অনলাইনে ইনকাম করার সেরা দুইটি ওয়েবসাইট। বিশ্বস্ততার সাথে পেমেন্ট করে বিকাশ নগদ ও রকেটে

বাংলাদেশি সেরা দুইটি ওয়েবসাইট অনলাইনে ইনকাম করার জন্য। সেরা দুইটি ওয়েবসাইট থেকে পেমেন্ট পেতে পারেন বিকাশ নগদ রকেট একাউন্টের মাধ্যমে। এই ওয়েবসাইটগুলোতে কাজ করলে প্রতিদিন অন্তত 500 টাকার বেশি ইনকাম করতে পারবেন। আর্টিকেলটিতে বিস্তারিত বলার চেষ্টা করেছি আশা করি সম্পূর্ণ আর্টিকেলটি পড়বেন। কোন কিছু জানার থাকলে অবশ্যই কমেন্ট করতে ভুলবেন না ধন্যবাদ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

যারা মূলত অনলাইন থেকে ইনকাম করার জন্য ছুটছেন। তাদের জন্য আমার আজকের আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। আর্টিকেল এর শুরুতে বলব অবশ্যই আর্টিকেলটি সম্পূর্ণ করার জন্য। আজকে আমি একটি ওয়েবসাইট এর সাথে পরিচয় করিয়ে দিব।

যদিও ওয়েব সাইটটি অনেক পুরাতন আপনারা হয়তোবা এর কথা শুনেও থাকতে পারেন। কিন্তু কিছু কিছু লোকেরা এই ওয়েবসাইট সম্পর্কে কিছুই জানেনা। এই ওয়েবসাইটে আপনি পার্ট টাইম জব হিসেবে কাজ করতে পারেন। আপনার হাতে যদি থাকে কি অ্যান্ড্রয়েড ফোন বা কম্পিউটার আর নেট কানেকশন।

তাহলে আপনি খুব সহজেই পার্ট টাইম জব করতে পারবেন এ ওয়েবসাইট থেকে। এমনকি আশ্চর্য হবেন জেনে যে ওয়েবসাইটে প্রায় 10 হাজার মেম্বার কাজ করে। এমনকি সরাসরি পেমেন্ট বিকাশ এবং রিচার্জের মাধ্যমে এই ওয়েবসাইট করে থাকে। আর আপনি যদি লেখালেখি করতে ভালোবাসেন তাহলে তো আপনার ইনকাম এর কোন অভাব হবে না।

আপনি শুধু এই ওয়েবসাইটে কাজ করলেই মাসে প্রায় 10 হাজার টাকা পর্যন্ত ইনকাম করা সম্ভব হবে। তো বন্ধুরা আর কথা না বাড়িয়ে চলুন মূল আলোচনায় চলে যায়।

বাংলা ভাষায় আর্টিকেল লিখে আয় করার অন্যতম সাইট।  

বন্ধুরা বাংলা ভাষায় আর্টিকেল লেখার জন্য যে ওয়েবসাইটটি দিয়েছি সেটা আপনারা নিঃসন্দেহে কাজ করতে পারেন। তবে আপনাদের জন্য আরো একটি আরনিং ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। এটাও মূলত বাংলা ভাষায় আর্টিকেল লিখে আয় করার জন্য। আপনারা চাইলে এটাতেও কাজ করতে পারেন। তাই বলতে চাই অবশ্যই এখানে কাজ করলে মনোযোগ সহকারে আর্টিকেলটি পড়তে থাকুন।

ওয়েবসাইট এর নাম কি 👇 ?

Hotovaga.com থেকে আয়

উপরের ওয়েবসাইটে আপনি চাইলে বাংলা ভাষায় আর্টিকেল লিখে আর্নিং করতে পারেন। এই ওয়েবসাইটটি 2021 সালের মাঝামাঝি সময়ের পর তৈরি করা হয়েছিল। মূলত কয়েক মাস আগেই ওয়েবসাইটটি রিলিজ করা হয়েছে।

এই ওয়েবসাইটে রেফার করে এবং আর্টিকেল লিখে আয় করা যায়। এমনকি এই ওয়েব সাইটে পেমেন্ট সিস্টেম রয়েছে বিকাশ নগদ রকেট একাউন্ট সহ আরো নানা একাউন্টে। আর আশ্চর্য যে বিষয়টা সেটা হল মাত্র 20 টাকা হলেই পেমেন্ট। হ্যা বন্ধুরা আপনারা ঠিক শুনেছেন। তো চলুন এবার কথা না বাড়িয়ে এসে সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

