জনপ্রিয় কিছু বাংলাদেশি ইনকাম সাইট - ঘরে বসেই আয় করুন

যারা বাড়িতে অবসর সময় পার করছেন, তারা ঘরে বসেই মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারেন। কি অবাক হচ্ছেন?

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমি সত্যি ই বলছি। আপনি যত বেশি লেখালেখি করবেন ততই আপনি আপনার জীবনে উন্নতির শিখরে আরোহণ করতে পারবেন। ঘরে বসেই আর্টিকেল লিখুন আর মাসে হাজার হাজার টাকা ইনকাম করুন খুব সহজেই।

তো কিভাবে ইনকাম করবেন সেটাও বলে দিচ্ছি। আজ আপনাদের সামনে এমন কিছু ইনকামের সাইট বলে দিবো, যে গুলো থেকে আপনি নিয়মিত লিখালিখি করে আয় করতে পারেন। এর জন্য প্রয়োজন একটা পিসি/ফোন আর ইন্টারনেট কানেকশন।

তবে এটাও জেনে রাখা ভালো যে, অধৈর্য হয়ে গেলে চলবে না বরং ধৈর্যসহকারে লেগে থাকতে হবে। আর নিয়মিত লেখালেখি করতে হবে। অনেক বেশি চর্চা করতে হবে। তাহলেই আস্তে আস্তে আপনি দক্ষ হয়ে উঠবেন। অনলাইন থেকে মাসে ১০০০০-১৫০০০ টাকা আয় করা কোন ব্যপার ই না।
তো চলুন জেনে নেয়া যাক, ওই ওয়েবসাইটের নাম ও কাজের বিবরণ,,,

১/ জে আইটিঃ-

অনলাইন জগতে তাদের পদচারণা অনেক আগের। এবং খুবি বিশ্বস্ত একটা অনলাইন প্রতিষ্ঠান। এখানে আপনি নিয়মিত কাজ করে আয় করতে পারেন।

যা যা করা লাগবেঃ-

প্রথমে আপনি এটাতে রেজিষ্ট্রেশন করতে হবে। তারপর আপনার একটা একাউন্ট তৈরি হবে। আর আপনি সেটা থেকেই সব কাজ করতে পারবেন। এটাতে আপনি আপনার ব্যালেন্সে 100 টাকা হলেই আপনি বিকাশ, নগদ, রকেটের মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন।

২/গ্রাথোর ডট কমঃ-

অনলাইন জগতের আরেকটি বিশ্বস্ত প্রতিষ্ঠান হলো গ্রাথোর ডট কম। এখানে পাবেন আপনি বাংলাদেশের অনেক লেখকের সমাহার। তাদের লিখা পড়ে জ্ঞান অর্জন করতে পারবেন, সাথে নিজেও কাজ করে আয় করতে পারেন।

যা যা করা লাগবেঃ-

প্রথমে প্লে স্টোর থেকে grathor.com লিখে সার্চ করলে গ্রাথোরের একটা অ্যাপস চলে আসবে। তারপর সেই অ্যাপসটা ইন্সটল করে সেটাতে রেজিস্ট্রেশন করে লগইন করবেন। লগইন করার সাথে সাথেই আপনি বোনাস কিছু টাকা পেয়ে যাবেন।

টাকা তুলার নিয়মঃ-

এটাতেও আপনি আপনার ব্যালেন্সে ১০০০ টাকা হলে তারপরে  উইথড্র করতে পারবেন। এবং নিয়মিত লেখালেখি করলে আপনি প্রমোশন এবং সাথে বোনাস পাবেন।

৩/ রোর বাংলাঃ-

এটা অনলাইন জগতের একটা জনপ্রিয় ওয়েব সাইট। এটাতে অনেক প্রবীণ লেখকেরা লেখালেখি করেন। আপনি এখানে গল্প-কবিতা ইসলামিক বিষয়গুলো এখানে লিখতে পারেন। এবং উনাদের সার্ভিসও খুব ভালো। আশা করি ঠকবেন না। ইসলামিক বিষয় ভিত্তিক লিখাও লিখতে পারেন এই ওয়েবসাইটে।

এটাতেও আপনি 100 টাকা হলেই বিকাশ নগদ রকেটের মাধ্যমে আপনি টাকা তুলতে পারবেন।

৪/ হতভাগাঃ-

অনলাইন জগতের চমৎকার একটি ইনকাম সাইট হল হতভাগা। এটা থেকেও আপনি লিখালিখি করলে মাসে অনেক টাকা ইনকাম করতে পারবেন।

প্রথমে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। আপনার একটা ইউজারনেম দিতে হবে আপনার ইমেইল এড্রেসটা দিতে হবে তারপর পাসওয়ার্ড টা দিতে হবে। তারপরেই হয়ে গেল আপনার একাউন্ট। এবার আপনি আনন্দে কি করতে থাকুন মাসে মাসে ইনকাম করতে থাকুন।

৫/ অর্ডিন্যারি আইটিঃ-

এই ওয়েবসাইট টাতে প্রথমে আপনাকে রেজিস্ট্রেশন করে লগইন করতে হবে। পর অর্ডিনারি আইটির মাধ্যমে আপনাকে কোর্স করানো হবে। কোর্সের জন্য 1020 টাকা লাগতে পারে। যেটা প্রথম মাসের ইনকাম এর সাথে ফেরত দিয়ে দেওয়া হবে।  তারপর ওনারা সাতদিন কোর্স করাবে। কোর্স করা শেষ হলে  উনাদের আইটিতে আপনাকে কাজ দিবে এবং সেটা থেকে আপনি নিয়মিত কাজ করে ইনকাম করতে পারবেন।

বিশেষত্বঃ-

যখন আপনি তাদের আইটিতে যুক্ত হয়ে যাবেন তারপর আপনি আপনার অবসর সময়টা কে কাজে লাগিয়ে মাসে মাসে 15 হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। কল্পনা নয়। সত্যি সত্যিই।

সর্বোপরি বলবো আপনি যদি একাগ্রতার মাধ্যমে অনলাইনে লেগে থাকেন, আপনার সফলতা আসবেই আসবে ইনশাআল্লাহ। আর দেরি না করে লেগে পড়ুন লেখার কাজে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

নামঃ- ইয়াসিন আরাফাত পিতাঃ- মোজাফফর হোসেন থানা, কালীগঞ্জ। জেলা, গাজীপুর। আমি একজন ছাত্র। ফোনঃ- 01842690077