কেবল ছোট্ট ছোট্ট ভিডিও দেখে প্রতি মাসে $ 91+ উপার্জন করুন।

এই ভিডিওটি, আমি আপনাকে কেবল ভিডিওগুলি দেখে প্রতিমাসে $ 91 উপার্জন করতে পারি তা দেখিয়েছি, যা অনলাইনে অর্থ উপার্জননের সবচেয়ে সহজ উপায়গুলির মধ্যে একটি, কীভাবে এটি করতে হয়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমরা কেবল ভিডিওগুলি দেখে অনলাইনে কীভাবে অর্থ উপার্জন করতে পারি তা খুঁজে বের করতে যাচ্ছি।

এছাড়াও শুধুমাত্র একটি ছোট শতাংশ যারা আমার ভিডিও দেখেন তারা আসলে সাবস্ক্রাইব করা হয়।

এটি আজকের মতো সহজ, আমি আপনাকে অনলাইনে অর্থউপার্জননের জন্য একক সবচেয়ে কার্যকর ওয়েবসাইট টি দেখাতে যাচ্ছি।

শুধু ভিডিও দেখে। এই ওয়েবসাইটটি বিশ্বের যে কোনও জায়গা থেকে অ্যাক্সেসযোগ্য, এবং আমি আপনাকে ব্যাখ্যা করার ঠিক আগে এটি এখন ব্যবহার করা সম্পূর্ণ বিনামূল্যে। প্রথমত এবং সর্বাগ্রে, আমি চাই আপনি এই ওয়েবসাইটে যান, https://zoombucks.com/?ref=7HATMA

এই ওয়েবসাইটটি সম্পূর্ণ বিনামূল্যে, নিরাপদ এবং বৈধ। আপনি দেখতে পাচ্ছেন, আপনি কেবল সার্ভেগুলি সম্পূর্ণ করে, ভিডিও এবং টিভি শো গুলি দেখে এবং অফারগুলি করে অর্থ উপার্জন করতে পারেন।

যাইহোক, এই নিবন্ধের উদ্দেশ্যে, আমরা ভিডিওগুলি দেখার দিকে মনোনিবেশ করব কারণ এটি এমন কিছু যা আপনি ইতিমধ্যে প্রতিদিন করেন এবং এটি আপনাকে সর্বনিম্ন প্রচেষ্টার জন্য সর্বাধিক পরিমাণ অর্থ প্রদান করে।

সুতরাং এগিয়ে যান এবং দেখার টিভি বিকল্পটিতে ক্লিক করুন। এখন আমাকে এই ওয়েবসাইটটি কীভাবে কাজ করে তা আপনাকে ব্যাখ্যা করার অনুমতি দিন।

প্রথম ধাপ, এই সাইটে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন। দ্বিতীয় ধাপ, আপনার আগ্রহের একটি চ্যানেল নির্বাচন করুন।

এর পরে টিভি শো এবং ভিডিওগুলি দেখা শুরু করুন। এই ভিডিওগুলি দেখার পরে পয়েন্টগুলি আপনার অ্যাকাউন্টে জমা হবে।

আপনি বিভিন্ন চ্যানেলের মধ্যে স্যুইচ করে আরও উপার্জনের জন্য নজর রাখতে পারেন এবং অবশেষে নগদ বা উপহারের কার্ডগুলির জন্য আপনার পয়েন্টগুলি বিনিময় করতে পারেন। এটা শুধু এত সহজ।

সুতরাং নিশ্চিত হয়ে  নিন যে আপনি  এই ওয়েবসাইটটি কীভাবে কাজ করে তা সঠিকভাবে বোঝার জন্য নিবন্ধটি পড়েছেন।

আগে যেমন উল্লেখ করা হয়েছে, প্রথম পদক্ষেপটি এই ওয়েবসাইটটিতে এটি করার জন্য একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করা।

