ইউটিউবে ভিডিও দেখে প্রতিদিন ৮০০ থেকে ১০০০ টাকা ইনকাম করুন।

আপনি কী যানেন সুদু মাএ ইউটিউবে ভিডিও দেখে লাইক, কমেন্ট, সাবস্ক্রাইব করে প্রতিদিন ৭০০ থেকে ১০০০ টাকা পযন্ত ইনকাম করতে পারবেন। হ্যা আমি সত্যি বলছি আপনি যদি একটু বুদ্ধি খাটান তাহলে ইউটিউবে ভিডিও দেখে লাইক, কমেন্ট, সাবস্ক্রাইব করে প্রতিদিন ইনকাম করতে পারবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আর সেই টাকা আপনি সরাসরি বিকাশ, নগত মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আমরা জানি অনলাইন থেকে টাকা ইনকাম করতে হলে অনেক অভিজ্ঞতার দরকার হয় আজকে আপনাদের এমন কিছু সাইট বা এপস এর সাথে পরিচয় করিয়ে দিবে যেগুলোতে কাজ করতে কোনো অভিজ্ঞতা দরকার নেই সবাই এখানে কাজ করে টাকা ইনকাম করতে পারবেন ১০০%।

অনলাইন থেকে টাকা ইনকাম করতে চাইলে একটা কথা সব সময় মনে রাখতে হবে সেটা হলো ধ্যর্য।

আপনাকে অবশ্যই অনেক সময় দিতে হবে। সময় না দিলে বেশি টাকা ইনকাম করতে পারবেন না। আর আমি যে সাইট বা এপস গুলো নিয়ে কথা বলবো সেগুলো সব গুলি ১০০% পেমেন্ট করে। আর কাজ গুলো অনেক সহজ সবাই করতে পারবেন।

কেন আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করবেন? 

ভাই অনলাইন থেকে তো অনেক ভাবে আয় করা যায়। কিন্তুু আপনি কেন শুধু ভিডিও দেখে টাকা আয় করবেন? -হয়তবা আপনার মনে এই প্রশ্নটি ঘুরপাক খাচ্ছে। তো এবার আপনার সেই প্রশ্নের উওরটি দেয়ার চেস্টা করবো ৷ দেখুন, আজকের দিনে অনলাইন থেকে আয় করার এমন অনেক উপায় আছে।

কিন্তুু আপনি যদি সেই উপায় গুলো অনুসরন করে অনলাইন থেকে আয় করার চেস্টা করেন। তাহলে কিন্তুু আপনাকে অনেক কাঠঘর পোড়াতে হবে। অপরদিকে আপনি যদি ভিডিও দেখে আয় করার চেস্টা করেন। তাহলে আপনি বেশ কিছু দিক থেকে সুবিধা ভোগ করবেন। যেমনঃ

১) দক্ষতার প্রয়োজন পড়বে না।

বর্তমান সময়ে যেমন দক্ষতা বা পূর্ব অভিজ্ঞতা ছাড়া কোনো প্রতিষ্ঠানে কর্ম সংস্থান এর সুযোগ পাওয়া যায়না। ঠিক তেমনি আপনি যদি অনলাইনে কাজ করে টাকা আয় করতে চান। তাহলেও কিন্তু আপনাকে যথেষ্ট দখতা সম্পন্ন হতে হবে৷

কিন্তু মজার বিষয় হলো ভিডিও দেখে আয় করার জন্য কোনো দখতার প্রয়োজন নেই।
কারন ভিডিও কিভাবে দেখতে হয়, এটা তো আমাদের সবার ই জানা আছে। সেই দিক থেকে বিবেচনা করলে এই কাজটি তুলনামুলক ভাবে অনেক সহজ একটি কাজ। আর এই কাজ গুলো যে কোনো ব্যক্তিই করতে পারবে। 

২) মোবাইল দিয়েই টাকা আয় করতে পারবেন।

যদি আপনি অনলাইন প্লাটফর্ম এর বড় বড় সেক্টর গুলোতে কাজ করেন। তাহলে কিন্তুু আপনার হাতে একটি কোয়ালিটি সম্পন্ন ল্যাপটপ অথবা কম্পিউটার থাকতে হবে।
কেননা, এই ডিভাইস গুলো না থাকলে আপনি মানসম্মত ভাবে অনলাইনে কোনো কাজ করতে পারবেন না।