এই ওয়েবসাইটে কি কি কাজ করে ইনকাম করার সুযোগ আছে

✓ বাংলা ভাষায় আর্টিকেল লিখে আয় করতে পারবেন।

✓ রেফার করে আনলিমিটেড আয় করতে পারবেন।

ওয়েবসাইটে মাত্র দুইটি কাজ থাকলেও ইনকাম কিন্তু কম নয়। এবং আগের ওয়েবসাইট থেকে এই ওয়েবসাইটটি একটু নয় অনেকটাই ভিন্ন। তাই ইনকাম ও অন্যান্য মাধ্যমে আলাদা সম্পূর্ণ।

ওয়েবসাইটে কোন কাজে কত টাকা করে পাবেন। 👇

✓ বাংলা ভাষায় আর্টিকেল লিখে আনলিমিটেড আয় করতে পারবেন। আপনার একটি আর্টিকেল যখন সাবমিট করবেন তাদের কাছে। তখন তারা রিভিউ করার পর পাবলিস্ট করবে। তবে পাবলিস্ট করার সাথে সাথেই কোন টাকা আপনার একাউন্টে যোগ করবে না। আপনার আর্টিকেলটিতে যত ভিউ হবে তার উপরে নির্ভর করবে আপনার টাকা কত পাবেন।

আপনার আর্টিকেলে যদি 1000 ভিউ হয় তাহলে আপনি পাবেন 750 টাকা বর্তমান রেট। বন্ধুরা অবাক হলে করার কিছু নাই বর্তমানে তারা এই সুযোগটি দিচ্ছে। পরবর্তীতে তাদের ওয়েবসাইটে আপডেট হতে পারে।

✓ রেফার করে ইনকাম করার সুযোগ রয়েছে আনলিমিটেড এই ওয়েবসাইটে। প্রতিটি রেফারের জন্য 25 থেকে 30 শতাংশ কমিশন রয়েছে। আপনার রেফারেল মেম্বার যত হবে তার 25 থেকে 30 শতাংশ টাকা আপনার একাউন্টে জমা হবে।

রেফারেল মেম্বারের কোন টাকা কাটা যাবে না এটা আপনার বোনাস হিসেবে যোগ হবে। আজি ইনকাম বেশি করার জন্য বেশি বেশি রেফার করতে থাকুন। পরবর্তীতে টা চেঞ্জ হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই ওয়েবসাইটে কিভাবে টাকা উত্তোলন করতে হয়।

✓ বিকাশের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

✓ রকেট একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

✓ নগদ একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

✓ পেটিএম এর মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

✓ ব্যাংক একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

✓ তাছাড়া কয়েনবেস এর মাধ্যমে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে।

কত টাকা হলে টাকা উত্তোলন অর্থাৎ উইথড্র করতে পারবেন।

✓ এই ওয়েবসাইটে মাত্র /২০ টাকা হলেই উত্তোলন করতে পারবেন। তবে শুধু ফ্লাক্সিলোড এর মাধ্যমে 20 টাকা উইথড্র করতে পারবেন। তবে বিকাশ নগদ রকেট একাউন্টে নিতে হলে 20 টাকায় হবে না উত্তোলন।

✓ বিকাশ নগদ রকেট একাউন্টে টাকা উত্তোলন করতে হলে, আপনার একাউন্টে 100 টাকা থাকতে হবে। তাহলে আপনি খুব সহজেই এখান থেকে বিকাশের মাধ্যমে অথবা নগদ একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। আশা করি বোঝাতে পেরেছি সবকিছুই। কোন কিছু জানার থাকলে কমেন্ট করবেন।

অধিক সর্তকতা 

বন্ধুরা এই ওয়েবসাইটে কাজ করলে অবশ্যই তাদের নিয়মকানুন বা গাইডলাইন মেনে কাজ করবেন। কোনভাবেই কপি পোস্ট করবেন না। সম্পূর্ণ নিজের অভিজ্ঞতা অনুযায়ী এখানে আর্টিকেল লেখালেখি করবেন আশা করি।

তাদের ওয়েবসাইট এর নিয়ম কানুন না মেনে কাজ করলে আপনার অ্যাকাউন্টটি সাসপেন্ড হয়ে যেতে পারে। তাই যারা কাজ করতে আগ্রহী অবশ্যই নিয়ম মেনে কাজ শুরু করুন। কোন সমস্যা হলে আমাকে অবশ্যই বলতে পারেন আমি হেল্প করব ইনশাল্লাহ।

অপর একটি ওয়েবসাইট হলো, ওয়েবসাইটের নাম 👇

Grathor.com

এই ওয়েবসাইটে আপনি বাংলা ভাষায় আর্টিকেল লেখার মাধ্যমে ইনকাম করতে পারবেন খুব সহজেই। এই ওয়েবসাইটটি সাধারণত 2018 সাল থেকে আউটসোর্সিং এর প্ল্যাটফর্ম হিসেবে গণ্য করা হয়েছে। বিশ্বস্ত হিসেবে খুবই জনপ্রিয়তা পেয়েছে এই ওয়েবসাইটি। আপনারা কোন প্রকার সমস্যা ছাড়াই এই ওয়েবসাইটে কাজ শুরু করে দিতে পারেন।

