প্রতিদিন ৫০০ থেকে ৬০০ টাকা ঘরে বসে আয় করুন- মোবাইল দিয়ে

আসসালামু আলাইকুম,,,,, আপনারা জারা মোবাইল ফোন দিয়ে অনলাইন থেকে আয় করার কথা ভাবছেন। এবং মনে মনে চিন্তা করতেছেন যে সত্যিই কি অনলাইন থেকে মোবাইল দিয়ে ইনকাম করা যায়??? আজকে আমি তাদের একটা গুড নিউজ দিবো। সেটা হলো হ্যাঁ সত্যিই অনলাইন থেকে আয় করা যায়। এটা এখন আর নতুন কথা না।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কারণ এখন সবাই জেনে গেছে যে অনলাইন থেকে আয় করাটা এখন খুবই সহজ। আজকে আমি আপনাদের সাথে সেই সম্পর্কে আলোচনা করবঃ

কিভাবে মোবাইল ফোন দিয়ে অনলাইন থেকে টাকা ইনকাম করবঃ

আমাদের প্রায় সবারই এখন একি প্রশ্ন থাকে। যেমন:  মোবাইল ফোন দিয়ে কি টাকা আয় করা যায়? আয় করা গেলেও সেটা কিভাবে করব?আমি তো কোন কাজ জানি না।লেখাপড়াও তেমন জানি না। তাহলে আমি কি অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারব? তাদের উদ্দেশ্যে আমি বলতে চাই ভাই এখন অনলাইন থেকে টাকা ইনকাম করা খুবই সহজ। অনলাইন থেকে টাকা ইনকাম করতে গেলে আপনার তিনটি জিনিস থাকলেই হবে। 

★মোবাইল ফোন। 

★ভালো ইন্টারনেট সংজোগ।

★ধৈর্য ও প্রবল ইচ্ছাশক্তি। 

এই তিনটা জিনিস থাকলেই আপনি অনায়াসে অনলাইন থেকে আয় করতে পারবেন। তাই আজকে থেকে আমি পারবো না,আমার দারা কিছু হবে না,।আমি তো পরালেখা জানি না,আমার তো কোন কাজ এর অভিজ্ঞতা নাই,আমি কি পারব,এইসব অজুহাত দেয়া বন্ধ করুন আর কাজে লেগে পরুন। দেখবেন আপনার দারা কোন ভালো কিছু হবেই।

মোবাইল ফোন দিয়ে আয় করার আপ্পঃ

আজকে আমি আপনাদের সামনে নতুন একটা অ্যাপ শেয়ার করব যে অ্যাপ টা দিয়ে আপনি চাইলে প্রতিদিন অনেক টাকা ইনকাম করতে পারবেন ঘরে বসে। অ্যাপ টার কাজ খুব সহজ। আর এটা ১০০% পেমেন্ট করে। অ্যাপ টা দিয়ে আপনি চাইলে প্রতিদিন ৩০০থেকে ৪০০ টাকা ইনকাম করতে পারবেন। অ্যাপ টার নাম হলো Pay Cash. আমি নিচে এর লিংক দিয়ে দিব আপনারা সেখান থেকে ডাউনলোড করে নিবেন। 

এই অ্যাপ এর কাজ কি কিঃ

এই অ্যাপ এ অনেক রকম কাজ আছে।আপনি সেখান থেকে আপনার ইচ্ছামতো যেকোন কাজ করতে পারেন। এইখানে মোট ৫ রকমের কাজ আছে।

★স্পিন করে আয় করতে পারবেন। 

★মেজিক কার্ড ঘসে আয় করতে পারবেন। 

★ভিডিও দেখে আয় করতে পারবেন। 

★ওয়েবসাইট ভিজিট করে আয় করতে পারবেন। 

★রেফার করে আয় করতে পারবেন। 

কোন কাজে কত টাকা দেয়ঃ

আপনি স্পিন করে প্রতি স্পিন এ ১ থেকে ১৫ পয়েন্ট করে পাবেন। আপনাকে ১৫ বার স্পিন করার পর একটা ওয়েবসাইট এ নিয়ে যাবে সেখানে আপনাকে ৩০ সেকেন্ড থাকতে হবে। তারপর আপনি সেখান থেকে ১০০ পয়েন্ট বোনাস পাবেন। মেজিক কার্ড ঘষে আপনি ১ থেকে ৫০ পয়েন্ট প্রর্জন্ত পাবেন।ভিডিও দেখে আপনি প্রতি ভিডিও দেখার বিনিময়ে ২০ পয়েন্ট করে পাবেন।

আপনাকে এখানে একটা একটা করে মোট দশটা ভিডিও দেখতে হবে তারপর ১১ নম্বর এ আপনাকে একটা ওয়েবসাইট এ নিয়ে যাবে সেখানে আপনাকে ৩০ সেকেন্ড করে অপেক্ষা করতে হবে। ৩০ সেকেন্ড থাকার পর আপনি সেখান থেকে ১০০ পয়েন্ট বোনাস পাবেন।

আপনি ওয়েবসাইট ভিজিট করেও ভালো পয়েন্ট আয় করতে পারবেন। প্রতি ওয়েবসাইট ভিজিট এ এরা ২০ পয়েন্ট করে দেয়।এছাড়াও আপনি এখান থেকে রেফার করে আয় করতে পারবেন। প্রতি রেফার এ এরা আপনাকে ৫ টাকা করে বোনাস দিবে।এবং ২০% লাভ পাবেন।আপনি জত বেশি রেফার করবেন আপনার তত বেশি টাকা আয় হবে। 

কত পয়েন্ট এ কত টাকা দিবে এবং কিভাবে টাকা উঠাবোঃ

এরা আপনাকে ১০০০ পয়েন্ট এর বিনিময়ে ১০ থেকে ১১ টাকা করে দিবে। এখান থেকে আপনি বিকাশ, নগদ,এবং রকেট দিয়ে পেমেন্ট নিতে পারবেন। এখান থেকে আপনি ২০ টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন। ১১০ টাকা হলে বিকাশ এ নিতে পারবেন। আবার ২০০ টাকা হলে নগদ এ নিতে পারবেন। আবার ২০০ টাকা হলে বিকাশ এ নিতে পারবেন। 

কিভাবে অ্যাকাউন্ট খুলবঃ

★নিচের লিংক থেকে অ্যাপ টা ডাউনলোড করবেন। 

★আপনার নাম দিবেন।

★আপনার gmail অ্যাকাউন্ট বসাবেন।

★রেফার কোড দিবেন 227013

★পাসওয়ার্ড দিবেন।এবং সাবমিট এ ক্লিক করবেন।

App link: https://play.google.com/store/apps/details?id=com.cashbeeaioe.cashbee

(উপরের লিংক থেকে অ্যাপ ডাউনলোড করে রেফার কোড দিবেন 227013. এটা না দিলে আপনি ৫ টাকা পাবেন না।)

বিঃদ্রঃ এই অ্যাপ এ কাজ করতে হলে আপনাকে একটা VPN ডাউনলোড করতে হবে। এবং VPN এ আপনাকে US অথবা  UK ক্রান্টি সিলেক্ট করে কাজ করতে হবে। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ
Md
Md