কিন্তুু আপনি যদি ভিডিও দেখে ইনকাম করতে চান। তাহলে আপনি এই কাজটি নিজের হাতে থাকা মোবাইল ফোন দিয়েই করতে পারবেন। সেজন্য আপনাকে আর আলাদা ভাবে কোনো ল্যাপটপ বা ডেক্সটপ কিনে নেয়ার প্রয়োজন হবে না। 

৩) অনলাইন আয় এর স্বপ্ন পূরন।

আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছেন যারা অনলাইন থেকে আয় করার জন্য প্রানপন চেস্টা চালিয়ে যাচ্ছে। কিন্তুু দুঃখজনক হলেও সত্য যে তারা নিজের সময় ও শ্রম গুলো ব্যয় করার পরিবর্তে কোনো প্রকার টাকা আয় করতে পারেননি। যার কারনে তাদের অনলাইন থেকে আয় করার স্বপ্নটা স্বপ্নই থেকে যায়।

কিন্তুু আপনার সেই স্বপ্নটি সত্যি হবে যদি আপনি ভিডিও দেখে ডলার ইনকাম করার কাজ গুলো করে থাকেন। কেননা, আপনি এই কাজ গুলো থেকে অনেক কম সময়ের মধ্যে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। 

কারা ভিডিও দেখে টাকা আয় করতে পারবে? 

সব কাজ কি সব ধরনের ব্যক্তিদের মাধ্যমে করা সম্ভব হয়? – না, বরং কাজের উপর ভিওি করেই উপযুক্ত ব্যক্তিরাই প্রসংশিত হয়। ঠিক তেমনি সেই মানুষ গুলো ভিডিও দেখে আয় করতে পারবে। যাদের মধ্যে নির্দিষ্ট কিছু গুনাবলি থাকবে। তবে জানার বিষয় হলো, video দেখে টাকা ইনকাম করার জন্য আপনার ভেতরে কি কি গুনাবলি থাকতে হবে। তো চলুন এবার সে সম্পর্কে বিস্তারিত জেনে নেয়া যাক। 

১) ভিডিও দেখার আগ্রহ থাকতে হবে।

আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছে যারা মূলত ভিডিও দেখতে পছন্দ করেন। তো সেই মানুষ গুলোর জন্য ভিডিও দেখে আয় করার কাজটি একেবারে উপযুক্ত হবে বলে আমি মনে করি। কিন্তুু সমস্যা হলো যেসব মানুষ এর ভিডিও দেখার প্রতি তেমন একটা আগ্রহ নেই। সেই মানুষ গুলোর জন্য এই কাজটি বেশ কষ্টকর মনে হবে।

কেননা, যখন আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করার চেস্টা করবেন। তখন আপনি বিভিন্ন ধরনের ভিডিও দেখতে হবে। আপনাকে মাঝে মাঝে এমস টপিক এর ভিডিও দেখতে হবে।
যার টপিক গুলো আপনার পছন্দ না। তাই বলে আগ্রহ হারিয়ে ফেললে চলবে না। বরং আপনাকে যথেষ্ট আগ্রহ নিয়ে ভিডিও দেখার কাজগুলি করতে হবে। 

২) অনলাইন থেকে আয় করার চেস্টা।

চেস্টা ছাড়া কোনো কাজে সফলতা পাওয়া সম্ভব না। সেটা আপনি অনলাইন বলেন কিংবা অফলাইন বলেন। আপনি যেখানেই সফলতা অর্জন করার চেস্টা করুন না কেন। আপনার ভিতরে অবশ্যই সফলতা পাওয়ার আপ্রান চেস্টা থাকতে হবে। এবং এই চেস্টা একদিন আপনাকে সফলতার চুড়ান্ত পর্যায়ে পৌঁছে দিতে সহায়তা করবে।

