রিয়েল বিটকয়েন আর্নিং গেমস খেলে টাকা আয় করুন

আমি আজ আপনাদের সাথে বিটকয়েন ও একটি রিয়েল বিটকয়েন আর্নিং গেমস নিয়ে আলোচনা করব।
বিটকয়েন সম্পর্কে আমরা সকলেই কমবেশি জানি যে, বিটকয়েন হচ্ছে একটি অনলাইন মুদ্রার নাম। আর বর্তমানে 1 বিটকয়েন এর মূল্য বাংলাদেশি টাকায় প্রায় 33 লক্ষ টাকা।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

যাই হোক মূল আলোচনায় ফিরে আসি।

একটা কথা মনে রাখবেন, অনেক এমন গেমস আছে যেগুলো অল্প কিছু সময় খেললেই 10 থেকে 20 ডলার দিয়ে দেয় তবে সেগুলোর মিনিমাম উইথড্রয়াল অ্যামাউন্ট হয়ে থাকে 500 থেকে 1000 ডলার।

আর আপনার কি মনে হয় যে, অনেকদিন খেললে 500 থেকে 100 ডলার হয়ে যাবে? এটা কখনোই সম্ভব নয়।

তারা আপনাকে সেই পরিমাণ পর্যন্ত পৌছতেই দিবেনা।  মানে আপনি যখন 400 কিংবা 450 ডলার করবেন তখন দেখবেন আর ডলার বাড়েনা।

এর প্রমাণ আমি নিজেই। আমি একটা গেম খেলেছিলাম যেটাতে মিনিমাম উইথড্রয়াল অ্যামাউন্ট ছিল 300 ডলার আমি যখন 297 করেছিলাম তখন দেখি আর বাড়ে না অনেক চেষ্টার পর অবশেষে ব্যার্থ হয়ে গেম টি কেটে দেই।

কিন্তু ভাই আমি এখন আপনাকে যেই গেমসের কথা বলব,  সেটা কোন ফেক গেমস নয়। 100% রিয়েল গেমস। আমি অনেক বার পেমেন্ট পেয়েছি।

আর এটাতে মাত্র 10শাতসি হলেই উইথড্র করতে পারবেন। আর এই 10 শাতসি করতে সর্বোচ্চ তিন থেকে চার মিনিট সময় লাগবে। তো চলুন কিভাবে কি করতে হবে সবকিছু জেনে নেই।।।

প্রথমেই আপনি আপনার মোবাইলের প্লে স্টোরে চলে যাবেন। অতঃপর সার্চ অপশনে গিয়ে বিটকয়েন ব্লাস্ট bitcoin blast লিখে সার্চ দিবেন। সবার প্রথমে পেয়ে যাবেন।

গেমসটি ডাউনলোড করার আগে, একবার একটু নিচে গিয়ে গেমসটি সম্পর্কে মন্তব্য গুলো ও রেটিং দেখে নিবেন। তখনই 90 পার্সেন্ট বিশ্বাস চলে আসবে। বাকি 10 পার্সেন্ট গেমসের ঢোকার পর।

গেমসটি ডাউনলোড করা হয়ে গেলে গেমস টি ওপেন করুন প্রথম ধাপের কাজ শেষ তো দ্বিতীয়ত আপনাকে যেটা করতে হবে সেটা না করেও কিন্তু গেমস খেলা যাবে।

তবে কোন পয়েন্ট এড হবেনা। পয়েন্ট তখনই হবে, যখন আপনি দ্বিতীয় কাজটি সম্পন্ন করবেন। কাজটি একেবারেই সহজ। কাজটি হলো আপনি যখন গেমসটি ওপেন করবেন।

তখন লক্ষ্য করবেন যে, একদম উপরে বড় করে লেখা আছে গেট স্টার্ট। সেটাতে ক্লিক করবেন। ক্লিক করার পর তিনটি অপশন দেখতে পাবেন। 1কন্টিনিউ উইথ গুগল 2কন্টিনিউ উইথ ফেসবুক 3কন্টিনিউ উইথ ইমেইল।

আপনার যেটা খুশি সেটা দিয়ে সাইন আপ করবেন। তবে আপনি যে জিমেইল দিয়ে কয়েনবেস একাউন্ট খুলেছেন,সেই জিমেইল দিয়ে সাইন আপ করলেই ভালো।

যখন প্লে তে ক্লিক করবেন তখন একটি এড আসবে এটি দেখা শেষ হলে উপরে ক্রস চিহ্ন তে ক্লিক করে অ্যাড থেকে বেরিয়ে আসবেন।

তখন গেমসটি ওপেন হবে।গেম জিতলেও পয়েন্টেড হবে হারলেও পয়েন্টে এড হবে। যাই হোক প্রথম লেভেল যখন শেষ করবেন, তখন দ্বিতীয় লেভেলে যাওয়ার জন্য নেক্সট এ ক্লিক করবেন। তখন প্রথমবারের মতো আবারো এড আসবে।

এড শেষ হলে কেটে দিয়ে খেলা শুরু করবেন। এভাবে একবার গেমস খেললে 2 শাতসি পাবেন পাঁচবার খেললে 10শাতসি। হবে তারপর উইথড্র  করতে পারবেন।

হোমে চলে যাবেন। হোমে গিয়ে দেখতে পাবেন,উপরে পয়েন্ট এর পাশে, ক্যাশ আউট অপশন আছে। সেটাতে ক্লিক করে আপনার কয়েনবেস এর ইমেইল বসিয়ে সাবমিট দিয়ে দিবেন। 24 ঘণ্টার ভেতর পেমেন্ট  পেয়ে যাবেন।

আশা করি বুঝতে পেরেছেন ধন্যবাদ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

21/7/2003