অনলাইনে এড দেখে টাকা ইনকাম করার বিশ্বস্ত পাঁচটি ওয়েবসাইট 2021

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। প্রিয় বন্ধুরা অনেকেই অনলাইনে টাকা ইনকাম করতে চাই! তাদের জন্য আমাদের আজকের আর্টিকেলটি বেশি উপযোগী হবে বলে মনে করি। আজকে আমরা অনলাইন থেকে টাকা ইনকাম করার 5 টি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

যে পাঁচটি ওয়েবসাইট নিয়ে আজকে আমরা আলোচনা করব, এই ওয়েবসাইটে আপনারা শুধুমাত্র অ্যাড দেখে টাকা আয় করতে পারবেন। হাই বন্ধুরা আপনাদের ঠিকই শুনেছেন এড দেখে ওয়েবসাইটের মাধ্যমে, টাকা ইনকাম করার 5 টি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। যদি অনলাইনে আরো অনেক ধরনের পদ্ধতি অবলম্বন করে টাকা ইনকাম করা যায়।

তবে এড দেখে টাকা ইনকাম, অন্যান্য মাধ্যমের চেয়ে একটু ভিন্ন। কেননা অ্যাড দেখা একেবারেই সহজ, তাঁদের কোম্পানি থেকে দৈনিক আপনাকে এড দেখতে দেওয়া হবে। এবং ডেইলি আপনাকে এই অ্যাড গুলো দেখতে হবে ব্যাস। এটাই হলো সাধারণত অ্যাড দেখে টাকা ইনকাম করার কাজ। যেহেতু এই পদ্ধতি একেবারেই সহজ তাই,

এ কারণেই ভাবলাম আপনাদের কাছে একটি ওয়েবসাইট শেয়ার করি। সহজ ভাবে আপনারা এই ওয়েবসাইটে শুধুমাত্র অ্যাড দেখে আয় করতে পারবেন। আর্টিকেলটি শুরু করার পূর্বে সবাইকে অনুরোধ করবো শেষ পর্যন্ত পড়ার জন্য। কেননা আজকের আর্টিকেলটি বিশেষ করে তাদের জন্য খুবই হেল্প হবে যারা, মূলত অনলাইনে এড দেখে টাকা ইনকাম করতে চাই ওয়েবসাইটের মাধ্যমে।

অ্যাড দেখে টাকা ইনকাম কিভাবে করতে হয়?

এড দেখে ইনকামঃ এড দেখে কিভাবে ইনকাম করতে হয় এটা হয়তো সবাই জানেন। কেননা এই আর্টিকেল পাবলিশ করার পূর্বে আমরা, এড দেখে কিভাবে ইনকাম করার আর্টিকেল পাবলিশ করেছিলাম। তবুও এখন আপনার সংক্ষিপ্ত আকারে একটু এ বিষয়ে জেনে নিব।

অ্যাড দেখে টাকা ইনকাম করার জন্য, সাধারণত অনলাইনে আর্নিং অ্যাপ্লিকেশন এবং ওয়েবসাইট রয়েছে। অনেক অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইটের কোম্পানির তারা আমাদেরকে এড দেখে ইনকাম করার সুযোগ দেয়। কেননা তাঁরা এই কাজটি করে অনলাইনে তারাও ভালো পরিমাণে আয় করতে পারে। মূলত তাদের ইনকাম বাড়ানোর জন্যই,

তারা আমাদেরকে সামান্য পরিমাণ কিছু টাকার বিনিময়ে কাজগুলো দিয়ে থাকে। এবং কাজ শেষে তারা সামান্য কিছু পরিমাণ টাকা আমাদের কে দেয়। অ্যাড দেখা হলোঃ কোন ব্যবসা অথবা কোন সার্ভিস এর কোন একটি এড সেটা হতে পারে, ভিডিও অ্যাড, অথবা অ্যাপ্লিকেশন অ্যাড, কিংবা ওয়েবসাইট ভিজিটিং অ্যাড, এই ধরণেরই সাধারণত অনলাইনে অ্যাড হয়ে থাকে।

এখন এ ধরনের এড গুলো তারা আপনাকে দিবে, এবং তারপর আপনার কাজ হলো ওই এড গুলো দেখা ব্যাস আর কিছু নয়! আপনার সামনে যত এড দেওয়া হবে, আপনাকে অ্যাড গুলো দেখে কমপ্লিট করতে হবে। ঠিক এভাবে করেই আপনাকে এড দেখতে হবে। আর এর বিনিময় আপনি অনলাইনে এড দেখে আয় করতে পারবেন।

অ্যাড দেখে টাকা ইনকাম করার জন্যঃ আপনি যদি অনলাইনে এড দেখে টাকা ইনকাম করতে চান তাহলে, অবশ্যই একটা বিষয় আপনাকে খেয়াল রাখতে হবে সেটা হল যে, অনলাইনে এড দেখে টাকা ইনকাম করার অনেক ধরনের উপায় রয়েছে। এবং বেশিরভাগ ওয়েবসাইট অথবা অ্যাপ্লিকেশন রিয়েল না হয় ফেক হয়।