ঠিক একইভাবে আপনি যদি ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান। তাহলে আপনার মধ্যে টাকা আয় করার আপ্রান চেস্টা থাকতে হবে। অন্যথায় আপনি এই কাজেও সফলতা অর্জন করতে পারবেন না। 

৩) হতাশা গ্রস্থ না হওয়া।

আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছেন, যারা মূলত কোনো কাজে সফলতা না আসলে হতাশ হয়ে পড়ে। কিন্তুু সেই মানুষ গুলো যদি হতাশা গ্রস্থ না হয়ে পুনরায় সেই কাজে সফলতা পাওয়ার তাগিদে কাজ করে। তাহলে সেই ব্যক্তি গুলো সফলতার স্বাদ গ্রহন করতে পারবে। ঠিক তেমনি ভাবে আপনি যদি ভিডিও দেখে আয় করার দিকটা ভেবে দেখেন।

তাহলে এখানেও কিন্তুু সফলতা আর ব্যর্থটা দুটোর স্বাদই বহন করতে হবে। কেননা, আপনি যখন ভিডিও দেখে টাকা আয় করার চেস্টা করবেন। তখন আপনাকে বিভিন্ন এপস কিংবা ওয়েবসাইট এ কাজ করতে হবে। এখন কাজ করার সময় দেখা যাবে কিছু কিছু এপসে পেমেন্ট দিবে না ৷

অর্থ্যাৎ আপনি কাজ তো করবেন ঠিকি। কিন্তুু এর বিনিময়ে কোনো টাকা ইনকাম করতে পারবেন না। এখন এই কারনে হতাশ হয়ে কাজ করা বন্ধ করলে হবে না। বরং অন্যান্য যে এপস বা ওয়েবসাইট গুলোতে বিশ্বততার সাথে পেমেন্ট করে। সেগুলোতে অনবরত কাজ চালিয়ে যেতে হবে। 

ভিডিও দেখে ইনকাম করার জন্য কি কি লাগবে?

আর্টিকেল এর শুরু থেকে আমরা এমন অনেক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করেছি। প্রথমত আমি এটা বিশ্বাস করার চেস্টা করেছি যে, বর্তমান সময়ে সত্যিই অনলাইন থেকে ভিডিও দেখে টাকা আয় করা সম্ভব। এরপর আপনি যদি ভিডিও দেখে টাকা আয় করতে চান। তাহলে আপনার কি কি গুনাবলি থাকতে হবে।

সে বিষয়ে পরিস্কারভাবে আলোচনা করার চেস্টা করেছি।

তো আশা করি উপরোক্ত আলোচনা গুলি আপনি বেশ ভালোভাবে বুঝতে পেরেছেন। তবে যদি না বুঝে থাকেন। তাহলে উপরোক্ত তথ্য গুলো আরেকবার পড়ার জন্য অনুরোধ করবো। তো এবার আপনাকে জেনে নিতে হবে যে, একজন মানুষ যদি অনলাইন প্লাটফর্মে ভিডিও দেখে টাকা আয় করতে চায়। তাহলে তার কাছে কি কি ইকুইপমেন্ট থাকতে হবে। তো চলুন এবার তাহলে সে বিষয়ে বিস্তারিত জেনে নেয়া যাক।

১) ভিডিও দেখার মতো একটি ডিভাইস।

যেহুতু আপনি ভিডিও দেখে আয় করবেন। সেহুতু সবার আগে আপনার হাতে এক বা একাধিক ডিভাইস থাকতে হবে। যেমন, আপনার হাতে একটি মোবাইল ফোন কিংবা একটা কম্পিউটার থাকতে হবে। যেহুতু আপনি ভিডিও দেখে আয় করবেন। এবং সেটা অবশ্যই আপনার নিজস্ব ডিভাইস হতে হবে।

এখন হয়তবা অনেকের মনে প্রশ্ন জাগবে যে, মোবাইল দিয়ে কি ভিডিও দেখে আয় করা যাবে কিনা? যদি আপনার মনে এমন প্রশ্ন জেগে থাকে। তাহলে শুনুন…

