বিদেশি সাইটে ads দেখে ডলার আয় | সেই ডলার এক্সচেঞ্জ করে টাকা পাবেন বিকাশ, নগদ, রকেট সহ।

বিদেশি সাইটে  ads দেখে ডলার আয়, সেই ডলার এক্সচেঞ্জ করে টাকা পাবেন বিকাশ, নগদ, রকেট সহ। আসসালামু আলাইকুম, সুপ্রিম পাঠকবৃন্দ,  সভাইকে স্বাগত এজকের এই  আর্টিকেলে।  আজকে আমি আপনাকে দেখাব কিভাবে বিদেশি সাইটে ছোট ছোট ১০-২০ সেকেন্ডের  বিজ্ঞাপন দেখে ডলার আয় করবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এবং কিভাবে সেই ডলার আপনি  এক্সচেঞ্জ করে বিকাশ, নগদ, অথবা  রকেট টাকা আনবেন। করণ অনেকেই বিদেশি সাইটে আয় করতে চান কিন্তু বিকাশ, নগদে টাকা তুলতে না পাড়ায় সেখানে কাজ করেন না। তাই এ লেখাটি আপনি ভালো করে পড়ে নিবেন তা না হলে কিছু বুঝতে পারবেন না। আর নিচে আমি যে তিনটি লিংক দিয়েছি এই তিনটি লিংক ব্যবহার করে তিনটিই একাউন্ট করে নিবেন।  তাহলে চলুন শুরু করা যাক!?

ধাপ 1. কয়েনপেয়ু তে বিজ্ঞাপন দেখে আয় করুন। 

সাইটের নাম হচ্ছে কয়েন " কয়েনপেয়ু" এই সাইটে আপনি,  সাইট ভিজিট করে, ছোট ছোট বিজ্ঞাপন সহ ভিডিও বিজ্ঞাপন দেখে, অফারে কাজ করে আয় করতে পারেন।  প্রতিটি বিজ্ঞাপন দেখার জন্য আপনি ৫-১০ পয়েন্ট করে পাবেন,  এই পয়েন্টের নাম হচ্ছে satoshi.। এখানে তিন ধরনের এড রয়েছে 

1. surfe ads 

2. Window ads 

3. Video ads 

Surfe এবং window  বিজ্ঞাপনে ক্লিক করলে আপনাকে অন্য ওয়েবসাইট নিয়ে যাবে,  যদি এই বিজ্ঞাপন দেখার সময় ১০ সেকেন্ড হয় তাহলে ১০ সেকেন্ড ওয়েবসাইটে থেকে, তারপর বেড়িয়ে আসবেন।  কোনো বিজ্ঞাপনে ৪০-৫০ সেকেন্ড ও থাকতে পারে তবে তার জন্য পয়েন্ট ও বেশি। 

এই ওয়েবসাইটের একটা অ্যাপ ও রয়েছে আপনি চাইলে আপ্পে ও কাজ করতে পারবেন। এখানে আপনি  এক ১০০০ হাজার satoshi অর্জন করলে পাবেন এক ডলার।  এই ডলার আপনি বিভিন্ন মাধ্যমে তুলতে পারবেন।

তবে আপনি যদি এই টাকা বিকাশ, নগদ, বা রকেটে নিতে চান,  তাহলে আপনাকে একটা পেয়ার  payeer একাউন্ট খোলে নিতে হবে,  তারপর সেই ডলার আপনি আপনার payeer একাউন্ট তুলে নিতে হবে।  এবং এই  পেয়ার এর ডলার আপনি  আরেকটি সাইটের মাধ্যমে এক্সচেঞ্জ করে বিকাশ, নগদ,  রকেটে আনতে পারবেন।  

নিচে আমি আমি পেয়ার একাউন্ট খোলার লিংক এবং টাকা এক্সচেঞ্জ করার সাইটের লিংক ও দিচ্ছি। 

 Coinpayu একাউন্ট খোলার লিংক 

https://www.coinpayu.com/?r=Parvej09

ধাপ 2. Payeer একাউন্ট তৈরি করুন।

payeer একাউন্ট খোলা একদম সহজ আপনি শুধু ইমেইল অ্যাড্রেস আর পাসওয়ার্ড দিয়েই খোলতে পারবে।  না জানলে ইউটিউবে আগে দেখে নিবেন কিভাবে payeer একাউন্ট খুলতে হয়। আপনি Coinpayu তে ১ ডলার আয় করার পর Payeer একাউন্ট এর মাধ্যমে তুলে নিবেন।  তারপর নিচের অয়েব মানি এক্সচেঞ্জ ওয়েবসাইটে গিয়ে সেই ডলার এক্সচেঞ্জ করে আপনি বিকাশ, নগদ কিংবা রকেটে টাকা আনতে পারবেন। 

Payeer একাউন্ট খোলার লিংক

https://payeer.com/?session=23273279

ধাপ 3. অয়েব মানি এক্সচেঞ্জ করার সাইট। 

এই সাইটে আপনি যে কোনো ওয়েব মানি  এক্সচেঞ্জ করতে পারবেন। আপনার বিদেশে সাইটে আর্ন করা বিটকয়েন বা ডলার,  এক্সচেঞ্জ করে বিকাশ, নগর,  অথবা রকেটে টাকা নিতে পারবেন,  তা কোনো চার্জ করে না। এবং করলে ও মাএ ৩-৫ %। সুতরাং,  প্রতারিত হওয়ার সম্ভাবনা নেই!  তাছাড়া এখানে আপনি টাকা থেকে ডলার বানিয়ে ও অন্য একাউন্টে নিতে পারবেন, যেমন,webmoney,  payeer, trox.bitcoin,  payonner, ইত্যাদি। 

ডলার এক্সচেঞ্জ করার সাইটের লিংক

https://exchangewebmoney.com/?ref=2400

ধন্যবাদ সবাইকে। পরবর্তীতে আর্টিকেলে আমি এই রকম আরেকটি সাইট নিয়ে আসব সেজন্য   আমাদের ওয়েবসাইট ফলো করুন এই রকম আরো তথ্য পেতে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
মো. মাহমুদ হাছান - Apr 7, 2022, 11:04 PM - Add Reply

Good♥️♥️♥️♥️

You must be logged in to post a comment.
~𝙿𝙰𝚁𝚅𝙴𝚂 𝚂𝙸𝙺𝙳𝙰𝚁 ♔︎ - Apr 8, 2022, 7:45 AM - Add Reply

TNX BRO 💚🥀

You must be logged in to post a comment.
মো. মাহমুদ হাছান - Apr 7, 2022, 11:04 PM - Add Reply

Good♥️♥️♥️♥️

You must be logged in to post a comment.
zobayed ahmed tanvir - Apr 9, 2022, 2:25 AM - Add Reply

good

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

I am a simple blog Writer.