অংক করে আয় করা যায় এমন তিনটি ওয়েবসাইট

অংক করে আয় করা যায় এমন তিনটি ওয়েবসাইট : প্রথমেই বলে নেই আপনি যদি গণিত ভাল ভাবে না জেনে থাকেন তাহলে হয়তো এই আর্টিকেলটি আপনার জন্য নয়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এই আর্টিকেলে আমি এমন তিনটি ওয়েবসাইটের কথা বলব যেখানে আপনি অংক করে আয় করতে পারবেন। তবে অবশ্যই মনে রাখবেন আপনাকে অঙ্কে দক্ষ হতে হবে। বেশি বকবক না করে প্রথমেই শুরু করি। আপনি যদি সিরিয়াস হয়ে থাকেন তাহলে সম্পূর্ণ আর্টিকেলটি পড়বেন আশা করছি।

ওয়েবসাইট তিনটির নাম

  • photomath

  • Chegg

  • Gauth

Photomath 

আপনি হয়তো এই নামটি আগেও কোথাও শুনেছেন। হ্যাঁ এটি হলো এমন একটি অ্যান্ড্রয়েড অ্যাপ যেখানে আপনি গণিতের সমাধান করতে পারবেন আপনার মোবাইলের ক্যামেরা দিয়ে। কিন্তু এটিতে অপশন রয়েছে যেখানে আপনি অংক করে আয় করতে পারবেন।

আপনি গুগলে গিয়ে photo math experts লিখে সার্চ করলে দেখতে পাবেন যে এই ওয়েবসাইটটি আপনাকে গণিত বা অংক করার বিনিময়ে অর্থ প্রদান করবে। মনে রাখবেন এটি কিন্তু ফালতু কোন ওয়েবসাইট নয়।

এতে আপনি একটি অংক সমাধান করার জন্য 50 থেকে শুরু করে প্রায় 300 টাকা পর্যন্ত আয় করতে পারবেন। আপনাকে এ ওয়েবসাইট থেকে অর্থ উত্তোলনের ব্যাপারে ভাবতে হবে না কারণ এটি পেপাল ছাড়াও অন্যান্য মাধ্যমে টাকা দিয়ে থাকে।

chegg

এটি আরেকটি ওয়েবসাইট যেখানে আপনি অংক করার মাধ্যমে আয় করতে পারবেন। তাছাড়া একটিতে অন্যান্য বিষয় যেমন পদার্থবিজ্ঞান, রসায়ন, জীববিজ্ঞান ইত্যাদিতেও আপনি সমস্যা সমাধান করে আয় করতে পারবেন।

এটি পূর্বের দেখানো ওয়েবসাইটটি থেকে ভালো কারণ এতে অর্থের পরিমাণ বেশি দেওয়া হয়। তাছাড়া যারা এটি ব্যবহার করেছে তারা বেশিরভাগই এই ওয়েবসাইট টিকে ভালো বলেই গণ্য করেছে। আপনি এই ওয়েবসাইটে প্রশ্নের উত্তর দিয়ে আয় করতে পারবেন।

gauth

এটিও একটি এন্ড্রয়েড এপ্লিকেশন যেখানে আপনাকে সুযোগ দেয়া হয় অংক করে আয় করার জন্য। তাছাড়া এতে আপনি সহজেই আপনার কাজ চালানোর মত অর্থ উপার্জন করতে পারবেন।

এটি আমি ব্যবহার করেছিলাম এবং আমার মতামত হলো এটি ভালো কিন্তু এতে কম পরিমাণ প্রশ্ন আসে। আপনি চাইলে এগুলো থেকে সহজে আয় করতে পারবেন।

উপরোক্ত দেখানো ওয়েবসাইটগুলো ভালো কিন্তু আপনার যদি উপযুক্ত দক্ষতা না থাকে তাহলে আপনি কখনোই এগুলো থেকে আয় করতে পারবেন না। তাছাড়া আপনার যদি ধৈর্য না থাকে তাহলেও আপনি ফ্রীল্যান্সিংয়ে সফল হতে পারবেন না। তাই যথেষ্ট পরিমান ধৈর্য রেখে এগিয়ে চলুন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
MD Lavlu Mojumder - Feb 26, 2022, 9:17 PM - Add Reply

Please visit my article:

https://blog.jit.com.bd/what-is-digital-marketing-1-4128

You must be logged in to post a comment.
Md Mahamudul Hasan Munna - Mar 1, 2022, 9:24 AM - Add Reply

Okay vai follow koro amio korbo

You must be logged in to post a comment.
Md Mahamudul Hasan Munna - Mar 1, 2022, 9:25 AM - Add Reply

Please vi

You must be logged in to post a comment.
Md Mahamudul - Mar 1, 2022, 12:46 PM - Add Reply

Hello vai

You must be logged in to post a comment.
Md Mahamudul Hasan Munna - Mar 1, 2022, 9:26 AM - Add Reply

Hmm

You must be logged in to post a comment.
Md Mahamudul - Mar 1, 2022, 12:42 PM - Add Reply

Hi

You must be logged in to post a comment.
Md Mahamudul - Mar 1, 2022, 12:43 PM - Add Reply

Amar akta visit dan

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

I am a student and love science. My website: https://www.edublog.tech/