হোমপেজে যান এবং আপনার ইমেল ঠিকানাটি লিখুন এবং একটি পাসওয়ার্ড তৈরি করুন এবং কেবল সাইন আপ ক্লিক করুন।

এখন আপনি একটি সহজ অভিজ্ঞতার জন্য সাইন আপ করতে আপনার ফেসবুক বা Google অ্যাকাউন্টও ব্যবহার করতে পারেন।

এখন, একবার আপনি আপনার জুম বক্স অ্যাকাউন্টে লগ ইন করার পরে, আপনি এই ওয়েবসাইটে কত টাকা উপার্জন করতে পারেন তা পরীক্ষা করতে পারেন।

আপনি দেখতে পারেন যে লোকেরা $ 200 থেকে $ 500 পর্যন্ত করেছে এবং আপনি পরবর্তী হতে পারেন, এই ব্যক্তিরা সবাই ভিডিওগুলি দেখে, জরিপগুলি সম্পূর্ণ করে বা অফারগুলি করে জুম বইগুলিতে অর্থ উপার্জন করছে।

সর্বোত্তম অংশটি হ'ল এখানে প্রচুর সংখ্যক ভিডিও উপলব্ধ রয়েছে এবং সেই সমস্ত ভিডিওগুলি প্রতিদিন রিসেট হয়, যার অর্থ হ'ল শুরু করার জন্য কেবল ভিডিওগুলি দেখে আপনার জন্য এখানে অর্থ উপার্জন করার একটি অবিরাম সুযোগ রয়েছে।

বাম দিকের ঘড়িতে ক্লিক করুন। এর পরে, আপনি শব্দগুলির সাথে এই বাক্সগুলি দেখতে পাবেন, টিভি লুকিয়ে রাখুন এবং তাদের উপর lutely।

এবং আপনি যদি তাদের উপর আপনার কার্সারটি ঘোরান তবে আপনি তাদের অফারের বিবরণ দেখতে পাবেন।

এরপরে স্টার্ট বোতামটি ক্লিক করে lutely নির্বাচন করুন, তারপরে আপনাকে এই পৃষ্ঠায় নিয়ে যাওয়া হবে যেখানে আপনি ভিডিও বিভাগটি নির্বাচন করতে পারেন।

আপনার কাছে ডান দিকে খাদ্য, DIY বা ভিডিওগুলির বিভাগগুলি থেকে নির্বাচন করার বিকল্প রয়েছে, আপনি সংশ্লিষ্ট বিভাগগুলিতে কতগুলি পয়েন্ট অর্জন করতে পারেন তা দেখতে পারেন।

যদি আমি খাবার নির্বাচন করি, উদাহরণস্বরূপ, আমাকে এই ওয়েবসাইটে নিয়ে যাওয়া হবে। এগিয়ে যাওয়ার জন্য আপনাকে একটি বিনামূল্যে অ্যাকাউন্টের জন্য সাইন আপ করতে হবে।

আপনি এটি করার জন্য ঠিক এখানে দেখতে পারেন। আপনার ইমেল ঠিকানা লিখুন, একটি পাসওয়ার্ড তৈরি করুন এবং উপযুক্ত অ্যাকাউন্ট তৈরি করার পরে সাইন আপ ক্লিক করুন, আপনাকে এই পৃষ্ঠায় আনা হবে যেখানে আপনি খাদ্য বিভাগের সমস্ত ভিডিও দেখতে পারবেন।

এই ওয়েবসাইটটি আপনাকে আপনার ইচ্ছামতো অনেকগুলি ভিডিও দেখার অনুমতি দেয়। এখন, যদি আমি এখানে এটি ক্লিক করি, উদাহরণস্বরূপ,

আমাকে অন্য পৃষ্ঠায় নিয়ে যাওয়া হবে যেখানে আমাকে অর্থ উপার্জন করার জন্য কমপক্ষে 60 সেকেন্ডের জন্য ভিডিওটি দেখতে হবে,