দেখুন অতীত সময়ের দিনগুলোতে যে মোবাইল ফোন গুলো ছিলো। সেগুলো কিন্তুু এতো বেশি উন্নত ছিলোনা। যতোটা আমরা আজকের দিনে দেখতে পাচ্ছি। আর বর্তমান সময়ের মোবাইল ফোন গুলো অনেক বেশি উন্নত হওয়ার কারনে আজকের দিনে মোবাইল দিয়েই অনেক ধরনের কাজ করা সম্ভব হচ্ছে। তাই একটা কথা আমি নিশ্চিতভাবে বলতে পারবে যে, আপনি আপনার হাতে থাকা স্মার্টফোন দিয়ে খু্ব সহজেই ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। 

২) একটি ভালো ইন্টারনেট কানেকশন।

যদি আপনি ভিডিও দেখে টাকা আয় করার চিন্তা করেন। তাহলে আপনার হাতে একটি ভালো কোয়ালিটি সম্পন্ন ডিভাইস থাকার পাশাপাশি একটি ভালো ইন্টারনেট কানেকশন থাকতে হবে।
তবে যদি আপনার ইন্টারনেট কানেকশন টি যথোপযুক্ত না হয়। তাহলে কিন্তুু আপনি এই কাজটি ভালো ভাবে করতে পারবেন না।

কেননা, আপনি হয়তবা জেনে থাকবেন যে ভিডিও প্লে হতে কিন্তুু অনেক ভালো ইন্টারনেট কানেকশন এর প্রয়োজন হয়ে থাকে। আর যদি আপনার কানেকশনটি ভালো না হয়। তাহলে কিন্তুু আপনি ঠিক মতো ভিডিও প্লে করতে পারবেন না। সেজন্য চেস্টা করবেন আপনি যে ইন্টারনেট কানেকশনটি ব্যবহার করবেন।

সেটি যেন অনেক দ্রুত গতি সম্পন্ন হয়। তো আপাততো এই কয়েকটি ইকুইপমেন্ট থাকলেই যথেষ্ট। এবং এগুলোর মাধ্যমে আপনি খুব সহজে অনলাইন থেকে ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। 

এখন আপনাদের সেই সকল সাইট বা এপস এর সাথে পরিচয় করিয়ে দিবো যেগুলোতে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন।

১) Workupjob সাইট এই সাইটটি মূলত সবাই চিনবে যারা অনলাইনে কাজ করে। এটা একটি জনপ্রিয় সাইট। workupjob সাইটে সাইন আপ করা কাজ করা অনেক সহজ। এই সাইটে কাজ করে প্রতিদিন ৪০০ থেকে ৫০০ টাকা ইনকাম করতে পারবেন। এই সাইটে ইউটিউবের কাজ করে ইনকাম করতে পারবেন যেমন ভিডিও দেখা, লাইক করা কমেন্ট করা সাবস্ক্রাইব করা ইত্যাদি।

একটা ভিডিও লাইক করলে ২ টাকা মতো দেওয়া হয়। আর একটা ভিডিও লাইক করতে ১ মিনিট সময় ও লাগে না। এছাড়াও সাবস্ক্রাইব কমেন্ট করে আরো বেশি টাকা ইনকাম করতে পারবেন। ফেসবুকের কাজ এই সাইটে ফেসবুকের কাজ বলতে ফেসবুক পেইজ লাইন কারা, ফলো কারা, ভিডিও দেখা, গুরুপে জয়িন হওয়া ইত্যাদি।

ফেসবুকের একটি কাজের জন্য ৫ থেকে ৭ টাকার মতো দেওয়া হয়। ফেসবুকে কাজ করতে সময় লাগে ২ থেকে ৩ মিনিটের মতো। এপস ডাউনলোড এর কাজ এই সাইটে এপস ডাউনলোডের কাজ করে ভালো টাকা ইনকাম করা যায়।

একটি এপস ডাউনলোড করলে ১০ থেকে ১৫ টাকার মতো দেওয়া হয়। জিমেইল একাউন্ট তৈরি করে সেই জিমেইল এই সাইটে সেল করে টাকা ইনকাম করতে পারবেন। একটি জিমেইলের জন্য ১০ থেকে ১৫ টাকা দিয়ে থাক। আপনি যদি প্রতিদিন ৩০ টার মতো জিমেইল সেল করে দেন তাহলে প্রতিদিন সুদু জিমেইলের কাজ করে ৩০০ থেকে ৪০০ টাকা ইনকাম করতে পারবেন।

