এন্ড্রয়েড ফোন দিয়ে টাকা ইনকাম করার বিশ্বস্ত সাইট?

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। সম্মানিত দর্শক শ্রোতা গান আশা করি আপনারা সকলেই ভাল আছেন। অনেকদিন পর আবার এই ওয়েবসাইটে আর্টিকেল লিখছি।সাধারণত আজকে যে বিষয়টা নিয়ে আপনাদের সাথে আলোচনা করব সেটা হল একটি ওয়েবসাইট সম্পর্কে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এন্ড্রয়েড ফোন দিয়ে টাকা ইনকাম ছোট ছোট কাজ করে করতে চায় অনেকেই। আপনি কৃষি, চাকরিজীবী, গৃহিণী, অথবা স্টুডেন্ট যেটাই হোক না কেন যে কেউ চাইলেই অ্যান্ড্রয়েড ফোনের মাধ্যমে ইনকাম করতে পারে। তবে বর্তমান সময়ে অনলাইন থেকে ছোট ছোট কাজ করে ইনকাম করার জন্য হাজার হাজার ফেইক অ্যাপ্লিকেশন অথবা ওয়েবসাইট রয়েছে।

আর্টিকেল এর সূচনা: আপনি যদি এন্ড্রয়েড ফোন দিয়ে অনলাইনে ছোট ছোট কাজ করে ইনকাম করতে চান তাহলে, আপনাকে একটি প্ল্যাটফর্ম এর সাথে যুক্ত হয়ে কাজ করতে হবে। যেহেতু বর্তমান সময়ে ফেইক ওয়েবসাইট এবং অ্যাপ্লিকেশন রয়েছে সেখান থেকে ইনকাম করা সম্ভব। তবে তার ভিতরে রেইল যে এপ্লিকেশন এবং ওয়েবসাইটে রয়েছে।

আজকের এই ছোট্ট আর্টিকেলে আমরা সম্পূর্ণ বিশ্বস্ত একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। এই ওয়েবসাইট কিছুদিন আগেই রিলিজ করা হয়েছে। এই ওয়েবসাইট থেকে আপনারা এন্ড্রয়েড ফোন দিয়ে খুব সহজে ইনকাম করতে পারবেন। আমি নিজেও এই ওয়েবসাইটে কাজ করি এবং এই ওয়েবসাইট সম্পর্কে যতটুকু আমার ধারণা সেখান থেকে বলতে পারি,

এই ওয়েবসাইটে আপনারা কাজ করলে কেউই ঢুকবেন না। প্রতিদিন এক থেকে দুই ঘণ্টা সময় দিয়ে বেশ ভালো পরিমাণে ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন। শুধুমাত্র ভিডিও দেখে এবং ওয়েবসাইট ভিজিট করে এই ওয়েবসাইটে কাজ। এই কাজগুলো ডেইলি করে আপনারা চাইলে ডেইলি পেমেন্ট উত্তোলন করে নিতে পারেন।

অনলাইনে আয় করার বিশ্বস্ত ওয়েবসাইট 2021?

ওয়েবসাইটের নাম কি: নিটবাজ ওয়েবসাইটের নাম। এই ওয়েবসাইটটি কিছুদিন আগেই রান করা হয়েছে। এই ওয়েবসাইটের সার্ভিসগুলো দেখে খুবই জনপ্রিয় হয়ে গিয়েছে বর্তমান সময়ে। এমনকি বর্তমান এর ইউজার সংখ্যা 5000 প্লাস। এমনকি নিয়মিত এর সংখ্যা ব্যাপক পরিমাণে বেড়ে চলছে।

এই ওয়েবসাইট থেকে কিভাবে ইনকাম করা যায়: আমি আগেই বলেছি এই ওয়েবসাইটে আপনারা কম সময়ে বেশ ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন। এমনকি এই ওয়েবসাইটে কাজগুলো খুবই সহজ। এই ওয়েবসাইটে আপনারা তিন ধরনের কাজ করে ইনকাম করতে পারবেন।

যেমন:

  1. ওয়েবসাইট ভিজিট করে এই ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন।
  2. ভিডিও দেখে এই ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন।
  3. রেফার করে এই ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন।

এই ওয়েবসাইটে কিভাবে যুক্ত হয়ে ইনকাম শুরু করা যায়?

এই ওয়েবসাইট থেকে ইনকাম কিভাবে: এই ওয়েবসাইটে আপনাকে যুক্ত হতে হলে সর্বপ্রথম রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য এখানে ক্লিক করুন।

উপরের লিঙ্কে ক্লিক করলেই সরাসরি রেজিস্ট্রেশন পেজে নিয়ে চলে যাবে এই ওয়েবসাইটের। সেখান থেকে আপনার সর্বপ্রথম একটি নাম, একটি ইউজার নাম, আপনার বিভাগের নাম, কোন জেলায় বসবাস করেন, একটি ফোন নাম্বার, আর জিমেইল এবং পাসওয়ার্ড দিয়ে খুব সহজেই ওয়েব সাইট থেকে রেজিস্ট্রেশন করতে পারবেন।

