাসে ২০ থেকে ৫০ হাজার টাকার বেশি ইনকাম করতে পার।

তুমি বিভিন্ন বিষয় সম্পর্কে লিখতে পার। যেমন ধর তুমি ভাল রান্না করতে পার, রান্না সম্পর্কে লিখলা বা স্বাস্থ্য সম্পর্কে জানো বা কোনো জায়গা থেকে জেনে এসে নিজের মতো করে লিখলা। আবার ধর পাঁচটি এপস সম্পর্কে ভালো খারাপ বিষয়ে নিয়ে লিখলা। যে কোনো বিষয়ের উপর টিউটোরিয়াল দিলা।

এসব বিষয় বা বিভিন্ন বিষয়ের উপর লেখাটাই হলো আরটিকেল লিখা। আর বাংলায় এই আরটিকেল  লিখটাই হলো বাংলায় লিখে আয়। বাংলাদেশের সেরা একটি ওয়েবসাইট হলো জেআইটি এখানে লিখে তুমি ভালো পরিমাণের টাকা ইনকাম করতে পারো। এখানে বিভিন্ন বিষয় সম্পর্কে লিখতে পারবা। তোমার লেখা যত মানুষ দেখবে ততই তোমার ইনকাম হবে।

অর্থাৎ তোমার লেখা যতদিন মানুষ এসে দেখবে ততদিন তোমার ইনকম হবে। এখানে প্রতি ১০০০ বিউতে ৫০০ থেকে হাজার টাকা পর্যন্ত পাবা। এখানে পেমেন্টের কোনো সমস্যা নেই। ১০০ টাকা থেকে সুরু করে যত ইচ্ছা তত টাকা পেমেন্ট রিকুয়েস্ট দিতে পারবা। এখানে বিকাশ, নগদ, রকেট, পেইটিএম, মোবাইল রিচার্জে টাকা নিতে পারবা।

আর কোনো সমস্যা হলে তাদের নাম্বারে যোগাযোগ করতে পারো। তাদের নাম্বার সাইটে সবসময়ই পাবা। সাইটে রেজিস্ট্রার কর খুবই সহজ। বাকি সবকিছু তোমারা দেখে নিও। 

সাইট লিংকঃ https://blog.jit.com.bd/ref/MkNayem

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

I am a student. I works for part time job blog.jit and other workplace. It's time I reading for very busy so I do not work any place. I quickly works start.