ছোট ছোট কাজ করে প্রতিদিন ৪০০-৫০০ টাকা ইনকাম।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই । আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের দারুন একটি ptc সাইট সম্পর্কে বলবো যেখানে ফ্রিতে ছোট ছোট কাজ করে যেমন, এপ ডাউনলোড,রেফার, বিভিন্ন সাইট এ সাইন ইন করে ইনকাম করতে পারবেন । তো চলুন সাইট সম্পর্কে জেনে নিই।                         

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

 Site link: https://picoworkers.com/?a=6fb5390e কিভাবে সাইন ইন করবেন? সাইন ইন করার জন্য প্রথমে সাইটটিতে চলে যান। তারপর get start এ ক্লিক করুন।

আপনাকে একটি ফর্ম পূরণ করতে হবে। সেখানে আপনার নাম, ইমেইল, পাসওয়ার্ড ইত্যাদি দিয়ে দিন। তারপর কান্ট্রি সিলেক্ট করে নিচের ২টি ফাঁকা বক্সে টিক দিন বা ক্লিক করুন।

এবার sign in এ ক্লিক করুন। তারপর ইমেইল ভেরীফাই করুন । ইমেইল ভেরীফাই করতে আপনি যে ইমেইলটি দিয়েছেন সেই ইমেইল এর ইনবক্সে চলে যান। সেখানে তারা একটি লিঙ্ক পাঠিয়ে দিবে।

সেই লিংকে ক্লিক করুন। এবার আপনি সেখানে কিছু টাস্ক দেখতে পাবেন। এগুলো কমপ্লিট করে ইনকাম করতে পারবেন । তাছাড়া পেইড সার্ভে ও জিমেইল বিক্রি করে ইনকাম করতে পারবেন।

কিভাবে করবেন সেটা আমি পরবর্তী পোস্টে বলে দিব। কিভাবে টাস্ক কমপ্লিট করবেন? টাস্ক কমপ্লিট করার জন্য যেকোন একটি কাজে ক্লিক করুন।

এবার আপনি আপনার ঠিকানা,জন্ম তারিখ ইত্যাদি দিন। এবার একটি সিকিউরিটি প্রশ্ন ও তার উত্তর দিতে হবে। অর্থাৎ আপনি নিজে নিজেই একটি প্রশ্ন করুন ও তার উত্তর দিন।

এটি করতে নিচে ২টি ফাঁকা ঘর পাবেন । ১ম ঘরে প্রশ্ন ও ২য় ঘরে তার উত্তর দিতে হবে। এবার save বাটনে ক্লিক করুন। এবার আপনার কাজটি শো করবে।

একটু নিচে কিভাবে কাজটি সম্পন্ন করবেন সেটা বলা আছে। সেই অনুযায়ী কাজ করে প্রুভ জমা দিতে হবে। প্রূভ হিসেবে screenshot চাওয়া হয় । জে screenshot চাইবে সেটি দিয়ে সাবমিট এ ক্লিক করুন।

আর এভাবেই সকল কাজ সম্পন্ন করতে হবে। কিভাবে পেমেন্ট নিবেন? আপনারা সাধারণত PayPal, bitcoin ও skrill এর মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন।

এজন্য আপনাকে উপরে three dot আইকনে ক্লিক করতে হবে। তারপর wallet এ ক্লিক করতে হবে। এবার payment request এ ক্লিক করতে হবে । এখন আপনারা পেমেন্ট মেথড গুলো দেখতে পাবেন।

তার যেকোন একটি সিলেক্ট করে টাকা উইথড্র দিতে পারবেন। যদি PayPal সিলেক্ট করেন তাহলে পেপাল এর ইমেইল দিয়ে টাকা উইথড্র করতে পারবেন।

টাকা কীভাবে উইথড্র করবেন ভালো ভাবে না বুঝলে পরবর্তী পোস্টের জন্য অপেক্ষা করুন।            

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Abdul Auyal Hasan - Jul 24, 2022, 11:24 PM - Add Reply

wow nice post

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