বাটুন ফোন যদি স্মার্ট ফোনের মতো হয় কেমন হয়? স্মার্ট ফোনের সকল ফিচার পাবেন এই বাটুন ফোনে

আসসালামুআলাইকুম ভিউয়ার্স আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি।jit সাইটের সাথে থাকলে সবারই ভালো লাগে।.

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আপনাদের সামনে যেটা আজকে আমি দেখাবো বা পোস্ট করছি এটা দেখলে আপনারা সবাই অবাক হয়ে যাবেন।আর অবাক হওয়ারই কথা কারণ অ্যান্ড্রয়েডের মত বাটন ফোনে আবার কি।কিন্তু এটা যে হান্ড্রেড পার্সেন্ট সত্যি এটা আমি পোষ্টের মাধ্যমে বুঝিয়ে দেব।

বাটুন ফোন যদি স্মার্ট ফোনের মতো হয় কেমন হয়? স্মার্ট ফোনের সকল ফিচার পাবেন এই বাটুন ফোনে G Whatsapp,facebook,youtube,google maps. আরো অনেক কিছু পোষ্ট পড়লে বুঝতে পারবেন।screen shot সহ দেখাই দিব।

তাই বেশি বকবক না করে পোস্টটি শুরু করা যাক লেটস স্টার্ট।

 আজকের বিষয় হল অ্যান্ড্রয়েডের মত বাটন ফোন।হ্যাঁ এটাও সম্ভব সেটা আমরা geo t19 মোবাইল হাতে পাওয়ার পর আমরা বুঝে গেছি।

এই-মোবাইলে থাকছে অবিশ্বাস্য ফিচার।যা আজকাল আমরা আমাদের স্মার্টফোনের মাধ্যমে করে থাকে।এই ফোনে রয়েছে হোয়াটসঅ্যাপ ইউটিউব ফেসবুক টুইটার ইন্টারনেট ব্রাউজিং এন্ড্রয়েড এর মত।আপনারা হয়তো জানেন না যে আমি geo t19 মোবাইলের মাধ্যমে পোস্ট করে থাকি।

তার একটা স্ক্রিনশট আপনাদেরকে দেখাচ্ছি।

এবার বিশ্বাস হলো তো বন্ধুরা এটাই সত্যি।এই ফোনে আরও পাচ্ছেন 4g সাপর্ট,wifi,hotsport,আরো অনেক কিছু।জিও

+3 ইঞ্চি ডিসপ্লে 2.8 ইঞ্চি+

এই ফোনের ডিসপ্লে হিসেবে থাকছে 2.83 ফোন হিসেবেমোটামুটি ভালো মানের ডিসপ্লে দেওয়া হয়েছে।

(ক্যামেরা 2+2 2mp)

বাটন ফোন হিসেবে কিন্তু ক্যামেরাটি মোটামুটি অনেক ভালমানের দেওয়া হয়েছে।সামনে একটি ক্যামেরা রয়েছে এবং পিছনে একটি ক্যামেরা রয়েছে।এটা অনেক ভালো একটা ফিচার ছিল।

(ram-512mb)

আগে এন্ড্রয়েডের রম কিন্তু 512 দেওয়া থাকতো ।দেখুন মজার বিষয় এই বাটন ফোনে 512 রেম দেওয়া হয়েছে। যেটাতে অ্যাপ ইন্সটল করতে পারবেন ।kai store থেকে।

(rom = 4gb)

রম হিসেবে থাকছে 4gb যেটা আগের অ্যান্ড্রয়েডের কিন্তু থাকত! এদের দেখুন বাটন ফোনের 4gb রম।এটাতে আপনার প্রয়োজনীয়তথ্য রাখতে পারবেন।

(bettary 2000 mah)

bettary কিন্তু অনেক ভালো মানের ব্যবহার করা হয়েছে সাধারণ বাটন ফোনে কিন্তু 700_1200  ব্যাটারি ব্যবহার করা হয়। কিন্তু এটাতে অনেক বেশি আম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে।একদিন চার্জ দিলে দুই কিংবা তিন দিন চলে যাবে সমস্যা নেই।

