বাংলাদেশের ইনকাম সাইট। বাংলাদেশী ইনকাম ওয়েবসাইট।

আপনি কি মোবাইল দিয়ে টাকা ইনকাম করতে চান? 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

মোবাইল দিয়ে দিনে ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম করুন!

প্রিয় বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি আপনার হাতে তো স্মার্ট ফোন দিয়ে আপনি কিভাবে ২০০- ৩০০ টাকা ইনকাম করতে পারবেন।

আপনারা হয়তো অনেক ওয়েবসাইট ঘাটাঘাটি করে শেষ পর্যন্ত ইনকাম করতে পারেননি।  আপনাদের হতাশ হওয়ার কিছুই নেই।  আজকে আমি আপনাদের মাঝে বলতে যাচ্ছি বাংলাদেশ থেকে রিয়েল ভাবে কিভাবে টাকা ইনকাম করা যায়। 

অনেকে অনেক ওয়েবসাইটে টাকা ইনকাম করার কথা বলে কিন্তু সেই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করা যায় না। 

আপনারা হয়তো অনেক জায়গা থেকে প্রতারিত হয়েও এসেছেন।  অনেকে বলে দুই থেকে তিন ঘণ্টা কাজ করে আয় করুন ১০০০ টাকা। আপনি যদি কোন ওয়েবসাইট থেকে কাজ করে প্রতারিত হয়ে আসেন,  তাহলে আপনি কখনোই মনে করবেন না,  অনলাইন জগতে ইনকাম করা যায় না। 

ছাড়া অনলাইন জগতে নতুন এসেছেন তারা হয়তো অনেক জায়গায় প্রতারিত হয়ে এসেছেন।  এটা স্বাভাবিক বিষয়।  প্রথম প্রথম আপনাদের সঙ্গে এরকম ঘটনা ঘটতে পারে। 

আমার সাথে এরকম একটা ঘটনা ঘটেছিল।  একটি অ্যাপ থেকে কাজ করার পর আমাকে পেমেন্ট দেওয়া হয়নি। তবুও আমি অনলাইন জগতে ইনকাম করা ছেড়ে দেয়নি। 

মানুষ সাধারণত ভুল থেকেই শিক্ষা পায়।  বন্ধুরা আপনারা অনেকেই বলতে পারেন যে অনলাইন থেকে কি সত্যিই টাকা ইনকাম করা যায়? এ প্রশ্নের উত্তরে আমি বলব,

অবশ্যই অনলাইন থেকে টাকা ইনকাম করা যায়।  আপনি যদি লোভে পড়ে অনলাইনে টাকা ইনকাম করতে আসেন তাহলে কখনোই আপনি অনলাইনে সফলতা অর্জন করতে পারবেন না।

অনলাইন জগতে বেশি টাকার লোভে পরে কাজ করতে গেলে অনেক জায়গায় হেরে যাবেন।  যারা অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারেন না তাদের জন্য আজকের আমার পোস্টটি। 

অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য আপনাকে অবশ্যই দিনে ২ থেকে ৩ ঘন্টা অনলাইনে সময় দিতে হবে।  তাহলে আপনি অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। চলুন আসল কথায় আসা যাক

(1) Grathor.com:

আপনি গুগলে গিয়ে সার্চ করবেন গ্র্যাথর ডটকম ।  সার্চ করার পর প্রথমে যে ওয়েবসাইট পাবেন সে ওয়েবসাইট থেকে ক্লিক করবেন।  ওয়েবসাইটে ক্লিক করার পর আপনি এরকম ইন্টারফেস দেখতে পাবেন। 





আসল ওয়েবসাইটের উপরে আপনি বড় হাতের A  লেখা দেখতে পাবেন একটা বাক্সের ভিতরে । এটাই হল আসলে ওয়েবসাইট।  এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করার জন্য লেখা থাকবে ব্যবহারকারীর নাম, 

ইমেইল তারপর এর নিচে একটি ক্যাপচা থাকবে সেটি পূরণ করতে হবে।  আপনাদের সুবিধার্থে আমি চিত্রটি দিলাম। 

চিত্রটি দেখতে এরকম হবে।  তারপর চিত্রটির নিচে লেখা থাকবে First name, last name. আপনি আপনার প্রথম ও শেষ নামটি ইংরেজিতে লিখুন।  তারপর নিবন্ধন অপশনে ক্লিক করুন। 

আপনার কাজ শেষ।  নিবন্ধন করা শেষ হলে যে জিমেইল দিয়েছিলেন সেই জিমেইল একাউন্টে প্রবেশ করুন। সেই জিমেইলে একটি লিংক আসবে৷  সেই লিংকে ক্লিক করে লগইন করুন৷  তারপর আপনি এরকম ইন্টারফেস দেখতে পারবেন।





এখানে আপনি পোস্ট লিখন এ ক্লিক করবেন।  তারপর সেখানে ৫০০ বা ১০০০ শব্দের মধ্যে আপনি পোস্ট লিখতে পারবেন।  পোস্ট লেখা হলে আপনাকে একটি ক্যাপচা পূরণ করতে হবে। 

ক্যাপচা পূরণ করে আপনি Submit অপশনে ক্লিক করবেন।  তারপর আপনার পোস্টটি পেন্ডিং দেখাবে ।  approved হলে আপনাকে ইমেইল করে জানানো হবে।  তারপর আপনার একাউন্টে টাকা যোগ হবে। 

https://www.facebook.com/profile.php?id=100087366003509&mibextid=ZbWKwL

আশা করি সম্পূর্ণ পোস্টটি আপনারা পড়েছেন। আমি সর্বদা সঠিক তথ্য দেয়ার চেষ্টা করেছি ৷ আমার পোস্টের লেখাতে যদি কোনোপ্রকার ভূল পেয়ে থাকলে অবশ্যই আমাকে কমেন্ট করবেন। 

আপনারা আমার লেখা পোস্টটি  Facebook,  messanger,  বিভিন্ন সামাজিক মাধ্যমে ইত্যাদি ছড়িয়ে দিতে পারেন, এতে অনেকেরই উপকার হতে পারে।

নামাজ বাদ দিয়ো না বন্ধু ।  নামাজ পড়ো বন্ধু , এপারের থেকে ওপারের জীবন অনেক সুন্দর♥️। সকলে ভালো থাকবেন, সুস্থ থাকবেন এ কামনায় করি।..…🥀🥀আল্লাহ হাফেজ🥀🥀

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