একাউন্ট খুলে ১ ডলার বিকাশে নিয়ে নিন একটি অ্যাপ্লিকেশন থেকে ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । আমিও ভালো আছি । আজকে আমি আপনাদের জন্য দারুন একটি অ্যাপ্লিকেশন নিয়ে হাজির হলাম । আপনার যদি প্রতিদিন 500 টাকা ইনকাম করতে চাই আমার এই আর্টিকেলটি তাহলে আপনাদের জন্য ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এই অ্যাপ্লিকেশনটিতে আপনার কাজ হলো শুধু ভিডিও দেখা এবং অংক করে টাকা ইনকাম করা । অনেকেই চায় প্রতিদিন 500 টাকা ইনকাম করতে । কিন্তু সহজে করা ভালো কোন এপ্লিকেশন ওয়েবসাইট খুঁজে পাইনা । আজকে আমি আপনাদের জন্য সহজ কিছু কাজ নেই আপনারা এই অ্যাপ্লিকেশনটিতে সহজ কাজ করে কাম করতে পারবেন । চলুন শুরু করা যাক । অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে Gold Cash Make Money Online ।

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ?

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আপনার ফোনে যদি প্লে স্টোর থেকে থাকে তাহলে সেখানে প্রবেশ করবেন । তারপর উপরের দেওয়া নাম দিয়ে সার্চ করবেন সাথে সাথে দেখবেন অ্যাপ্লিকেশনটি চলে আসবে । আপনারা সেখান থেকে আপনি ইন্সটল করে নিবেন । অথবা আমিও অ্যাপটি লিংক দিয়ে দিচ্ছি । চাইলে সেখান থেকে ডাউনলোড করে নিতে পারেন । 

ডাউনলোড লিংক

এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরে আপনাকে আরো একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে । এই অ্যাপ্লিকেশন গুলোতে বাংলাদেশ থেকে কাজ করা যায় না । এজন্য আপনাদের ভিপিএন ব্যবহার করে কাজ করতে হবে । বিপিএন টি প্লে স্টোরে গিয়ে ডাউনলোড করে নিবেন । তারপর সেটি কানেক্ট করে কাজ করবেন । VPN টির নাম হচ্ছে Shora VPN ।

২. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন ?

ভিপিএন কানেক্ট করা হয়ে গেলে এবার আপনারা অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন । নিচে দেখবেন সাইনআপ অথবা রেজিস্ট্রেশন লেখা আছে সেখানে ক্লিক করবেন । প্রথমে আপনারা সেখানেই আপনার নাম আপনার ইমেইল এড্রেস পাসওয়ার্ড দিয়ে রেফার কোড 1234 দিয়ে রেজিস্ট্রেশন এ ক্লিক করুন । এবার আপনাকে লগইন করতে বলবে ।

লগিন করার জন্য আবার আপনার ইমেইল এড্রেস পাসওয়ার্ড দিয়ে লগইন এ ক্লিক করবেন । লগিন করা হয়ে গেলে সাথে সাথে আপনার একাউন্টে ১ ডলার চলে এসেছে । 

৩. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ?

আপনি সেখানে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন । স্পিন করে টাকা ইনকাম করতে পারবেন । অংক করে টাকা ইনকাম করতে পারবেন । প্রথমে আপনারা ডেইলি চেকিং এ ক্লিক করবেন । তারপর আপনি ওয়াজ ভিডিও কাজ করবেন । তারপর স্পিন এর কাজ করবেন । তারপর অংক এর কাজ করবেন । 

৪. কিভাবে টাকা উইথড্র দিবেন ?

টাকা উইথড্র দেওয়ার জন্য নিচে দেখবেন Redeem লেখা আছে সেখানে ক্লিক করবেন । আপনি সেখানে বিকাশ মোবাইল রিচার্জ নিতে পারবেন । বিকাশে টাকা নেওয়ার জন্য বিকাশ সিলেক্ট করবেন তারপর সেখানে আপনার নাম্বার আপনার অ্যামাউন্ট দিয়ে উইথড্রো এ ক্লিক করবেন । ২৪ ঘন্টার মধ্যে টাকা পেয়ে যাবেন ।

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভাল থাকবেন । আর আমার আর্টিকেলটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে বিভিন্ন সাইটে শেয়ার করবেন । ধন্যবাদ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