এছাড়া এখানে টিকটক ইনস্টাগ্রামে টুইটার এর অনেক কাজ আছে যেগুলো করে ভালো টাকা ইনকাম করতে পারবেন। আরেকটা জিনিস হলো এখানে ১ ডলারের কাজ ও রয়েছে আপনারা সেই কাজ ও ইউটিউব থেকে ভিডিও দেখে শিখে নিতে পারেন। Workupjob থেকে এই সব কাজ করে প্রতিদিন প্রায় ৫০০ থেকে ৬০০ টাকার মতো ইনকাম করতে পারবেন।

আপনি চাইলে আরো বেশি ও পারেন। Workupjob সাইটে বেশি টাকা ইনকাম এর আরেকটি বড় মাধ্যম হলো রেফার আপনি আপনার বন্ধুদের রেফার করে অনেক টাকা ইনকাম করতে পারবেন।

রেফার কমিশন ১০% করে পাবেন। দরেন আপনি আপনার এক বন্ধুকে রেফার করলে সে আপনার রেফার লিংক দিয়ে একাউ খুলে কাজ করছে সে যদি ১ ডলার ইনকাম করে তাহলে আপনি রেফার কমিশন ০.১০ সেন্ট পাবেন।

আপনি যদি ১০০ থেকে ১৫০ জনকে রেফার করতে পারে তাহলে আপনার কোনো কাজ করা লাগবে না প্রতি মাসে আপনার কাজ না করেই ৪০০ থেকে ৫০০ ডলার ইনকাম হবে কিন্তু যাদের রেফার করেছেন তারা যত দিন কাজ করবে ততদিন এই কমিশনটা পাবেন তারা কাজ বন্ধ করে দিলে পাবেন না।

এছাড়াও আপনার যদি ইউটিউব চেনেল কিংবা ফেসবুক পেইজ থাকে তাহলে এই সাইট থেকে সাবসক্রাইবার এবং ফলোয়ার কিনতে পারবেন। আপনি যদি এই সাইটে কাজ দিতে চান তাহলে আপনাকে ডিপোজিট করে নিতে হবে। আপনি খুব সহজেই বিকাশ নগত এর মাধ্যমে ডিপোজিট করে এই সাইটে কাজ পোস্ট করতে পারবেন।

Workupjob থেকে পেমেন্ট নেওয়া অনেক সহজ আপনার নগত এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট করে দেয়। আপনি যদি এই সাইটে কাজ করতে চান তাহলে এখানে click করুন। কীভাবে কাজ করবেন কীভাবে রেজিষ্ট্রেশন করবেন তার ভিডিও পেতে এখানে click করুন।

২) Everve সাইট এই সাইটটি অনলাইন ইনকাম করার জন্য খুবি ভালো একটি সাইট। আর এই সাইটের কাজ গুলো অনেক সহজ এবং কাজ করতেও সময় কম লাগে। আর এই সাইটটিতে ইনকাম অনেক বেশি। এই সাইটটির একটি বিশেষজ্ঞ হলো এই সাইটে আনলিমিটেড কাজ করতে পারবেন। কাজ করে শেষ করতে পারবেন না। Everve সাইটটিতে অনেক ধরনের কাজ রয়েছে যেমনঃ

১) টিকটক ভিডিও লাইক এবং ফলো Everve সাইটে খুব সহজে সুদু টিকটক ভিডিও লাইক ফলো করে ভালো টাকা ইনকাম করতে পারবেন। ১ টি লাইক কারার জন্য এক টাকা করে দেওয়া হয়। আপনি যদি প্রতিদিন ১০০০ লাইক করতে পারবেন তাহলে প্রতিদিন ১০০০ টাকা কিংবা তার ও বেশি ইনকাম হতে পারে।

আপনি যে ভিডিওতে লাইক করেছেন তার পমান হিসেবে অবশ্যই একটা স্কিন সট জমা দিতে হবে। লাইক বা ফলো করার স্কিন সট জমা না দিলে পেমেন্ট দিবে না তাই কাজ করার সময় এই কথাটা মাথায় রাখতে হবে।

