কোন কাজ ছাড়া ফ্রী ডলার ইনকাম করুন।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো। আজকে আমি আপনাদের ফ্রি ডলার ইনকাম সাইট সম্পর্কে বলবো। যেখানে আপনি কোন কাজ না করেই ডলার আয় করতে পারবেন। তো চলুন শুরু করা যাক : 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

Site link: https://freeusdt.cc/register?ref=Rachel123

কিভাবে সাইন আপ করবেন?

প্রথমে উপরের লিংকটি কপি করে গুগলে সার্চ করুন। আপনাকে একটি ফর্ম পূরণ করতে বলবে। সেই ফরমটিতে আপনার নাম, ইমেইল,usdt address দিয়ে সাইন আপ বাটনে ক্লিক করুন।

আপনার Usdt wallet না থাকলে trust wallet এপটি ডাউনলোড করে একটি usdt wallet খুলে নিন। এপটি প্লে স্টোরে পেয়ে যাবেন। এবার পুনরায় usdt address ও পাসওয়ার্ড দিয়ে লগইন করুন। ব্যাস কাজ শেষ। আপনার একাউন্ট তৈরি হয়ে গেছে।

কিভাবে আপনি ডলার আয় করবেন?

ডলার ইনকাম করার জন্য আপনাকে কোন কাজ করতে হবে না। একটু নিচের দিকে লক্ষ্য করলে দেখবেন কিছু সংখ্যা অটোমেটিক বাড়ছে । এগুলো আপনার ডলার বা আপনার ফ্রি ইনকাম।

যখন আপনার একাউন্ট এ ৫ ডলার হবে তখন আপনি উইথড্র করতে পারবেন। এর নিচে 1000 gh/s লেখা আছে। এটি আপনার পাওয়ার। অর্থাৎ আপনি 1000 gh/s পাওয়ারে প্রতিদিন ০.৫ ডলার আয় করতে পারবেন।

আপনি যদি রেফার করতে পারেন তাহলে আপনার পাওয়ার বাড়বে। এর সাথে সাথে আপনার ইনকামও বাড়বে। বুঝতে অসুবিধা হলে ইউটিউবে এই সাইটের যে ভিডিও গুলো রয়েছে সেগুলো দেখে আসতে পারেন।

কিভাবে উইথড্র করবেন?

টাকা উইথড্র করতে উপরের withdraw অপশনে ক্লিক করুন। সেখানে আপনার কোন কাজ করতে হবে না। টাকার পরিমাণ, আপনার usdt address সব আগে থেকেই দেওয়া থাকবে।

আপনি সরাসরি withdraw now বাটনে ক্লিক করে দিবেন। মিনিমাম ৫ ডলার হলে উইথড্র করতে পারবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