10 টি সেরা অনলাইন ইনকাম সাইট । Best online earning sites

10 টি সেরা অনলাইন ইনকাম সাইট । Best online earning sites

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অনলাইন ইনকাম সাইট

ডলার ইনকাম সাইট

1/Googel Adsense

2/youtube.com

3/facebook.com

4/upwork.com

5/fiverr.com

6/themeforest.com

7/amazon.com

8/Swagbucks 

9 / meesho 

১০/নিজের ওয়েবসাইট দিয়ে আয় করুন 

বিকাশে আয় করার সাইট 

অনলাইন থেকে ইনকাম করতে কি কি প্রয়োজন হবে ?  

পরিশেষে । Conclusion

অনলাইন ইনকাম সাইটমানে অনলাইন থেকে ইনকাম করা এখন আর কোন স্বপ্নের ব্যাপার নয় । বর্তমানে যে কেউ চাইলে ঘরে বসেই বিভিন্ন অনলাইন ইনকাম সাইট থেকে কাজ করে ভালো অর্থ উপার্জন করতে পারে ।  এবং ইতিমধ্যে বাংলাদেশ বিশাল সংখ্যক তরুণ-তরুণী অনলাইন ইনকাম সাইট গুলোতে প্রচুর কাজ করছে এবং দেশে রেমিটেন্স নিয়ে আসছে ।  

অনলাইন ইনকাম সাইট গুলোর সুবিধা হচ্ছে,,, ঘরে বসেই বিভিন্ন উন্নত, ও উন্নয়নশীল দেশের ক্লান্দের কাজ করে দেওয়া যায় এইসব অনলাইন ইনকাম সাইটগুলোর সহায়তায় ।অনলাইন ইনকাম তরুণ-তরুণীদের কাছে জনপ্রিয় হয়ে ওঠা অন্যতম প্রধান কারণ হচ্ছে,,, অনলাইন ইনকাম অথবা ঘরে বসে অনলাইনে কাজ করার ক্ষেত্রে এখানে অন্য কেউ বস হিসেবে কর্তৃত্ব দেখাচ্ছেনা ।  

আমরা সাধারণত ৯ টা থেকে ৫ টা চাকরির অফিসে দেখে থাকি । তরুণরা কর্তৃত্ব কখনো পছন্দ করেনা,, তারা কার অধীনে বকা শুনে কাজ করতে পছন্দ করেনা । এবং এর ফলে ফ্রিল্যান্সিং ও ঘরে বসে বিভিন্ন অনলাইন ইনকাম সাইটগুলোতে কাজ করার প্রবণতা তরুণ-তরুণীদের মাঝে দিন দিন বৃদ্ধি পাচ্ছে 

তাই আজকে আমার এই পোস্টে আমি আপনাদের সাথে আলোচনা করার চেষ্টা করব,,, কিছু সত্যিকার অর্থে বিশ্বস্ত অনলাইন ইনকাম সাইট এর সাথে আপনাদের পরিচয় করিয়ে দেওয়ার । যেখানে কাজ করে আপনি সুন্দর একটি ক্যারিয়ার গড়ে তুলতে পারবেন ।  

 বাংলাদেশের অনেক তরুণ-তরুণী এই অনলাইন ইনকাম সাইট গুলোতে কাজ করে যাচ্ছে । তাই আপনি যদি কিছু বিশ্বস্ত অনলাইনে ইনকাম সাইট এর খুঁজে থাকেন,, তাহলে অবশ্যই পুরো পোস্টটি মনোযোগ দিয়ে পড়ার চেষ্টা করুন ।

ডলার ইনকাম সাইট

অনলাইন থেকে বেশিরভাগ সময় যে ইনকাম গুলো হয়ে থাকে,, তা আমরা ডলার কারেন্সি তেই পেয়ে থাকে ।  

ইন্টারন্যাশনাল ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস গুলো তে যেহেতু আমরা বিভিন্ন দেশে ক্লায়েন্টদের কাজ করে দিয়ে থাকি,,, এবং ডলার যেহেতু একটি ইন্টারন্যাশনাল অথবা আন্তর্জাতিক মুদ্রা তাই আমাদেরকে ডলারের মাধ্যমে টাকাগুলো গ্রহণ করতে হয় 