সাধারণত ফেইক লোকেরা তাঁদের এড গুলো দেখার জন্য, বেশি পরিমাণে টাকা দিবে এই লোভ দেখায়। এবং লোভ দেখিয়ে তারা তাদের কাজ গুলো কমপ্লিট করে নেয়। আর পরবর্তীতে তারা পেমেন্ট করতে চায় না। তাই এই বিষয়গুলো নিয়ে আপনাকে অবশ্যই যাচাই-বাছাই করেই কাজ করতে হবে।

আপনি যদি যাচাই-বাছাই না করে কোন কোম্পানির কাজ করেন তাহলে, আপনি হয়তো প্রেমেন্ট নাও পেতে পারেন। তাই আপনাকে সচেতন এবং যাচাই-বাছাই করেই কোন কোম্পানির সাথে যুক্ত হতে হবে। এমন কোম্পানির সাথে যুক্ত হতে হবে যেখানে,

তারা আপনাকে সরাসরি অ্যাড দেখে টাকা ইনকাম করার সুযোগ দিয়ে থাকে, এবং সে প্ল্যাটফর্মকে অবশ্য জন্য বিশ্বস্ত হয়ে থাকে, এ ধরনের কোনো একটি আর্নিং অ্যাপ্লিকেশন অথবা ওয়েবসাইটে আপনাকে যুক্ত হতে হবে। আমাদের আর্টিকেলের শিরোনাম ছিলঃ অ্যাড দেখে টাকা ইনকাম করার বিশ্বস্ত পাঁচটি ওয়েবসাইট তাই না!

তো বন্ধুরা, এখন আমরা শিখতে কিংবা জানতে চলেছি, অনলাইনে এড দেখে টাকা ইনকাম করার বিশ্বস্ত পাঁচটি ওয়েবসাইট সম্পর্কে। যেখানে তারা সম্পূর্ণ বিশ্বস্ত নির্ভয় আপনারা কাজ করতে পারেন। কারণ অনলাইন জগতে এই ওয়েবসাইট গুলো সম্পন্ন বিশ্বস্ত প্রমাণিত হয়ে এখনো আসছে। তো চলুন আর কথা না বাড়িয়ে এই ওয়েবসাইট সম্পর্কে আমরা বিস্তারিত জেনে নিন এখুনি।

অনলাইনে এড দেখে টাকা ইনকাম করার বিশ্বস্ত পাঁচটি ওয়েবসাইট?

অনলাইনে এড দেখে টাকা ইনকাম করার অনেক ওয়েবসাইট রয়েছে। তবে তার ভিতরে রিয়েল এবং ফেক ওয়েবসাইট চেনা খুবই কষ্টকর। অ্যাপ্লিকেশনের চেয়ে ওয়েব সাইটে এড দেখে টাকা ইনকাম করা বেশি বিশ্বস্ত হয়ে থাকে। ঠিক এ কারণেই আমরা এড দেখে ওয়েবসাইটের মাধ্যমে ইনকাম করার বিষয় নিয়ে আলোচনা করব। অ্যাড দেখে টাকা ইনকাম করার বিশ্বস্ত পাঁচটি ওয়েবসাইট হলো।

  1. Irazoo.com
  2. Vindale.com
  3. Swagbucks.com
  4. Neobux.com
  5. Paisaad.com

উপরোক্ত ওয়েবসাইট গুলো এড দেখে টাকা ইনকাম করার বিশ্বস্ত সাইট। আপনারা যে কেউ চাইলেই উপরোক্ত ওয়েবসাইটগুলোতে অ্যাড দেখে আয় করতে পারবেন। এখন আমরা সংক্ষিপ্ত আকারে এই ওয়েবসাইট গুলো সম্পর্কে একটু জানবো। যাতে আপনার এই ওয়েবসাইটগুলোতে কাজ করার আগ্রহ আরো বেশি পাব।

1. Irazoo.com

এই ওয়েবসাইটটি অনলাইনে আজ থেকে নয় বরং, কিছু বছর আগেই অনলাইন হয় আগমন করে। শুরুতেই এই ওয়েবসাইটটি বেশ ভালই জনপ্রিয়তা লাভ করলেও, বর্তমান সময়ে খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট এটি। এই ওয়েবসাইটে আপনারা এড দেখে টাকা আয় করার সুযোগ পাবেন। শুধু যে এই ওয়েব সাইটে এড দেখে টাকা ইনকাম করা যায় এমন কিন্তু নয়।

এড দেখার সহ আরো অনেক ধরনের কাজ করে এই ওয়েবসাইটে টাকা ইনকাম করা যায়। আপনার ইচ্ছা মত যে কোন পদ্ধতি অবলম্বন করেই এই বিষয়ে যা আয় করতে পারবেন। তবে এর সাথে কাজ করতে হলে তাদের নিয়ম-নীতি মেনে আপনাকে কাজ করতে হবে। কারণ হলো নিয়ম অমান্য করে কাজ করলে তারা আপনাকে একাউন্ট সাসপেন্ড করে দিতে পারে। তাই আশা করব তাদের নিয়ম-নীতি মেনে আপনার এখানে কাজ করবেন।

