PTC সাইট থেকে ডলার ইনকাম। পেমেন্ট বিকাশ, নগদ রকেট, বিস্তারিত

যেসব PTC সাইট থেকে ডলার ইনকাম করতে পারবেন।  পেমেন্ট বিকাশ, নগদ রকেট, বিস্তারিত এখানে, শুরুতেই বলে রাখি এইসব সাইটে আয় করার পর আপনি কিভাবে টাকা বাংলাদেশি মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আনতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

যেমন, বিকাশ, নগদ রকেটে, সেই সম্পর্কে আমি নিচে বলে রেখেছি।  তো এইসব PTC সাইট থেকে আপনি ads দেখে অফার পূরণ করে সার্ভে করে ডলার ইনকাম করতে পারবেন।  সম্পূর্ণ লেখাটি ভালো করে পড়ে নিবেন তা নাহলে কিছু বুঝবেন না। এইরকম কয়েকটি সাইট হল:

1. FamilyClix / ফ্যামিলিক্লিক্স

বেশিরভাগ PTC সাইট একই ইন্টারনেট সংযোগে একাধিক ব্যক্তিকে নিবন্ধন এবং লিঙ্কে ক্লিক করতে বাধা দেয়।  কিন্তু এই ফ্যামিলিক্লিক্স পিটিসি সাইট এটি মূলত সিস্টেমের সাথে  একাধিক অ্যাকাউন্ট তৈরি করতে দেয়  এবং আরও বেশি উপার্জন করার সুযোগ দেয়।

যাইহোক, FamilyClix এর সাথে, আপনার পুরো পরিবার অনলাইনে কাজ করে  অর্থ উপার্জন করতে পারবে ।  এখানে কিছু উপায় রয়েছে যার মাধ্যমে আপনি এই প্ল্যাটফর্ম থেকে আয় করতে পারেন: যেমনঃ

  1. পেইড অফার
  2. পেইড এড/ বিজ্ঞাপন
  3. বোনাস গেম
  4. অফার সাইন আপ করার জন্য অর্থপ্রদান করা। 
  5. ClixGrid Clone (একটি গেম যার মাধ্যমে আপনি $0.05 জিততে পারেন যা সরাসরি আপনার অ্যাকাউন্টে জমা হয়)
  6. রেফারেল প্রতিযোগিতা (প্রতিটি সক্রিয় রেফারেলের জন্য $0.25 পর্যন্ত পেতে পারেন )।

এটি ছাড়াও, এখানে FamilyClix-এর আরও কিছু সুবিধা রয়েছে:

  1. প্রতি ক্লিকের জন্য $0.02 সেন্ট পর্যন্ত উপার্জন। 
  2. প্রতিটি রেফারেলের জন্য $0.02 এবং আপনার রেফারেল তাদের অ্যাকাউন্ট আপগ্রেড করলে $10 পর্যন্ত অর্থ প্রদান 

টাকা পাওয়া মাধ্যম 

 Payeer, SolidTrust, Payeer, বা Bitcoin এর মাধ্যমে পেমেন্ট

 ন্যূনতম উইথড্র  মাত্র $2 ডলার  (Neteller এর জন্য $5)

FamilyClix আপনাকে অন্যান্য ওয়েবসাইটেও অর্থ প্রদানের অফারগুলির সাথে লিঙ্ক করে।  এইভাবে, আপনি সম্ভবত সেই ওয়েবসাইটগুলির সাথে সরাসরি সাইন আপ করে আরও বেশি উপার্জন করতে পারবেন।

সবশেষে যেটি বলব তা হল, FamilyClix অন্যান্য PTC সাইটগুলির সাথে খুব মিল রয়েছে,   প্রকৃতপক্ষে এখানে  অর্থ উপার্জনের জন্য আপনাকে প্রচুর ক্লিক করতে হবে, ভাল খবর হল যে আপনার লিঙ্কগুলি শেষ হয়ে যাবে না যত ইচ্ছা লিংক পাবেন।

2. OptimalBux / অপটিমালবাক্স।

OptimalBux-এর 100,000 হাজার  টিরও বেশি এক্টিভ ব্যবহারকারী রয়েছে এবং তারা  তাদেরকে  $350,000- হাজার এরও বেশি অর্থ প্রদান করেছে ৷  অনেক লোক এখনও ওয়েবসাইটগুলিতে ক্লিক করার জন্য অর্থ প্রদানের জন্য OptimalBux ব্যবহার করে। 

আপনি বিশ্বের যেখানেই থাকুন না কেন বিনামূল্যে এই প্ল্যাটফর্মে নিবন্ধন করতে পারেন।  আপনাকে যা করতে হবে তা হল বিজ্ঞাপন দেখা, যেকোনো ওয়েবসাইট প্রচার করা এবং একই কাজ করার জন্য আপনার পরিবার এবং বন্ধুদের রেফার করা এবং অর্থ উপার্জন করা।

ন্যূনতম ক্যাশআউট পরিমাণ হল $5 ডলার ।  এইভাবে, একবার আপনি এই পরিমাণ আয়  করলে, আপনি উইথড্র নিতে পারবেন। 

OptimalBux আপনাকে রেফারেল উপার্জনের 100 শতাংশ সহ প্রতি ক্লিকের জন্য $0.01 প্রদান করে।  আপনি Payeer, PayPal, Skrill, Neteller, AirTM, এবং Bitcoin Explorer এর মাধ্যমে আপনার উপার্জন উইথড্র নিতে  পারবেন ।