*network _4g _volte*

ভেবে দেখেছেন অনেক অ্যান্ড্রয়েডের কিন্তু ফোরজি নেটওয়ার্ক থাকে না কিন্তু আপনি বাটন ফোনে পাচ্ছেন ফোরজি নেটওয়ার্ক কতটা উন্নত এই ফোনটির আবার ভল্টিয়ার ও ব্যবহার করতে পারবেন আপনি ভাবেন এই বাটন ফোনে কি করা সম্ভব/

*processor qued core-*

প্রসেসর কিন্তু অনেক ভালমানের ব্যবহার করা হয়েছে এছাড়া সাধারন এন্ড্রয়েড এর মতই।

*wifi,hotsport,gps*

আপনি এই বাটন ফোনে ওয়াইফাই ব্যবহার করতে পারবেন এবং আপনি হটস্পট ও ব্যবহার করতে পারবেন।হটস্পট সুবিধা গুগল ম্যাপে পাবেন দেখুন কতটা ফিচার ব্যবহার করা হয়েছে বুঝেছেন তো বাটন ফোনে এন্ড্রয়েড এরশাদ।

(500+ apps in kai store)

kai store দেখতে এমন

আপনাদের বোঝার সুবিধার্থে আমি এই অ্যাপসটি ইন্সটল করে দেখাচ্ছি।

এটা kai store পরের ব্যাপার 1 অ্যান্ড্রয়েডের প্লেস্টোরের মত ফোন a500f স্কাই স্টোরে পাবেন 

(youtube)

আপনারা অনেকেই হয়তো ভেবেছিলেন এটা ফেক কিন্তু না এটা আসলেই সত্যি।একদম পুরোপুরি ভাবে অ্যান্ড্রয়েডের মত সিস্টেম করা হয়েছে।আপনি ফোনটির না চালালে বুঝতে পারবেন না।এর কাছে স্ক্রিনশট দেখে নেওয়া যাক।

দেখলেনতো বন্ধুরা এখানে আপনারা ভয়েস সার্চ করোও ভিডিও দেখতে পারবেন।

এবার ভিডিও প্লে করার স্ক্রীনশট দেখি।

এভাবেই আপনি এই ফোনে ইউটিউব চালাতে পারবেন।

*facebook*

আমার সবচেয়ে এই অ্যাপসটি ভালো লেগেছে এটা অ্যান্ড্রয়েডের ফেসবুক লাইট অ্যাপ এর মত।আপনি চাইলে ফেসবুক থেকে যেকোন ধরনের ভিডিও ওপেন করতে পারবেন।স্টরি দেখা যায় এবং মেসেঞ্জার আছে।

চলুন এবার কিছুই স্ক্রিনশট দেখে নেওয়া যাক

এবার বিশ্বাস হলো তো।দাঁড়ান আরো অবাক করাচ্ছি।

ও আমার আল্লাহ এটা কি দেখলাম তাই না।এটা তো কিছু না আরো অনেক কিছু আছে।একটু দাঁড়ান ধৈর্য হারালে চলবেন না তো।

(-whatsapp-)

আমরা অনেকেই হয়ত হোয়াটসঅ্যাপ সম্বন্ধে জেনেছি।অনেকে হয়তো ব্যবহার করেও থাকি।কিন্তু আমরা বেশিরভাগ সময় ফেসবুক এগুলো নিয়েই থাকে।এখানে আপনি পাবেন হোয়াটসঅ্যাপ পুরোপুরি অ্যান্ড্রয়েডের মতো এখানে বয়স কল করতে পারবেন।চমৎকার না আমিও অবাক হয়ে গিয়েছিলাম।

চলুন এবার তাহলে কিছুই স্ক্রিনশট দেখে নেওয়া যাক।

অনেকেই হয়তো বিশ্বাস করছে না।কিন্তু এটা সত্যিই ফোনে স্ক্রিনশট নেওয়া সম্ভব #* একসাথে চেপে ধরে রাখুন স্ক্রিনশট নেওয়া হয়ে যায়।