২) ইনস্টাগ্রামে পোস্টে লাইক করে কিংবা ফলো করে ও এই সাইট থেকে ভালো টাকা ইনকাম করা যায়। লাইক আর ফলো দুটোই একসাথে করতে হবে এবং দুটি কাজের জন্য ৩ টাকা দেওয়া হবে। ইনস্টাগ্রামের একটা কাজ করতে সময় লাগবে মাএ দুই মিনিটের মতো। ইনস্টাগ্রামের কাজ করে ভালো টাকা ইনকাম করতে পারবেন।

৩) টুইটার একাউন্ট ফলো করে ইনকাম। একটা টুইটারে কাজের জন্য ৩ টাকা করে দেওয়া হয়। একটা কাজ করতে সময় লাগবে ২ মিনিট। টুইটারে কাজ করেও অনেক টাকা ইনকাম করা যায়।

৪) ফেসবুক পেইজ ফলো লাইক করে টাকা ইনকাম। অন্য সব কাজের থেকে এই কাজে জন্য তারা একটু বেশি টাকা পেমেন্ট দিয়ে থাকে। প্রতিদিন যদি ৫০ টা ফেসবুকের কাজ করেন তাহলে প্রতিদিন ৩০০ থেকে ৪০০ টাকা ইনকাম করতে পারবেন।

৫) ইউটিউব ভিডিও দেখে লাইক, কমেন্ট করে ইনকাম। এই সাইটের সব থেকে ভালো এবং বেশি টাকার কাজ হলো ইউটিউবের কাজ। ইউটিউবের একটি কাজের জন্য ৮ থেকে ১০ টাকা মতো পেমেন্ট করে থাকে। আপনারা বুঝতেই পারছেন কত বেশি ইনকাম ইউটিউবের কাজ করে। আপনারা চাইলে সুদু ইউটিউবের কাজ করে প্রতিদিন ভালো টাকা ইনকাম করতে পারবেন।

Everve সাইটটি টাকা ইনকাম করার জন্য পারফেক্ট। এই সাইটটি অনেক দিন দরে পেমেন্ট করে আসছে। ১০০% পেমেন্ট করে মাএ ৭ ডলার হলেই এই সাইট থেকে পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়া ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট করে থাকে।

আপনি যদি ভালো ভাবে কাজ করেন তাহল প্রতি মাসে এই সাইট থেকে ১০০০০ থেকে ১৫০০০ টাকা ইনকাম করা কোনো বেপারি না কিন্তু আপনাকে চেষ্টা করতে হবে। চেষ্টা না করলে ইনকাম করতে পারবেন না। এছাড়াও এই সাইটে রেফার করে পচুর টাকা ইনকাম করতে পারবেন। আপনারা যদি একটু বুদ্ধি খাটান তাহলে এই সাইটে মাস শেষে ভালো টাকা ইনকাম হবে।

আপনি চাইলে এই সাইটে কাজ দিতে পারেন আপনার যদি কোনো ইউটিউব চেনেল থাকে কিংবা ফেসবুক পেইজ থাকে তাহলে আপনি এখানে ডিপোজিট করে সাবসক্রাইবার এবং ফলোয়ার কিনতে পারবেন।

আপনি যদি এই সাইটে কাজ করতে চান তাহলে এখানে click করুন। কীভাবে রেজিষ্ট্রেশন করবেন কীভাবে কাজ করবেন তার ভিডিও পেতে এখানে click করুন।

৩) Irazoo অ্যাপের এর মাধ্যমে ভিডিও দেখে ইনকামঃ

আমরা জানি অনলাইনে অনেক ধরণের অ্যাপ রয়েছে যার মধ্যে Irazoo অ্যাপ অন্যতম। এই অ্যাপের মাধ্যমে অনলাইন এর শর্ট ভিডিও, মুভি, গান ইত্যাদি পাবেন। যে গুলো দেখে আপনি আনন্দ উপভোগ করতে পারবেন সেই সাথে ভিডিও গুলো দেখে আয়ও করতে পারবেন।

