অনলাইনে ফ্রার্মিং করে আয় করার সেরা সাইট।

অনলাইনে ফ্রার্মিং করে আয় করার সেরা সাইট: আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠকবৃন্দ আজকে আমি আপনাদের এমন একটি সাইট সম্পর্কে বলব যেখানে আপনারা অনলাইনে পাখির ফ্রার্মিং করে আয় করতে পারবেন,এই সাইটে আয় করতে আপনাকে তেমন কিছু কাজ করতে হবে না।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

শুধু পাখি কিনে রাখবেন সেগুলো এক ঘন্টা পর পর ডিম দেবে সেই ডিম বিক্রি করে রিয়াল ডলার আয় করতে পারবেন। বলতে পারেন অনেকটা মাইনিং সাইটের মত। তাহলে চলুন এবার সাইট সম্পর্কে বিস্তারিত তথ্য জানি। যাইহোক সাইটের নাম হচ্ছে কয়েন বার্ড। 

coin birds থেকে অনলাইন ফ্রার্মিং করে আয় করুন।

তো বন্ধুরা চলুন আগে এ সাইটে রেজিষ্ট্রেশন কিভাবে করতে হবে সেটা জেনে নেই। 

আপনারা এই সাইটে একাউন্ট রেজিস্ট্রার করার সময় নিচের লিংকটি কপি করে Google chrome ব্রাউজারে পেস্ট করে একাউন্টটি রেজিষ্ট্রেশন করবেন। 

👇 একাউন্ট রেজিস্ট্রার করার লিংক 

https://coin-birds.com/?en=Parvej99

https://coin-birds.com/?en=Parvej99

1. সাইটে ঢুকার পর আপনি ডান দিকে উপরে create account লেখা দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন। 

2. তারপর নিচের মত একটা ফর্ম পাবেন সেটা পূরণ করবেন। ⬇️

username * এ আপনার ইউজার নেইম দেবেন, কোন স্পেস ছাড়া নামের সাতে কয়েকটি নাম্বার যেমনঃ forhan245

Email * এ আপনার সঠিক ইমেইল অ্যাড্রেস দেবেন। 

Password * এ আপনার নিজের মতো করে একটা 8 অক্ষরের পাসওয়ার্ড দেবেন। তবে পাসওয়ার্ডটি আপনি ইংরেজি ক্যাপিটাল লেটার, স্মল লেটার এবং কয়েকটি নাম্বার মিলিয়ে দেবেন। যেমনঃ Four574

Password repeat * এ একই পাসওয়ার্ড আবার দেবেন। 

তারপর I have read and accept the rules and project. বক্সটিতে ঠিক চিহ্ন দিয়ে sign up বাটনে ক্লিক করে একাউন্টটি রেজিষ্ট্রেশন করে নিবেন। 

একাউন্ট sign up করার পর আপনার ইমেইল অ্যাড্রেসে কয়েন বার্ড থেকে একটা ভেরিফাই ইমেইল যাবে, সব ফোল্ডার চেক করে আপনার ইমেইলে গিয়ে ইমেইল অ্যাড্রেসটি ভেরিফাই করে নিবেন। 

✔️ coin,birds সাইটে কি কি কাজ করতে হয়?

1. পাখি কিনে ফ্রার্মিং শুরু করা। 

এখনে তেমন কোনো কঠিন কাজ নয়। একাউন্ট রেজিস্ট্রার করার পর আপনি ৩০০ ফ্রি গোল্ড কয়েন পাবেন সেটা দিয়ে প্রথমে একটি পাখি কিনে রাখবেন। এখনে 7 টি পাখি রয়েছে এবং এক এক টার দাম ও আলাদা, এবং দাম অনুযায়ী সেগুলো ডিম ও দেবে সেগুলো আলোচনা করছি। 

2. এই সাইটে আপনার ইচ্চা হলে ফ্রিতে দুই ঘণ্টা পর পর ডেইলি বোনাস হিসেবে গোল্ড কয়েন সংগ্রহ করা।  

এখনে আপনি যদি চান যে প্রতিদিন ফ্রিতে সাইটে ঢুকে দুই ঘণ্টা পর পর ডেইলি বোনাস হিসেবে গোল্ড কয়েন সংগ্রহ করে, কোন ইনভেস্ট ছাড়া এই গোল্ড কয়েন দিয়ে অনলাইনে ফার্মিং শুরু করবেন তাহলে সেটা ও পারবেন। প্রতি দুই ঘণ্টা পর পর ডেইলি বোনাস এ আপনি সর্বোচ্চ ১০-৫০ গোল্ড কয়েন পর্যন্ত পেতে পারেন ফ্রিতে ।

অথবা আপনি যদি বড় একটা ফ্রার্ম খোলে তাড়াতাড়ি বেশি ইনকাম করতে চান তাহলে আপনি সরাসরি ডলার দিয়ে গোল্ড কয়েন কিনে তা দিয়ে যেটা ইচ্চা যতগুলি ইচ্ছা কিনে রাখতে পারবেন। এতে ইনকাম বেশি হবে।  

✔️ পাখি কিনতে হবে কিভাবে।  

পাখি কিনতে হলে আপনাকে একাউন্ট লগিং করে

 buy birds * এ গিয়ে পাখি কিনতে পারবেন গোল্ড কয়েন দিয়ে। ⬇️

Warehouse * এ আপনি কতগুলি কি কি পাখি কিনেছেন এবং কোন পাখি কত গুলো ডিম দিয়েছে সেগুলো দেখতে পাবেন, এবং সেই ডিম গুলো সংগ্রহ করতে আপনেকে Collect লেখাতে ক্লিক করতে হবে। 

Sell eggs * এ আপনি সংগ্রহ করা ডিমগুলো বিক্রি করতে পারবেন, এতে আপনি একদিকে পাবেন কিছু গোল্ড কয়েন যেটি দিয়ে পাখি কেনা যায় আর অন্যদিকে পাবেন gold bur যে টি উইথড্র দিয়ে আপনি সরাসরি ডলার নিতে পারবেন। 

✔️ এখানে উইথড্র নিব কিভাবে? 

এখানে আপনি বিভিন্ন মাধ্যমে ডলার তুলতে পারবেন withdrawn funds এ গিয়ে 

 যেমনঃ payeer, Qiwiwallet, perfect money, skrill, webmoney, paypay, musturd card, visa, ইত্যাদির। তবে আপনি payeer একাউন্ট মাএ ৫ সেন্ট হলেই উইথড্র নেওয়া যায়। সেজন্য আমি বলব আপনারা payeer একাউন্ট খোলে নিবেন যাদের payeer একাউন্ট নেই।  

পেয়ার একাউন্ট খোলার লিংক ⬇️

https://payeer.com/?session=23273279

তারপর আপনি পেয়ার একাউন্টে তুলা ডলার সেল দিয়ে বিকাশ, নগদ রকেটে টাকা নিতে পারবেন।  

আপনার যদি কোন কিছু জানার থাকে তাহলে সাপোর্ট পেতে এই লিংকে গিয়ে ফেইসবুক মেসেঞ্জার এ ইনবক্সে মেসেজ দেবেন  

👇https://m.me/sashasha.aj.9

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