আপনাকে কীভাবে আপনার আয় সর্বাধিক করা যায় সে সম্পর্কে একটি বোনাস টিপ দিতে হবে। আপনি বিভিন্ন ট্যাবে যত খুশি ভিডিও দেখতে পারেন।

একই সঙ্গে। এইভাবে আপনি অন্যান্য কাজ করার সময় প্রচুর ভিডিও দেখতে সক্ষম হবেন। সুতরাং, আপনি কমপক্ষে সময় এবং প্রচেষ্টার মধ্যে সর্বাধিক পরিমাণ অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনি ডান দিকে এই সমস্ত ভিডিও ক্লিক করে আরও ভিডিও দেখতে পারেন।

আরেকটি বোনাস টিপ আমার কাছে আছে তথ্য সংরক্ষণ করার জন্য ভিডিও সেটিংস ক্লিক করে ভিডিও গুণমান হ্রাস করা হয়। আমি চাই আপনি এটি সম্ভাব্য সর্বনিম্ন ভিডিও মানের সেট করুন।

ফলস্বরূপ, আপনি যতটা সম্ভব অর্থ উপার্জন করার সময় যতটা সম্ভব 62 টি ভিডিও দেখতে সক্ষম হবেন। এই বোনাস টিপসগুলি বেশ কার্যকর এবং আপনি এই ওয়েবসাইটে একক দিনে আপনার উপার্জন দ্বিগুণ, তিনগুণ বা এমনকি চতুর্ভুজ করার জন্য অবিলম্বে তাদের ব্যবহার করতে পারেন।

এখন, আমরা আরও এগিয়ে যাওয়ার ঠিক আগে, যদি আপনি এই নিবন্ধটি উপভোগ করেন  যা আমি আসলেই করার জন্য প্রচুর সময় এবং শক্তি রেখেছি, তবে আমি সত্যিই এটির প্রশংসা করব।

যদি আপনি এই উপার্জন টিপস নিবন্ধটি আপনার বন্ধুদের সাথেভাগ করে নেন তবে আমি পরের সপ্তাহে একটি নতুন আয় টিপস ড্রপ করব  যাতে আপনি অনলাইনে আরও বেশি অর্থ উপার্জন করতে পারেন।

এখন নিবন্ধটিতে ফিরে আসা যাক  যে আপনি কেবল ভিডিওগুলি দেখে https://zoombucks.com/?ref=7HATMA কীভাবে অর্থ উপার্জন করতে হয।

আমি আপনাকে এই সাইটের সাথে অর্থ উপার্জন করার আরেকটি উপায় দেখাতে চাই। এবং এটি আপনার জুম বাকস ড্যাশবোর্ডের বাম দিকের সার্ভেগুলি পূরণ করে, আপনাকে সার্ভেগুলি দেখতে হবে,

যা আপনাকে এটি করে ক্লিক করা উচিত যা আপনাকে এমন সংস্থাগুলির একটি তালিকা উপস্থাপন করা হবে যা আপনাকে সম্পূর্ণ করার জন্য সহজ সার্ভেগুলি সরবরাহ করে।

প্রতিটি জরিপ আপনাকে 85 সেন্ট, 60 সেন্ট, $ 10, $ 3 এবং $ 5 বা আরও অনেক কিছু প্রদান করবে এখানে দেখানো হয়েছে। কেবলমাত্র সেই কোম্পানীর উপর ক্লিক করুন যা আপনাকে সবচেয়ে বেশি অফার করে,

তাদের পরে বেশিরভাগ অর্থ তাদের পরে একই পদক্ষেপগুলি অনুসরণ করে যেমনটি কেবল আপনার পছন্দের কোম্পানির সাথে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন এবং আপনার পছন্দ মতো অনেকগুলি সার্ভে নেওয়া শুরু করুন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
240Admin - Jul 24, 2022, 12:21 PM - Add Reply

Rihit

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Eagerness to explore Online Income!! Active, Energetic & Sociable Person. Entertainment, Exploring Innovative Ideas & Technology explorer. I also write articles on essentials.