মনে রাখা দরকার, প্রথমে আপনি এই রেজিস্ট্রেশন করার জন্য যে নাম্বারটি দিয়েছিলেন সেটাতে একটি কোড আসবে। সেখানে অবশ্যই আপনার নাম্বারে আপনার পাসওয়ার্ড আসবে। এই পাসওয়ার্ড এবং ইউজার নাম ব্যতীত কখনোই আপনি অ্যাকাউন্ট লগইন করতে পারবেন না। তাই অবশ্যই যেই নাম্বার ব্যবহার করবেন সেটা যেন আপনার কাছে থাকে। নিচের ফটো টি দেখলে বুঝতে পারবেন।

আশা করি উপরের ফটোটি দেখেছেন এবং বুঝতে পেরেছেন আমি কি বুঝাতে চেয়েছি। ফোনে এসএমএস আসা কৃত পিন কোড দিয়ে খুব সহজেই আপনারা এই ওয়েবসাইটে লগইন করে নিতে পারবেন। লগইন করলে দেখতে পারবেন একটা ড্যাশবোর্ড। ইনকাম করার জন্য আর্ন মানি তে ক্লিক করুন। এখানে সাধারণত দুটি কাজ করে ইনকাম করতে পারবেন।

 

এই ওয়েবসাইটে কি কি কাজ করে ইনকাম করা যায়?

এই ওয়েবসাইটে সাধারণত তিনটি উপায়ে ইনকাম সম্ভব। এক হল রেফার করে ইনকাম। প্রতিটি রেফারের জন্য আপনার একাউন্টে 2 টাকা জমা হবে। দ্বিতীয় হল ভিডিও দেখে ইনকাম। এই ওয়েবসাইটে আপনারা ভিডিও দেখে ও ভালো পরিমাণ ইনকাম করতে পারবেন। তৃতীয় হলো ওয়েবসাইট ভিজিট করে ইনকাম। আর্ন মানি তে ক্লিক করলে নিচের ছবির মত দেখতে পারবেন।

এখান থেকে আপনি ভিডিও দেখে এবং ওয়েবসাইট ভিজিট করে আয় করতে পারবেন। তাছাড়া আপনার প্রোফাইলে রেফারেল অপশন থেকে রেফার লিংক কপি করে শেয়ার করে আয় করতে পারবেন।

ওয়েব সাইটে ভিজিট করে আয় করার জন্য, আপনাকে নিচের ফটোটি দেখতে হবে।তাহলে আশাকরি বুঝতে পারবেন কিভাবে ওয়েবসাইট ভিজিট করে আনলিমিটেড আয় করা যায় সেটা। তাই নিজের ফটোটি সুন্দর ভাবে লক্ষ্য করে দেখুন।

এই ওয়েবসাইট থেকে কিভাবে টাকা উত্তোলন করা যায়?

টাকা উত্তোলন: এই ওয়েবসাইট থেকে মাত্র 50 টাকা হলে টাকা উত্তোলন করতে পারবেন।তবে এই ওয়েবসাইট থেকে শুধুমাত্র বিকাশ পার্সোনাল একাউন্ট এর টাকা উত্তোলন করা যায়।টাকা উত্তোলন করার জন্য অবশ্যই আপনার অ্যাকাউন্টে 50 টাকা থাকতে হবে।

মনে রাখা দরকার, এই ওয়েবসাইটে প্রতিটা কাজে পয়েন্ট যোগ করা হয় আপনার একাউন্টে। 25 পয়েন্ট পাবেন 25 পয়সা। অর্থাৎ 5000 পয়েন্টে পাবেন 50 টাকা।

দৈনিক কতক্ষণ সময় দিয়ে কাজ করতে পারবো এবং কত টাকা ইনকাম হবে?

এই ওয়েবসাইটে আপনারা প্রতিদিন এক থেকে দুই ঘন্টা কাজ করতে পারবেন। কারণ এই ওয়েবসাইটে প্রতিটা কাজের লিমিট রয়েছে। আপনার ভিডিও এবং ওয়েবসাইট ভিজিট লিমিট করে দেয়া হয়েছে দৈনিক। এই স্বল্প সময়ের ভেতরে এই ওয়েবসাইট থেকে আপনারা 50 থেকে 100 টাকা ইনকাম করতে পারবেন। এমনকি 50 টাকা হলে সাথে সাথে আপনারা এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করে নিতে পারবেন।

আর্টিকেল এর শেষ কথা

পরিশেষে আশাকরি আর্টিকেলটি বুঝতে কোথাও অসুবিধা হয়নি । আমি খুব সহজ ভাষায় আপনাদেরকে বুঝাতে চেয়েছি। তবুও যদি কোথাও বুঝতে অসুবিধা হয় বা কিছু জানার থাকে তাহলে কমেন্ট করবেন। আমি সাহায্য করার চেষ্টা করব ইনশাআল্লাহ। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
mamunislam - Sep 27, 2021, 12:26 AM - Add Reply

education সম্পর্কে তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ভিসিট করুন - https://www.lekhaporarkotha.xyz

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

অনলাইনে লেখালেখি করতে ভালোবাসি। অনলাইনে কিছু শিখতে ও জানতে ও জানাতে আরো বেশি ভালোবাসি।