সার্ভে করে প্রতিদিন ১০ ডলার ইনকাম করতে পারবেন

আমেরিকান সাইটে সার্ভে করে প্রতিদিন ১০ ডলার ইনকাম করতে পারবেন নিমিষেই। আপনি চাইলে প্রতিদিন সার্ভে করে ১০ ডলার বা তার বেশি ইনকাম করতে পারেন। কিন্তুু সেটা কিভাবে তার জন্য জানতে হলে পুরো পোষ্ট টা পড়ুন আশা করি ইনকাম করতে পারবেন। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

চলুন জেনে নেই সার্ভে কি?

সার্ভে মানে হচ্ছে জরিপ। আমেরিকার বড় বড় কোম্পানির পন্য জরিপ করা কাজ।  তাদের পন্যের মান কেমন। কোয়ালিটি ফুল কিনা। মার্কেটে চলবে কিনা মুলত এসবের উপরেই তাদের সার্ভে কাজ দিয়ে থাকে।

সার্ভে কিভাবে করতে হয়

সার্ভের সময়  বিভিন্ন প্রশ্নে বিভিন্ন কোম্পানির প্রশ্ন দিবে  সেটা আপনার কাছে তারা জানতে চাইবে, ধরুন তাদের পন্য টা চলবে কিনা।  মার্কেট পাবে কিনা। বা যদি এর আগে চলে থাকে তাহলে সেটা কেমন ভাবে নিয়েছে সবাই।  এগুলাই হচ্ছে  কাজ। তাদের পন্যের রিভিউ করাই হবে মুল কাজ আপনার।  

কিভাবে শুরু করবেন

প্রথমে আপনাকে আমেরিকার আইপি কিনে নিতে হবে। কেননা বাংলাদেশ থেকে নিষিদ্ধ ঐদেশের সাইট যার ফলে বাংলাদেশ থেকে কাজ করতে হলে আমেরিকার  ভালো আইপি কিনে নিতে হবে৷  

আইপি নেওয়ার পর আপনি আপনার কম্পিউটার বা ফোনে সেটাপ করে নিবেন ভালো করে যাতে করে বুঝা না যায়, আপনি প্রক্সি ব্যবহার করছেন৷ 

কিভাবে আইপি সেটাপ করবেন সেটা আপনি ইউটিউবে সার্চ করলেই পাবেন।  

আইপি সেট করার পর কি করবেন

আপনি তো আইপি সেট করে ফেলেছেন এবারে আমেরিকার সাইট গুলোতে একাউন্ট করার পালা।  কিভাবে একাউন্ট করবেন। যাদের থেকে আপনি আইপি নিবেন তাদের বলবেন আমেরিকার একজন মানুষের  যাবতীয় তথ্যাদিসহ একটা ডকুমেন্টস দিতে তাহলে সে দিয়ে দিবে এবং সেটা দিয়ে আপনার কাজ করতে হবে তার বিস্তারিত নিয়ে। 

তার নাম ঠিকানা দিয়ে একটা জিমেইল একাউন্ট করে নিবেন।  এরপর সেই একাউন্ট দিয়ে নিচের সাইট গুলোতে একাউন্ট করবেন। 

কোন কোন সাইটে একাউন্ট করবেন 

  • Www.serveyjunkie.com
  • www.cointiply.com
  • www.Sawagsbugs.com
  • www.inboxdollar.com

ইত্যাদি আরো অনেক সাইট আছে গুগলে সার্চ করে দেখে নিবেন। 

কিভাবে কাজ করবেন

সাইটে একাউন্ট করার পর বা আগে কিভাবে কাজ করতে হয় সেই সম্পর্কে ইউটিউব থেকে  জেনে বুঝে শিখে নিবেন ।  এরপর কাজ সুন্দর  করে বুঝে বুঝে করতে থাকবেন। 

আমার অভিজ্ঞতা থেকে বলছি আমি ভালো ইনকাম করেছি।  প্রতিদিন ১০ ডলার ইনকাম হতোই কখনো বেশিও হতো। 

বিস্তারিত সব ইউটিউবে পাবেন।  অথবা পোস্টে কমেন্ট করুন না বুঝতে পারলে। আর বুঝতে পারলে পোস্টটি শেয়ার করুন।  ধন্যবাদ সবাইকে?

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