এই অ্যাপটি একটি ওয়েবসাইট দ্বারা পরিচালিত হয়। Irazoo.com ওয়েবসাইটে প্রবেশ করে ফেসবুক বা ই-মেইল দিয়ে রেজিস্ট্রেশন করে জয়েন্ট হতে পারবেন।Irazoo তে জয়েন্ট হওয়ার পরে এখানে অনেক টাস্ক পাবেন যেমন: গেম খেলা, সার্ভে, ভিডিও ইত্যাদি।

উক্ত কাজ গুলো সঠিক ভাবে করতে পারলে আপনি তার বিনিময়ে টাকা ইনকাম করতে পারবেন। আপনারা এই এপস থেকে টাকা ইনকাম করে সহজেই paypal একাউন্টের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এই এপসটি ১০০% পেমেন্ট করে থাকে তাই আপনারা এই সাইটে কাজ করে ভালো টাকা ইনকাম করতে পারবেন।

৪) Clipclaps অ্যাপ থেকে ভিডিও দেখে আয়ঃ

Clipclaps এটি একটি জনপ্রিয় অ্যাপস যা tiktok অ্যাপের মতো শর্ট ভিডিও তৈরির অ্যাপ। এই অ্যাপের মাধ্যমে আপনার তৈরি করা ভিডিও আপলোড করে উপার্জন করতে পারবেন এবং অন্যের ভিডিও দেখেও উপার্জন করতে পারবেন।

উপরিউক্ত অ্যাপের মাধ্যমে টাকা আয় করতে চাইলে আপনাকে প্রথমে অ্যাপটি ডাউনলোড করতে হবে। কারণ এই অ্যাপে এক-দুই মিনিট সময় নিয়ে ভিডিও দেখলে তার বিনিময়ে আপনি টাকা উপার্জন করতে পারবেন। এই অ্যাপের মাধ্যমে কাজ করলে আপনি আরো অনেক সাইট থেকে আয় করতে পরবেন যেমন:

আপনি যদি Clipclaps অ্যাপসটি আপনার বন্ধুদের সাথে রেফার করেন সেই রেফারের মাধ্যমেও আপনি টাকা আয় করতে পারবেন। আর সব থেকে বড় কথা হলো এই সাইটে মাএ ১০ ডলার হলেই PayPal একাউন্টের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এই সাইটটি ১০০% পেমেন্ট করে তাই আপনারা এই সাইটে কাজ করতে পারেন।

৫) Watch & Earn অ্যাপে ভিডিও দেখে প্রতিদিন ১০০০ টাকা ইনকামঃ

আপনি যদি উক্ত অ্যাপ এর মাধ্যমে টাকা উপার্জন করতে চান তবে সহজেই ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। এটি একটি সত্যিকার অর্থে বিশ্বাসি অ্যাপ। বর্তমানে দেশের অনেক লোক এই অ্যাপ ব্যবহার করে হাজার হাজার টাকা উপার্জন করেছে নিজের ঘরে বসে।

আপনি কেন পিছিয়ে থাকবেন আপনি চাইলে আপনিও এই অ্যাপ ব্যবহার করে আয় করার সুযোগ পাবেন। এই অ্যাপের ভিডিও গুলো ইউটিউবের ফানি ভিডিও  এর মতো। এখানে আপনি যত ভিডিও দেখবেন তত বেশি টাকা আয় করতে পারবেন।আপনি যদি দিনে প্রায় ১০০ টি অধিক ভিডিও দেখতে পারেন তবে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন।

উপরিউক্ত ভিডিও গুলো একদম শর্ট ভিডিও গুলো ২-৩ মিনিটের হয়ে থাকে। আপনি যদি দিনে প্রায় ১০০ টি অধিক ভিডিও দেখতে পারেন তবে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারবেন। উপরিউক্ত ভিডিও গুলো একদম শর্ট ভিডিও গুলো ২-৩ মিনিটের হয়ে থাকে। এ

