অনলাইনে প্রশ্ন করে এবং উত্তর দিয়ে প্রতিদিন ৩০০-৫০০টাকা ইনকাম খুব সহজে

অনলাইনে এমন অসংখ্য সাইট আছে যেখানে প্রশ্ন করে এবং উত্তর দিয়ে ইনকাম করা যায়।কিন্তু প্রায় সব সাইটই কম ইনকাম বা টাকা দিয়ে থাকে। এজন্য তাদের মধ্যে অন্যতম এবং জনপ্রিয় সাইট author earning

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অথোর আর্নিং সাইটে প্রশ্ন করে এবং উত্তর দিয়ে ইনকাম করা যায়। এখানে ১টি প্রশ্ন করার জন্য ৩ পয়েন্ট এবং ১টি উত্তর দেওয়ার জন্য ৩ পয়েন্ট দেওয়া হয়।আপনার প্রশ্ন বা উত্তরটি আপভোট পেলে ১ পয়েন্ট পাবেন এবং বেস্ট নিবার্চন হলে ২ পয়েন্ট পাবেন।

অথোর আর্নিং এ কাজ করতে হলে প্রথমে আপনাকে সেই সাইটে রেজিস্ট্রেশন করতে হবে।এই সাইটে রেজিস্ট্রেশন করতে কোনো টাকা লাগে না। রেজিস্ট্রেশন লিংকঃ https://authorearning.com

উপরের লিংকে ক্লিক করলে একটা পেজ আসবে।সেখানে সবার উপরে রেজিস্ট্রেশন অপশন আছে সেখানে ক্লিক করলে রেজিস্ট্রেশন ফরম আসবে।

সেখানে আপনার নাম,ইউজার নেম,ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।রেজিস্ট্রেশনের পর আপনার প্রোফাইল সাবমিট করতে হবে।

রেজিস্ট্রেশনের সাথে সাথে আপনি ১০০ পয়েন্ট রেজিস্ট্রেশন বোনাস পাবেন। এখানে আপনার পয়েন্ট ১০০০ হলে টাকা তুলতে পারবেন বিকাশ,নগদ,রকেট এবং রিচার্জের মাধ্যমে।

অথোর আর্নিং এ ১০০০ পয়েন্ট = ১০০টাকা এ সাইটের কিছু নীতিমালা ও শর্ত রয়েছে।আপনাকে সেগুলো মেনে প্রশ্ন করতে হবে এবং উত্তর দিতে হবে।

প্রশ্ন করার জন্য প্রশ্ন করুন অপশনে ক্লিক করতে হবে।আর উত্তর দেওয়ার জন্য নিচে উত্তর দিন অপশনে ক্লিক করতে হবে। বি.দ্র. প্রশ্ন বা উত্তর কপি করে দেওয়া যাবে না।যদি কেউ দেয় তাহলে সে পেমেন্ট পাবে না।

এই সাইটে আমিও কাজ করি।এটি একটি ভালো এবং বিশ্বাসযোগ্য সাইট।আমি অনেকবার পেমেন্ট পেয়েছি।আপনি চাইলে কাজ করতে পারেন

এভাবেই অথোর আর্নিং প্রশ্ন-উত্তর সাইট থেকে ইনকাম করতে পারবেন খূব সহজেই।

আমার আর্টিকেলে কোনৌ কিছু বূঝতে অসূবিধা হলে বা ভূল ত্রুটি হলে আমাকে কমেন্টে জানাবেন ধন্যবাদ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন ছাত্র।আমার ইচ্ছা ব্লগিং করা।তাই আর্টিকেল লিখি।আমি অন্যের জন্য কিছু করতে পারলে খুব খুশি হই।সেই সুযোগ করে দিয়েছে জেআইটি ব্লগ সাইট