2. Vindale.com

এই ওয়েবসাইটটি ও এড দেখে টাকা ইনকাম করার বেশ ভালই জনপ্রিয় ওয়েবসাইট। বাংলাদেশ বসে আপনি যদি এই ওয়েবসাইটে ইনকাম করতে চান তাহলে, আপনাকে পেমেন্ট রিসিভ করার জন্য বৈদেশিক কোন অ্যাকাউন্ট ব্যবহার করতে হবে। এই ওয়েবসাইটে পেপাল একাউন্ট সহ আরো অনেক ধরনের কারেন্সিতে টাকা উত্তোলন করা যায়।

এই ওয়েবসাইটে আপনারা সরাসরি এড দেখে টাকা ইনকাম করার পাশাপাশি, আরো অনেক অন্যান্য মাধ্যমে অবলম্বন করে টাকা ইনকাম করতে পারবেন। আর এই ওয়েবসাইটে কাজ করার শুরুতে আপনাকে সঠিক তথ্য দিয়ে, রেজিস্ট্রেশন করে কাজ শুরু করতে হবে। রেজিস্ট্রেশন করার সময় অবশ্যই সঠিক তথ্য গুলো দিয়ে রেজিস্ট্রেশন করবেন। 

3. Swagbucks.com

এই ওয়েবসাইটটি অনলাইনে আজ থেকে নয় বরং, পাঁচ বছরের বেশি অনলাইনে বিদ্যমান রয়েছে। এখনো পর্যন্ত এই ওয়েবসাইটে এড দেখে ইনকাম সহ, আরো অনেক পদ্ধতি অবলম্বন করে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। আপনারা চাইলে সম্পূর্ণ ফ্রিতে এই ওয়েবসাইটের যুক্ত হয়ে টাকা আয় করতে পারবেন।

এই ওয়েবসাইটে ইনকাম করার শুরুতেই আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে, নির্ভুল ও সঠিক তথ্য দিয়ে। তথ্যগুলো সম্পূর্ণ আপনার নিজের ব্যক্তিগত। আপনার তথ্যগুলো দিয়ে সহজে আপনারা এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে নিতে পারবেন। এমনকি সম্পূর্ণ পেতে এই সাইটে রেজিস্ট্রেশন করে আপনারা ইনকাম করতে পারবেন। আর এই সাইটে মাত্র 5 ডলার হলে আপনার টাকা উত্তোলন করে নিতে পারবেন।

4. Neobux.com

এই ওয়েবসাইট সম্পর্কে তেমন কিছু বলার নেই, এই ওয়েবসাইটটি ও অনলাইনে অ্যাড দেখে টাকা ইনকাম করার বিশ্বস্ত সাইট। আপনারা যারা বেশি ইনকাম করতে চান, তারা এই ওয়েবসাইটে একবার হলেও ভিজিট করে দেখে আসবেন। আশা করি ওয়েবসাইটটি আপনাদের ভালো লাগবে, এবং সরাসরি এই ওয়েবসাইটে অ্যাড দেখা সহ আরো অনেক পদ্ধতি অবলম্বন করে ইনকাম করা যায়।

5. Paisaad.com

অনলাইনে এড দেখে টাকা ইনকাম করার সবচেয়ে বিশ্বস্ত এবং অন্যতম ওয়েবসাইট এটি। কয়েক বছর ধরেই এই সাইটে প্রচুর পরিমাণে জনপ্রিয়তা লাভ করে আসছে। এই ওয়েবসাইটে আপনারা শুধু যে এড দেখে ইনকাম করতে পারবেন, সেটা কিন্তু নয় কারণ অন্যান্য পদ্ধতি ও এই ওয়েবসাইটে ইনকাম করা যায়।

ইনকাম করার জন্য শুরুতে আপনাকে এই সাইটে সঠিক তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে, এবং লগইন করে আপনারা সরাসরি এবিসিডি কাজ শুরু করে দিতে পারবেন। তবে অবশ্যই এই ওয়েবসাইট এ কাজ করতে হলে, তাদের নির্দিষ্ট নিয়ম-নীতি মেনে আপনাকে কাজ করতে হবে। তাহলে আশা করা যায় আপনারা এই ওয়েবসাইট থেকে এড দেখে টাকা ইনকাম করতে পারবেন।

পরিশেষে,

এতক্ষণ ধৈর্য ধরে আমাদের আজকের আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। আশাকরি আর্টিকেলটি একটু হলেও আপনাদের ভাল লেগেছে। আর্টিকেল সম্পর্কিত কোনো প্রশ্ন অথবা মতামত থাকলে সেটা কমেন্টের মাধ্যমে জানাবেন। আজকের আর্টিকেলটি এ পর্যন্তই দেখা হবে অন্য কোন আর্টিকেলে। ভাল থাকুন সুস্থ থাকুন আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

সকলকে জানাতে চাই ও জানতে চাই!