ডলারের মাধ্যমে অথবা ডলার কারেন্সি কাজ করলে আমাদের বাংলাদেশের জন্য টাকার পরিমাণটা অনেক বেশি হয়,,, । তাই আজকে আপনাদের সাথে ডলার ইনকাম সাইট গুলো ও পরিচয় করিয়ে দেয়ার চেষ্টা করব ।  এবং এ ধরনের সাইট গুলো তে কাজ করতে কি কি প্রয়োজন হবে তা নিয়ে ও আলোচনা করব ।

অনলাইন ডলার ইনকাম সাইট সমূহ

Google Adsense

youtube

facebook

upwork

fiverr

themeforest

amazon

Swagbucks

meesho

Your own website

1/Googel Adsense

Earn money with adsense

Earn-money-with-adsense

গুগল এডসেন্স বর্তমানে খুবই পরিচিত এবং খুবই জনপ্রিয় একটির নাম ব্লগারদের কাছে । গুগল এডসেন্স ব্যবহার করে অনলাইন থেকে লক্ষ লক্ষ টাকা আয় করা যায় প্রতি মাসে । গুগল এডসেন্স হচ্ছে গুগোল এর একটি বিজ্ঞাপন সেবা ।   

যারা ইউটিউব ও ওয়েবসাইটের মাধ্যমে ব্লগিং করে থাকেন তারা অবশ্যই গুগল এডসেন্স সম্পর্কে পরিচিত,,, এবং গুগল এডসেন্স ব্যবহার করে থাকেন ।  

যখন একটি ইউটিউব চ্যানেল অথবা একটি ওয়েবসাইট এ গুগল অ্যাডসেন্স অ্যাপ্রুভাল পায় তখন গুগল এডসেন্স সে ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইটে বিজ্ঞাপন দেখিয়ে থাকে,,, 

এবং যখন কোন ভিজিটর ওয়েবসাইটে ও ইউটিউব চ্যানেলে ভিজিট করে এবং বিজ্ঞাপন গুলোতে ক্লিক করে তখন ইউটিউব চ্যানেলের মালিক,, অথবা ওয়েবসাইটের মালিক গুগল এডসেন্স থেকে একটি কমিশন লাভ করে থাকে ।

তাই অনলাইনে ডলার ইনকাম সাইট যদি খুঁজে থাকেন তাহলে গুগল এডসেন্সের মাধ্যমে অনেক ভালো পরিমাণ অর্থ আয় করতে পারবেন ।

2/youtube.com

Earn money with Youtube

ইউটিউব বর্তমান বিশ্বে পুরো ইন্টারনেট ওয়েবসাইট এর জগতে দ্বিতীয় স্থানে অবস্থান করছে । এবং প্রতিমাসে ইউটিউবে প্রায় ৩৪ বিলিয়ন মানুষ ভিজিট করছে । 

তাহলে বুঝাই যায় ইউটিউব কি পরিমান জনপ্রিয়,,, এবং ইউটিউব মানুষ কতটা ব্যবহার করে । এবং এই ইউটিউব কে ব্যবহার করে অনেকে লক্ষ লক্ষ টাকা আয় করছে, আপনিও চাইলে ইউটিউবে একটি চ্যানেল খুলে, একটি নির্দিষ্ট টপিক বেছে নিয়ে,, সুন্দর ও কোয়ালিটি ফুল ভিডিও তৈরি করে সেই চ্যানেলে পাবলিশ করার মধ্য দিয়ে ইউটিউব থেকে আপনি ইনকাম করতে পারবেন । 

ইউটিউব থেকে নানান ভাবে ইনকাম করা যায়,, তার মধ্যে অন্যতম কয়েকটি উপায় হচ্ছে,১/ গুগল এডসেন্স ইউটিউব

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Alim - Apr 10, 2022, 7:24 AM - Add Reply

আপনার আর্টিকেলে ভিজিটর বাড়াতে আমার San polok blogger গ্রুপে জয়েন হয়ে নিন নিচের এই লিংকে ক্লিক করে:-
https://www.facebook.com/groups/4923657331062352/?ref=share

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