ই সময় গুলো আমরা নষ্ট না করে এই অ্যাপের মধ্যে কাজে লাগিয়ে ঘরে বসে হাজার হাজার টাকা আয় করা সম্ভব। এই অ্যাপে কাজ করে যে পরিমাণের টাকা ইনকাম করবেন সেই টাকা আপনি Paypal একাউন্টের মাধ্যমে আপনার বিকাশ একাউন্টে ট্রান্সফার করতে পারবেন।

৪) Inbox Dollar অ্যাপ থেকে ভিডিও দেখে আয়ঃ

এই অ্যাপ ব্যবহার করে আপনি প্রতি দিন ইনকাম করতে পারবেন। Inbox Dollar অ্যাপটি টাকা উপার্জন করার অ্যাপ। এই অ্যাপ ব্যবহার করে দেশের লোক অনলাইনে টাকা ইনকাম করছেন।
এখানে মজার বিষয় হলো এই অ্যাপে যখন আপনি Sign Up করবেন তখনি ০৫ ডলার বোনাস পেয়ে যাবেন। এই অ্যাপে মুভি ভিডিও, গানের ভিডিও, ফানি ভিডিও ইত্যাদি দেখে টাকা উপার্জন করতে পারবেন। সময় নষ্ট না করে আজই এই অ্যাপটি ডাউনলোড করে আপনার স্মার্ট মোবাইল ফোন দিয়ে কাজ শুরু করতে পারবেন। এই কাজের জন্য আপনাকে কোন প্রকার টাকা খরচ করতে হবে না। এটি একটি ফ্রি অ্যাপ যার ফলে ভিডিও দেখে আয় করতে পারবেন ঘরে বসেই।

৫) Vid Cash অ্যাপে ভিডিও দেখে টাকা আয়ঃ

আপনি কি Vid Cash অ্যাপ এর মাধ্যেমে ভিডিও দেখে টাকা আয় করতে চান। এই অ্যাপ ব্যবহার করে আপনি ভিডিও দেখে আয় করতে পারবেন এই অ্যাপে ভিডিও দেখে অনেক প্রতি দিন হাজার হাজার টাকা ইনকাম করছে। এই অ্যাপে আপনি যত বেশি ভিডিও দেখবেন তত বেশি টাকা আয় করতে পারবেন।

এই অ্যাপের মজার বিষয় হলো যখন আপনি Vid Cash অ্যাপ Sing Up করবেন তখন ৫০ টাকা বোনাস পাবেন। উক্ত বোনাসের টাকা আপনি সহজেই আপনার বিকাশ একাউন্টের মাধ্যমে নিতে পারবেন। আপনি যদি Vid Money অ্যাপ থেকে ভিডিও দেখে টাকা উপার্জন করতে চান তবে আপনাকে অবশ্যই এই অ্যাপটি ডাউনলোড করতে হবে।

এই অ্যাপের মাধ্যমে আপনি ঘরে বসে ভিডিও দেখে এবং  ভিডিও গুলো শেয়ার করে টাকা আয় করতে পারবেন। এখানে আপনি ভিডিও দেখে এবং ভিডিও শেয়ার করে যে পরিমাণের কয়েন যোগ করতে পারবেন সেই কয়েন গুলো টাকাতে রুপান্ত করে আপনার বিকাশ একাউন্টে ট্রান্সফার করতে পারবেন।

এই অ্যাপে আরো সহজ উপায়ে টাকা উপর্জন করার উপায় হলো ভিডিও শেয়ার করে। আপনি যদি সোশ্যাল মিডিয়াতে যেমন ফেসবুক, টুইটার ইত্যাদিতে শেয়ার করেন তার বিনিময়ে আপনি কয়েন পাবেন সেই কয়েন টাকাতে রুপান্তর করে বিকাশে নিতে পারবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Alfaz uddin - Oct 16, 2022, 10:49 AM - Add Reply

Thats good

You must be logged in to post a comment.
Alfaz uddin - Oct 16, 2022, 10:50 AM - Add Reply

Site link?

You must be logged in to post a comment.
Alfaz uddin - Oct 16, 2022, 10:50 AM - Add Reply

Site link?

You must be logged in to post a comment.
Alfaz uddin - Oct 16, 2022, 10:51 AM - Add Reply

Site link?

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