3. PaidVerts / পেইডভার্ট।

PaidVerts হল একটি বিশ্বস্ত PTC সাইট যার 3 মিলিয়নেরও বেশি নিবন্ধিত ব্যবহারকারী রয়েছে এবং $9 মিলিয়নের বেশি নগদ অর্থ প্রদান করেছে৷  সাইট অনুযায়ী, সফল বিজ্ঞাপন অফার করার সময় একই সাথে একটি ব্যবসার সুযোগ তৈরি করা খুবই সম্ভব।  যাইহোক, আসুন এটির মুখোমুখি হই, অনলাইনে অর্থ উপার্জন করা অনেক লোকের প্রাথমিক লক্ষ্য হতে পারে । তাই 

 PaidVerts সদস্যরা অল্প সময়ের  বিজ্ঞাপন দেখার জন্য টাকা পেতে পারেন ।  যাইহোক, অন্যান্য পেইড-টু-ক্লিক সাইটগুলির বিপরীতে, PaidVerts একটি পদ্ধতি তৈরি করেছে যার মাধ্যমে আপনি ওয়েবসাইটে আপনার অংশগ্রহণের স্তরের উপর ভিত্তি করে উপার্জন করতে পারেন।  তারা ওয়েবসাইট ক্লিক করার জন্য অর্থ প্রদান করে যাচ্ছে.

মূলত এখানে আপনি দুটি উপায়ে আপনি PaidVertss এর মাধ্যমে আয় করতে পারেন তা হল:

  • বিজ্ঞাপন দেওয়ার মাধ্যমে 

সর্বনিম্ন খরচে যতটা সম্ভব লোকের কাছে পৌঁছানোর জন্য বিজ্ঞাপনের সরঞ্জামগুলি দেওয়া হয়৷

  • আয় 

প্রতি ক্লিকের জন্য অর্থ উপার্জন করতে পারবেন?  PaidVerts একটি এক্সক্লুসিভ বোনাস পয়েন্ট প্রোগ্রাম তৈরি করেছে যা আপনাকে অর্থপ্রদত্ত বিজ্ঞাপনের আয় বাড়াতে সাহায্য করবে।

PaidVerts-এর অনলাইন পেমেন্ট প্রসেসরগুলির মধ্যে রয়েছে Payeer, PayPal, Payza, Bitcoin Explorer, এবং AdvCash।

4. GPTplanet / জিপিটিপ্ল্যানেট।

আপনি বিনামূল্যে GPTplanet-এ যোগ দিতে পারেন এবং বিজ্ঞাপন দেখে, অফারগুলি সম্পূর্ণ করে, লিঙ্কে ক্লিক করে এবং প্ল্যাটফর্মে নতুন সদস্যদের রেফার করে  করে অর্থ উপার্জন করতে পারেনর ৷ কিছু অর্থপ্রদানের সমীক্ষা রয়েছে যা আপনি সম্পূর্ণ করতে পারেন।

GPTplanet সম্পর্কে সবচেয়ে ভালো জিনিস হল এর সহজ পেমেন্ট পদ্ধতি।  আপনি Neteller, Skrill, Payeer, এমনকি Bitcoin এর মাধ্যমে কমপক্ষে $1 থাকলে প্রতি ক্লিকের জন্য $0.01 পর্যন্ত উপার্জন করতে পারেন এবং আপনার টাকা রিডিম করতে পারেন।

GPTplanet-এর একটি অ্যাফিলিয়েট প্রোগ্রামও রয়েছে, যেখানে আপনি এই পরিষেবাটি ব্যবহার শুরু করার জন্য আরও ব্যবহারকারীদের আনতে পারেন এবং তারা কতটা ভাল পারফর্ম করেন তার উপর ভিত্তি করে অর্থ পেতে পারেন।

GPTplanet এখন প্রায় এক দশকেরও বেশি সময় ধরে আছে এবং এর সদস্যদের প্রায় $1.5 মিলিয়ন অর্থ প্রদান করেছে, তাই এটি অবশ্যই  আপনি PTC সাইটের ক্ষেত্রে বিশ্বাস করতে পারেন।

যদিও GPTplanet-এর ওয়েবসাইট সামান্য আপডেট ব্যবহার করতে পারে, তবে এটি আপনাকে প্রতারিত করতে দেবেন না!  GPTplanet হল একটি নির্ভরযোগ্য এবং বৈধ PTC সাইট এবং লিঙ্কগুলিতে ক্লিক করে সামান্য অতিরিক্ত নগদ উপার্জন করার জন্য এটি একটি চমৎকার সাইট। 

এখন আপনাকে যেটি করতে হবে। 

যেহেতু এগুলো ptc সাইট এতে বিটকয়েন অর্জন করতে হয়, এবং এই কয়েনগুলো সরাসরি ডলারে প্রথমে তুলতে হলে আপনাকে একটা payeer একাউন্ট খোলতে হবে।  তারপর আপনি আমি নিচে যে ওয়েবসাইট দিয়েছি সেখানে এই ডলার এক্সচেঞ্জ করে বিকাশ, নগদ,রকেটের মাধ্যমে টাকা আনতে পারবেন। 

payeer একাউন্ট খোলার লিংক 

https://payeer.com/?session=23273279

https://payeer.com/?session=23273279

ডলার / ওয়েব মানি এক্সচেঞ্জ করার ওয়েবসাইট এর লিংক । 

https://exchangewebmoney.com/?ref=2400

https://exchangewebmoney.com/?ref=2400

লিংক গুলোতে চাপ দিয়ে ধরে browser করে নিবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Nowrin Afri - Apr 11, 2022, 6:24 PM - Add Reply

Rights

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

I am a simple blog Writer.