*google maps*

আপনি যদি কোথাও হারিয়ে যান আর আপনার কাছে যদি এই এন্ড্রয়েড এর মধ্যে স্মার্টফোনটি থাকে তাহলে আপনি সহজে আপনার লোকেশন বের করে নিতে পারবেন একদম সিম্পল শুধু গুগল ম্যাপে দেখুন আর আপনার লোকেশন পেয়ে যান।এটা আমার কাছে খুব দারুণ মনে হয়েছে।

চলুন তাহলে ফটাফট কিছু স্ক্রিনশট দেখে নেওয়া যাক।

কি বিশ্বাস হলো তো দাঁড়াও আর একটু চমকে দিন।এই স্ক্রিনশট দেখার জন্য আপনি প্রস্তুত থাকবেন না।

কি বিশ্বাস হচ্ছে না তো বিশ্বাস না হওয়ারই কথা কিন্তু এটা একদম রিয়েল।

*internet brower*

খুবই অসাধারন একদম অ্যান্ড্রয়েডের মতো ইন্টারনেট ব্রাউজিং করা যায়।সকল ধরনের ওয়েবসাইট নিমেষেই ব্রাউজ হয়ে যায়।

আমি এই ইন্টারনেট ব্রাউজার দিয়ে সিআইডি সাইট থেকে আপনাদের জন্য আর্টিকেল লিখছি।

যারা kaios phone দিয়ে ইনকাম করতে চান তারা তাদের জন্য এ পোষ্ট।এখন আপনাদের দেখাব কিভাবে কাই ওয়েস ফোন দিয়ে ইনকাম করা যায়।

প্রথমে আপনাদেরকে যেটা করতে হবে সেটা হল গুগলে গিয়ে সার্চ করতে হবে blog.jit.com.bd প্রথম যে সাইট আসবে সেটাতে ডুকে যান এবং স্ক্রিনশট ফলো করুন।

এরকম একটা পেজ আসবে এবং এখানে রেজিস্টার করে আর্টিকেল লিখে ইনকাম করা শুরু করে দিন।ইনকামের বিষয়ে আমি ভাবছি পড়াটা আর্টিকেল দিব।

এখন বলব এই ফোনটার দাম কত: এই ফোনটার দাম 2400 টাকা।

যাদের বাড়িতে মা-বাবা এন্ড্রয়েড ফোন তার ছেলেদের দিতে চাচ্ছে না আমি সে মা-বাবার বলে দিও যেন এই ফোন নিয়ে দেয়

এত এত ফিচার ফুল এর ফোনটিতে। এখন একটা নোটিফিকেশন এলো যে এর ফলে এখন থেকে লুডু গেমস টা দিয়ে দেওয়া হয়েছে খূব মজার তাই না তো চলুন কিছু স্ক্রিনশট দেখে নেওয়া যাক।

আরো কিছু স্ক্রিনশট দেখলে আরো অবাক হবেন।

একদম অ্যান্ড্রয়েডের লুডু কিং এর মত।আজ এ পর্যন্তই লিখলি তো হাত ব্যাথা হয়ে গেল।পরবর্তী পোষ্টে আপনাদেরকে আরও যোগ্যতা তাতে আমি নিয়ে আসবো অনেক অনেক আর্টিকেল।

তাই এই পর্যন্তই সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন।আর এই ফোনটি কেনার চেষ্টা করবেন।কারণে ফোনটি অ্যান্ড্রয়েডের চাইতে কম কিছু না।

ও আর একটা কথা ভুলে গেছি জিও টিভি আপনারা পাবেন জ্বর মাপার থার্মোমিটার।সেটা আমাকে আরো বেশি মুগ্ধ করেছে।ওই ফোনটা আরো ভালো হবে।

আজ আর নয় এই পর্যন্তই খোদা হাফেজ।

সমাপ্ত

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ

আমার ঠিকানা কবর...