এই ওয়েবসাইটে যারা কাজ রয়েছে 

✓ বাংলা ভাষায় আর্টিকেল লিখে।

✓ পোস্ট পড়ে।

✓ পোস্টে কমেন্ট করে।

✓ পোস্ট শেয়ার করে।

✓ দৈনিক লগইন করে।

✓ রেফার করে।

✓ ভিউজ ইন বোনাস।

ইত্যাদি কাজ সহ আরো নানা উপায়ে এখান থেকে আয় করা যায়। আপনার একটি আর্টিকেল লিখে সর্বোচ্চ 100 টাকা পর্যন্ত পেতে পারেন।

কোন কাজে কত টাকা

✓একটি আর্টিকেল লিখলে সর্বোচ্চ 100 টাকা পর্যন্ত পাওয়া যাবে। প্রতিটা আর্টিকেলের জন্য 8 থেকে 100 টাকা পর্যন্ত পাবেন।

✓ পোস্ট ভিউজ 10 পয়সা করে।

✓ পোস্টে কমেন্ট 50 পয়সা করে।

✓ পোস্ট শেয়ার করলে 100 টাকা পর্যন্ত।

✓ 500 টা পোস্ট পূরণ হলে গোল্ডেন বোনাস পাবেন দ্বিগুণ।

✓ দৈনিক লগইন বোনাস 10 পয়সা করে।

✓ রেফার করলে 5 থেকে 50 টাকা পর্যন্ত।

এছাড়াও আরো বেশি ইনকাম করার সুযোগ রয়েছে বর্তমানে। তারা 2021 সালে নতুন আপডেট করেছে। আর এখন যদি আপনি কাজ শুরু করেন তাহলে আরো বেশি ইনকাম করতে পারবেন এই ওয়েবসাইট থেকে।

ওয়েবসাইট থেকে কি কি উপায়ে পেমেন্ট উত্তোলন করতে পারবেন

✓ মোবাইল রিচার্জ এর মাধ্যমে।

✓ বিকাশ পার্সোনাল একাউন্টের মাধ্যমে।

উপরের দুইটি উপায় এখান থেকে টাকা উত্তোলন করতে হয়। হয়তো বা পরবর্তীতে আরো ফিসার কোন অ্যাকাউন্ট যুক্ত করতে পারে। এবার প্রশ্ন আসতে পারে কত টাকা হলে টাকা উত্তোলন করতে পারি। এই ওয়েবসাইটে সাধারণত দুই ধরনের টাকা উত্তোলন করা যায়। যারা ফ্রি মেম্বার হয়ে কাজ করবেন তাদেরকে 1000 টাকা হলে উত্তোলন করার সুযোগ রয়েছে।

আর যারা মূলত প্রিমিয়াম মেম্বার হয়ে কাজ করবেন। তারা মাত্র 600 টাকা হলেই টাকা উত্তোলন করতে পারবেন। মাত্র 1000 টাকা অথবা 600 টাকা হলে আপনার টাকা উত্তোলন করতে পারবেন। আশা করি সব কিছুই বুঝাতে পেরেছি।

অধিক সর্তকতা

বন্ধুরা এই ওয়েবসাইটে কাজ করলে অবশ্যই তাদের নিয়মকানুন বা গাইডলাইন মেনে কাজ করবেন। কোনভাবেই কপি পোস্ট করবেন না। সম্পূর্ণ নিজের অভিজ্ঞতা অনুযায়ী এখানে আর্টিকেল লেখালেখি করবেন আশা করি। তাদের ওয়েবসাইট এর নিয়ম কানুন না মেনে কাজ করলে আপনার অ্যাকাউন্টটি সাসপেন্ড হয়ে যেতে পারে। তাই যারা কাজ করতে আগ্রহী অবশ্যই নিয়ম মেনে কাজ শুরু করুন।

তো বন্ধুরা পরিশেষে, আমার আজকের আর্টিকেলটি আপনাদের কাছে কেমন লাগলো কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন। ভালো লাগলে অবশ্যই শেয়ার করতে পারেন আপনার বন্ধু বান্ধবীদের সাথে। আর্টিকেলে কোন কিছু বুঝতে অসুবিধা হলে বা কিছু জানার থাকলে কমেন্ট করে বলতে পারেন। আমার আজকের আর্টিকেলটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে আজকের মত বিদায় নিব, আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